Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking News:

latest

কলকাতা ফিল্ম অ্যান্ড এম এম মডেলিং হাউজ" এর 'ফ্যাশন শো'

কলকাতা ফিল্ম অ্যান্ড এম এম মডেলিং হাউসের উদ্যোগে সম্প্রতি একটি ফ্যাশন শো অনুষ্ঠিত হয় কলকাতার একটি আবাসনে। ইনস্টিটিউটে যারা শিক্ষা গ্রহণ করছেন তাদের নিয়ে ই "ফ্যাশন শো" অনুষ্ঠিত হয়।এদিন মহিলা এবং পুরুষ সবমিলিয়ে ১২ জন…

 



 কলকাতা ফিল্ম অ্যান্ড এম এম মডেলিং হাউসের উদ্যোগে সম্প্রতি একটি ফ্যাশন শো অনুষ্ঠিত হয় কলকাতার একটি আবাসনে। ইনস্টিটিউটে যারা শিক্ষা গ্রহণ করছেন তাদের নিয়ে ই "ফ্যাশন শো" অনুষ্ঠিত হয়।

এদিন মহিলা এবং পুরুষ সবমিলিয়ে ১২ জন মডেল উপস্থিত ছিলেন। ক্যালেন্ডারের জন্য ফটোশুট মডেলিং প্রতিযোগিতা এবং মেক-আপ আর্টিস্টের প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। 

এই প্রতিযোগিতা থেকে যারা পুরস্কৃত হবেন তারা আগামী দিনে নিজেদের কেরিয়ার যাতে ভালোভাবে করতে পারেন তার জন্য সাহায্যের হাত বাড়িয়ে দেবেন এই সংস্থা এমনটাই জানালেন কর্ণধার চিরঞ্জিত স্যার। চিরঞ্জিতবাবু আরো জানান, তার দুই সহকর্মী মিমি এবং মেরিলিন এই দুজন সাথে না থাকলে এতো বড় কর্মকাণ্ড চালানো সম্ভব হতো না।

বিচারকদের আসনে ছিলেন চিত্রপরিচালক অরূপ কুমার দে, চিত্র পরিচালক এবং লেখক ডঃ চন্দ্রগুপ্ত, খ্যতনামা মেকআপ আর্টিস্ট চৈতালি সাহা। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ২০২১ lakme মিস ইন্ডিয়া ফটোজেনিক গ্রুপের বিজয়ী মিস শতরূপা।

মিস শতরূপা সমস্ত প্রতিযোগীদের মডেলিং সাথে তার বিভিন্ন অভিঞ্জতা সম্পর্কে জানান।