Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking News:

latest

হেলমেট লঞ্চের মাধ্যমে উপভোক্তার জগতে প্রবেশ করল স্পার্ক মিন্ডা; ১৫০০-এরও বেশি ভেরিয়েন্ট সহ টু-হুইলার ফাইবার পার্টস লঞ্চ করেছে

দেবাঞ্জন দাস ; ২০ জুলাই : মিন্ডা কর্পোরেশন লিমিটেড ("মিন্ডা কর্প" বা "কোম্পানী" হিসাবে উল্লেখ করা হয়; NSE: MINDACORP, BSE: 538962), স্পার্ক মিন্ডা গ্রুপের ফ্ল্যাগশিপ কোম্পানি, ভারতীয় খুচরা বাজারে ১৪৫টি ভেরিয…



দেবাঞ্জন দাস ; ২০ জুলাই : মিন্ডা কর্পোরেশন লিমিটেড ("মিন্ডা কর্প" বা "কোম্পানী" হিসাবে উল্লেখ করা হয়; NSE: MINDACORP, BSE: 538962), স্পার্ক মিন্ডা গ্রুপের ফ্ল্যাগশিপ কোম্পানি, ভারতীয় খুচরা বাজারে ১৪৫টি ভেরিয়েন্ট সহ ১৭টি হেলমেটের মডেল লঞ্চ করেছে। যখন ভারত বিশ্বব্যাপী বৃহত্তম এবং দ্রুত বর্ধনশীল হেলমেট বাজার হিসাবে আবির্ভূত হচ্ছে, সেই সময় এই লঞ্চ B2C দুনিয়ায় স্পার্ক মিন্ডা-র যাত্রাকে বিশেষ ভাবে চিহ্নিত করে। 

পরবর্তী কয়েক বছরে, কোম্পানি দুশোরও (২০০) বেশি ডিস্ট্রিবিউটর যোগ করার পাশাপাশি সারা দেশে একচেটিয়া স্পার্ক মিন্ডা ব্র্যান্ডের আউটলেট খোলার পরিকল্পনা করেছে। এর লক্ষ্য হল কোম্পানির বিতরণ নেটওয়ার্ককে আরও শক্তিশালী করে তোলা। প্রতিরক্ষামূলক হেড গিয়ার তিনটি গ্রাহক বিভাগে পাওয়া যাবে- ইকোনমি (নাইট সিরিজ), মিড (গ্যারিসন সিরিজ) এবং প্রিমিয়াম (সাঁজোয়া সিরিজ) বিভাগ। 

স্পার্ক মিন্ডা সারা দেশে টু হুইলার চালকদের ক্রমবর্ধমান চাহিদা মেটাতে ১৫০০টি ফাইবার যন্ত্রাংশ (প্লাস্টিক-মোল্ডেড, টু-হুইলারের জন্য পেইন্টেড উপাদান) চালু করার কথা ঘোষণা করেছে। এই সংখ্যাটি আগামী দুই বছরে ২৪০০-এ উন্নীত করার লক্ষ্যমাত্রা রয়েছে, যা দেশে উপলব্ধ ফাইবার যন্ত্রাংশের বৃহত্তম পরিসরের প্রতিনিধিত্ব করে।

মিন্ডা কর্পোরেশন লিমিটেডের চেয়ারম্যান ও গ্রুপ চিফ এক্সিকিউটিভ অফিসার অশোক মিন্দা বলেছেন, “গত ছয় দশকে স্পার্ক মিন্ডাকে স্বয়ংচালিত শিল্পে শিল্প-নেতৃত্বপূর্ণ সমাধানের সূচনা করতে দেখা গেছে। গ্রুপের অভিজ্ঞতার একত্রিতকরণ এবং ব্যাপক গবেষণার প্ররোচনা ভবিষ্যতের জন্য পণ্যগুলির বিকাশের ক্ষেত্রে এটিকে তার সমগত্রিয়দের থেকে অনেকটাই এগিয়ে রেখেছে।

ভারত বিশ্বের সবচেয়ে দ্রুত বর্ধনশীল অর্থনীতির দেশ। কনজিউমার বিজনেস ক্যাটাগরিতে আমাদের প্রবেশ শুধু আমাদের দেশের এই আইকনিক প্রবৃদ্ধির কাহিনিরই অংশ করে তুলবে না, পাশাপাশি সারা দেশে টু-হুইলার চালকদের নিরাপত্তার সর্বোচ্চ মান প্রদানের জন্য আমাদের প্রতিশ্রুতিকে আরও শক্তিশালী করবে।"

মিন্ডা কর্পোরেশন লিমিটেডের আফটার মার্কেট ডিভিশনের সিইও নীরজ শরণ বলেছেন:

