Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking News:

latest

পিতা-মাতার স্মৃতিতে আবাসিক বিদ্যালয়ে নর-নারায়ণ সেবা

নিজস্ব সংবাদদাতা মেদিনীপুর..... মেদিনীপুর শহরের কোতবাজার এলাকার বাসিন্দা গৃহবধূ জযশ্রী দে এবং তাঁর পরিবারের উদ্যোগে জয়শ্রী দে'র প্রয়াত পিতা-মাতা প্রয়াত পুলিনবিহারী সেন এবং প্রয়াত অনিমারানী সেনের স্মৃতিতে মেদিনীপুর কুইজ ক…

 


 নিজস্ব সংবাদদাতা মেদিনীপুর..... মেদিনীপুর শহরের কোতবাজার এলাকার বাসিন্দা গৃহবধূ জযশ্রী দে এবং তাঁর পরিবারের উদ্যোগে জয়শ্রী দে'র প্রয়াত পিতা-মাতা প্রয়াত পুলিনবিহারী সেন এবং প্রয়াত অনিমারানী সেনের স্মৃতিতে মেদিনীপুর কুইজ কেন্দ্র সোশ্যাল ওয়েলফেয়ার সোসাইটির সহযোগিতায় মঙ্গলবার দুপুরে মেদিনীপুর শহরের পাথরঘাটা এলাকায় অবস্থিত আদর্শ শিশু বিকাশ কেন্দ্রে অনুষ্ঠিত হলো নর নারায়ণ সেবা।


জয়শ্রী দে'র পরিবারের পক্ষ থেকে আর্থিক দিক থেকে পিছিয়ে থাকা শিশু বিকাশ কেন্দ্রের আবাসিক ৩২ জন খুদে পড়ুয়ার জন্য মধ্যাহ্ন ভোজের আয়োজন করা হয় পাশাপাশি পড়ুয়াদের বেশকিছু শুকনো খাবারও তুলে দেওয়া হয়। দে পরিবারের পক্ষে উপস্থিত ছিলেন জয়শ্রী দে'র স্বামী শান্তনু দে,পুত্র বধূ পায়েল দে,কন্যা পায়েল মন্ডল,জামাতা অর্পণ মন্ডল প্রমুখ। ছিলেন জয়শ্রী দে নিজেও।

কুইজ কেন্দ্রের পক্ষে উপস্থিত ছিলেন গৌতম বোস, অরিন্দম দাস, সুদীপ কুমার খাঁড়া, মুকুল প্রসাদ পাল,শুভরাজ আলি খাঁন প্রমুখ। গোটা বিষয়টি তত্ত্বাবধান করেন শিশু বিকাশ কেন্দ্রের প্রধান শিক্ষক সেক ফায়সাল হোসেন এবং তাঁর সহকর্মীবৃন্দ।