Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking News:

latest

পেটুয়াঘাটে নিখোঁজ মৎস্যজীবীদের মধ্যে জীবিত উদ্ধার মাঝি, উদ্ধার একটি দেহ,তৎপর প্রশাসন

কাঁথিঃ গতকাল কাঁথির পেটুয়াঘাট বন্দরের কাছে মৎস্যজীবীদের ট্রলার ডুবির ঘটনায় নিখোঁজ  সাত জনের মধ্যে শনিবার বিকেল নাগাদ উদ্ধার  জীবিত ট্রালারের চালক ও এক মৃত মৎস্যজীবীর দেহ। কাঁথি পেটুয়াঘাটের কাছে ট্রলার ডুবির ঘটনায় নিখোঁজ ৭ জনের …



কাঁথিঃ গতকাল কাঁথির পেটুয়াঘাট বন্দরের কাছে মৎস্যজীবীদের ট্রলার ডুবির ঘটনায় নিখোঁজ  সাত জনের মধ্যে শনিবার বিকেল নাগাদ উদ্ধার  জীবিত ট্রালারের চালক ও এক মৃত মৎস্যজীবীর দেহ। কাঁথি পেটুয়াঘাটের কাছে ট্রলার ডুবির ঘটনায় নিখোঁজ ৭ জনের মধ্যে জীবিত  অবস্থায় ট্রলারের মাঝি ইকবাল হোসেনকে (৩০)খেজুরির সমুদ্র এলাকা থেকে উদ্ধার করা হয়। তার বাড়ি দক্ষিণ ২৪ পরগনার সাগরে। তাকে খেজুরির শিলাবেড়িয়া হাসপাতালে ভর্তি করা হয়। সেখান থেকে সন্ধ্যায় তমলুক জেলা হাসপাতালে ভর্তি করা হয়। এই মহুর্তে তিনি কথা বলার অবস্থায় নেই। 

এইদিকে এই ঘটনায় নিখোঁজ অন্য ছয়জনের সন্ধানে দিনভর তল্লাশি চলে। পেটুয়াঘাট বন্দরের কিছুটা দূরে এক মৎস্যজীবীর মৃতদেহ উদ্ধার করে উপকূল রক্ষ্মীবাহিনী। এখনো পর্যন্ত পাঁচজন নিখোঁজ রয়েছে। তাদের খোঁজে তল্লাসি জারি রয়েছে।  জেলাশাসক পূর্ণেন্দু কুমার মাঝি, অতিরিক্ত জেলা শাসক সৌভিক চ্যাটার্জী সহ কাঁথির এসডিও, এসডিপিও এবং কাঁথি দেশপ্রাণ ব্লকের বিডিও - দুর্ঘটনাস্থলে যান। এই ঘটনায় নিখোঁজদের সন্ধানে উপকূলবর্তী এলাকার সমস্ত থানা, ব্লক, পঞ্চায়েত ও মৎস্য খটিগুলিকে সতর্ক থাকতে  বলা হয়েছে।