Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking News:

latest

ডিজে বক্স বাজানোর প্রতিবাদ করায় উত্তেজনা, গ্রেপ্তার চার

তমলুকঃ ডিজে বক্স বাজানোর প্রতিবাদ করায় উত্তেজনা, গ্রেপ্তার চার, ডিজে বক্স না বাজানোর অনুরোধ পূর্ব মেদিনীপুর জেলাশাসকের।ডিজে বক্স বাজানোর প্রতিবাদ করায়   খোদ প্রতিবাদ কারী বিডিও কে তালা বন্ধ করে বিক্ষোভ! ঘটনাটি ঘটেছে কাঁথির দেশপ্র…



তমলুকঃ ডিজে বক্স বাজানোর প্রতিবাদ করায় উত্তেজনা, গ্রেপ্তার চার, ডিজে বক্স না বাজানোর অনুরোধ পূর্ব মেদিনীপুর জেলাশাসকের।

ডিজে বক্স বাজানোর প্রতিবাদ করায়   খোদ প্রতিবাদ কারী বিডিও কে তালা বন্ধ করে বিক্ষোভ! ঘটনাটি ঘটেছে কাঁথির দেশপ্রাণ ব্লকে।

ডিজে বক্স বাজানোর কেন্দ্র করে ব্যাপক উওেজনা ছড়ালো পূর্ব মেদিনীপুর জেলার কাঁথির দেশপ্রাণ ব্লকে। 

উচ্চস্বরে ডিজে বক্স বাজিয়ে মঙ্গলবার  কাঁথি দেশপ্রাণ ব্লকের বিডিও অফিসে সামনে দিয়ে যাচ্ছিল। তখনই বিডিও অফিসে আধিকারিকরা বাঁধা দেয়। তখনই উওেজিৎ অবস্থায় প্রায় ২০০ জনের বেশি এসে বিডিও অফিসে তালা বন্ধ করে দেয়। অফিসে কাজে আসা গ্রাহক ব্যাপক সমস্যারয় পড়েন। অফিসে মধ্যে আটকে পড়েন আধিকারীরা। কার্যত অগ্নিগর্ভ হয়ে যায়। খবর পেয়ে পরিস্থিতি সামাল দিতে ছুঁটে আসে কাঁথি থানার পুলিশ। এলাকায় কয়েক'শ বাসিন্দারা বিক্ষোভ দেখাতে থাকে। পরিস্থিতি সামাল দিতে ঘটনার স্থলে ছুটে আসে কাঁথি মহকুমা পুলিশ আধিকারিক সোমনাথ সাহা ও জুনপুট উপকুল থানার বিশাল পুলিশ বাহিনী।পাশাপাশি এলাকায় জনপ্রতিনিধিরা। দেশপ্রাণ ব্লক এর সহ-সভাপতি তরুণ কুমার জানা ঘটনাস্থলে এসে পৌঁছায়,  তারপরেই পরিস্থিতি নিয়ন্ত্রণে আসে। এরপর এলাকায় বাসিন্দাদের বুঝিয়ে বিডিও অফিসে তালা খুলে দেন। এরপর স্বাভাবিক হয়।

 ঘটনায় চারজন গ্রেপ্তার হয়েছে বলে জানান জেলাশাসক  পূর্ণেন্দু মাজি।  তিনি জানান, একের আনন্দ অপরের নিরানন্দ যাতে না হয় তার জন্য ডিজে সাউন্ড ব্যবহার করার জন্য নিষেধ করা হয়। তাসত্ত্বেও কিছু কিছু এলাকায় বিশাল বিশাল আকারের ডিজে বক্স সাজিয়ে বাজানো হয়। গতকাল যে ঘটনা ঘটেছে তার তদন্ত করছে পুলিশ। আমি অনুরোধ করবো ডিজে বক্স যাতে না বাজানো হয়। বুধবার দেশপ্রাণ ব্লক এর কর্মচারীর কর্মবিরতি করে ব্লকের সামনে ধর্নায় বসেছে। অতিসত্বর দোষীদের কঠোর শাস্তির দাবিতে এই ধর্না অবস্থান।