Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking News:

latest

অশোকনগর রেনেসাঁস ক্লাবের ৩৩ তম প্রতিষ্ঠা দিবস উপলক্ষ্যে ২৩ দিনের নানা কর্মসূচি সূচনা

নিজস্ব সংবাদদাতা, মেদিনীপুর..... মেদিনীপুর শহরের অশোকনগর রেনেশাঁস ক্লাবের ৩৩ তম প্রতিষ্ঠা দিবসকে সামনে রেখে ২৩ দিন ব্যপী নানা সমাজসেবা মূলক কর্মসূচি‌ ও মেলা অনুষ্ঠানের সূচনা হয়েছে শুক্রবার। উদ্বোধনী দিনে মেদিনীপুর সোশ্যাল ওয়েল…

 


নিজস্ব সংবাদদাতা, মেদিনীপুর..... মেদিনীপুর শহরের অশোকনগর রেনেশাঁস ক্লাবের ৩৩ তম প্রতিষ্ঠা দিবসকে সামনে রেখে ২৩ দিন ব্যপী নানা সমাজসেবা মূলক কর্মসূচি‌ ও মেলা অনুষ্ঠানের সূচনা হয়েছে শুক্রবার। উদ্বোধনী দিনে মেদিনীপুর সোশ্যাল ওয়েলফেয়ার ফোরামের সহযোগিতায় ক্লাবের পক্ষ থেকে শতাধিক মানুষের হাতে বিভিন্ন ধরনের ফল ও ফুলের গাছ তুলে দেওয়া হয়। শনিবার বিকেলে ক্লাবের উদ্যোগে রক্তদানের প্রয়োজনীয়তা বিষয়ে সচেতনতা মূলক একটি মোটর সাইকেল রেলি মেদিনীপুর শহর পরিক্রমা করে‌।


রবিবার ক্লাব প্রাঙ্গণে আয়োজিত একটি রক্তদান শিবিরে ৯৩ জন রক্তদাতা রক্তদান করেন।রক্তদান শিবির ঘিরে ক্লাবের সদস্য, শুভানুধ্যায়ী ও সাধারণ মানুষের মধ্যে বিশেষ উৎসাহ লক্ষ্য করা যায়। এদিনের শিবিরে রক্তদাতাদের উৎসাহিত করতে উপস্থিত ছিলেন মেদিনীপুর পুরসভার চেয়ারম্যান সৌমেন খান, রোটারি আই হাসপাতালের সম্পাদক তথা বিশিষ্ট সমাজসেবী মদনমোহন মাইতি,ডিস্ট্রিক্ট চেম্বার অফ কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির সম্পাদক চন্দন বসু, বিশিষ্ট সমাজসেবী প্রসেনজিৎ সাহা, মেদিনীপুর কলেজের অধ্যাপক সত্যরঞ্জন ঘোষ,ডিসিসিআই এর সম্পাদক চন্দন রায়, কাউন্সিলর সুসময় মুখার্জি, বিশিষ্ট নাট্যব্যক্তিত্ব প্রণব চক্রবর্তী, সঙ্গীত শিল্পী রথীন দাস,সমাজকর্মী নিত্যানন্দ পন্ডা, সমাজকর্মী সত্যব্রত রায়, সমাজসেবী এ ডি বর্মন,রক্তদান আন্দোলনের কর্মী ফাকরুদ্দিন মল্লিক সহ অন্যান্য বিশিষ্ট ব্যক্তিবর্গ।

উপস্থিত অতিথিবৃন্দ ক্লাবের উদ্যোগর প্রশংসা করেন। ক্লাবের পক্ষে সভাপতি প্রণব কুমার দুবে, সাধারণ সম্পাদক সুব্রত রায় সহ ক্লাবের কর্মকতা গণ ও সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন। রক্ত সংগ্রহ করেন মেদিনীপুর মেডিকেল কলেজ হাসপাতাল ব্লাডব্যাংক কর্তৃপক্ষ। উল্লেখ্য আগামী ৭ ই আগস্ট পর্যন্ত ক্লাব সংলগ্ন মাঠে মেলা চলবে।

এই উপলক্ষ্যে বিভিন্ন দিনে নানা সাংস্কৃতিক , পরিবেশ সচেতনতা মূলক ও সমাজসেবা মূলক কর্মসূচি অনুষ্ঠিত হবে।