Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking News:

latest

অমরনাথ যাত্রায় গিয়ে বাংলার মহিষাদল ও তমলুকের ৮ জন আটকে, দুশ্চিন্তায় কাটছে জানালেন অমরনাথ যাত্রীরা

মহিষাদলঃ পূর্ণ্য লাভের আশায় অনেকেই অমরনাথ যাত্রায় যান। এবছরও অনেকেই গিয়েছেন। তবে প্রাকৃতিক দূর্যোগের ফলে দুর্ঘটনায় অনেকের মৃত্যু হয়েছে। প্রকৃতি আরও ভয়ানক রুপ ধারন করছে। তাই স্থানীয় প্রশাসন হঠাৎ করে অমরনাথ যাত্রায় নিষেধাজ্ঞা জা…



মহিষাদলঃ পূর্ণ্য লাভের আশায় অনেকেই অমরনাথ যাত্রায় যান। এবছরও অনেকেই গিয়েছেন। তবে প্রাকৃতিক দূর্যোগের ফলে দুর্ঘটনায় অনেকের মৃত্যু হয়েছে। প্রকৃতি আরও ভয়ানক রুপ ধারন করছে। তাই স্থানীয় প্রশাসন হঠাৎ করে অমরনাথ যাত্রায় নিষেধাজ্ঞা জারি করেছে। ফলে সমস্যায় পড়ছেন অনেক যাত্রীরা। শনিবারই বাংলার পূর্ব মেদিনীপুর জেলার মহিষাদল ও তমলুক থেকে ৮ জনের একটি দল গিয়ে পৌঁছেছে। সেখানে গিয়ে জানতে পারে অমরনাথ যাত্রায় নিষেধাজ্ঞা জারি করা হয়েছে।


ফলে কি করবে বুঝতে পারছেন না রমেশ সাঁতরা, সোমেশ সাঁতরা,দেবাশীষ মাইতি, তপনকুমার জানা সহ দলের অন্যান্যরা। তারা জানাচ্ছেন, এসেই শুনতে পাই প্রাকৃতিক দূর্যোগের কারনে প্রায় ২০ জনের মৃত্যু হয়েছে। ফলে অমরনাথ যাত্রায় নিষেধাজ্ঞা জারি করা হয়ছে। আমরা একটি হোটেলে উঠেছি। সকলে এক সাথে রয়েছি। জানিনা আগামীদিনে কি হবে।আমরা খুব চিন্তায় রয়েছে।