“ভারত হল বিশ্বের বৃহত্তম হেলমেটের বাজার যেখানে এখনও ৪০-৪৫% সেক্টর অসংগঠিত সংস্থা বা উৎপাদকদের দ্বারা পরিবেশিত হচ্ছে। এই বিস্তৃত পণ্য পরিসরের লঞ্চ একটি উল্লেখযোগ্য পরিবর্তন আনবে এবং হেলমেট সেগমেন্টের অন্যতম প্রধান ব্র্যান্ড হয়ে উঠতে আমাদের সাহায্য করবে। আমরা নিশ্চিত করতে চাই যে ভারতে প্রতিটি টু-হুইলার চালকদের কাছে প্রত্যয়িত হেলমেট পাওয়া যায়। আগামী দিনে, কোম্পানি নতুন পণ্যের একটি পরিসর চালু করার মাধ্যমে মার্চেন্ডাইজ পোর্টফোলিও প্রসারিত করার পরিকল্পনা করছে। এ ছাড়াও দেশের টু-হুইলার চালকদের জন্য আমাদের সবচেয়ে বড় ফাইবার যন্ত্রাংশের সম্ভার রয়েছে।”

বর্তমানে, স্পার্ক মিন্ডায় আফটার মার্কেট ডিভিশনে পাঁচশোরও (৫০০+) বেশি ডিস্ট্রিবিউটর এবং ১২ হাজারেরও বেশি (১২০০০+) খুচরা বিক্রেতার নেটওয়ার্ক রয়েছে। ভারত জুড়ে স্পার্ক মিন্ডার ১২টি পণ্যের লাইন সহ লক, ওয়্যারিং হারনেস, ইন্সট্রুমেন্টস, অটো ইলেকট্রিক্যাল উপাদান (স্টার্টার মোটর), ফ্ল্যাশার, রিলে, সিডিআই, ওয়াইপার, কেবল, ফিল্টার, লুব্রিকেন্ট, ব্রেক শু, ক্লাচ প্লেট এবং বিয়ারিং রয়েছে।


নাইট সিরিজ

নিরাপত্তা, স্বাচ্ছন্দ্য এবং গুণমানের প্রতিশ্রুতির সঙ্গে মিলবে নাইট সিরিজ। আমাদের স্টাইলাইজড এবং হালকা-ওজন ওপেন-ফেস হেলমেটগুলির পরিসর প্রযুক্তি এবং উদ্ভাবনের সীমাকে বিস্তৃত করে যাতে বাইকাররা সম্পূর্ণ নিরা পত্তার সাথে নিখুঁত আনন্দ এবং স্বাধীনতা উপভোগ করতে পারেন। এর চিবুক-খোলা শৈলী বাইকারকে বায়ুচলাচল এবং বায়ুপ্রবাহ স্বাভাবিক রেখে শীতল এবং আরামদায়ক অনুভূতি নিশ্চিত করে। 


গ্যারিসন সিরিজ

আমাদের হাই-টেক গ্যারিসন হেলমেটগুলির পরিসর অত্যাধুনিক প্রযুক্তি ব্যবহার করে ডিজাইন করা হয়েছে যা রাইডিং-এর আরাম বাড়ায়, বায়ুচলাচল অপ্টিমাইজ করে এবং এরোডাইনামিকস-এর উন্নত করে। শক্তি দ্বারা চালিত, গ্যারিসন সিরিজ তাদের জন্য, যারা প্রতিদিন নতুন মুহূর্ত তৈরি করেন। আরামদায়ক গগল এবং লং-ভিজার বৈশিষ্ট্য সহ উপলব্ধ, এই আধুনিক এবং আড়ম্বরপূর্ণ হেলমেটগুলি টু-হুইলার রাইডারদের মধ্যে উন্মাদনা জাগিয়ে তোলে। 


আর্মার্ড সিরিজ

মাথা এবং ঘাড়ের সম্পূর্ণ সুরক্ষা প্রদানের জন্য ডিজাইন করা হয়েছে আমাদের ট্রেন্ড-সেটার আর্মার্ড সিরিজের ফুল-ফেস হেলমেটগুলি। আপনার রাইডিং স্টাইল যাই হোক না কেন আপনার সমস্ত অ্যাডভেঞ্চারে আপনার নিরাপত্তা নিশ্চিত করতে আর্মার্ড সিরিজের হেলমেটগুলিতে উদ্ভাবন, সংবেদন এবং ডিজাইন একত্রিত হয়। দ্রুত রিলিজ চিন-স্ট্র্যাপ, হাইপো-অ্যালার্জেনিক লাইনার, এবং আকর্ষণীয় ডিজাইন এবং ডিকাল বিকল্পগুলি প্রত্যেক রাইডারের জন্য উপযুক্ত।


ফাইবার পার্টস

সারা দেশে টু-হুইলার ফাইবারের ক্রমবর্ধমান চাহিদা মেটাতে টু- হুইলারের জন্য প্লাস্টিকের ছাঁচে তৈরি, রং করা উপাদান চালু করা হয়েছে।