Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking News:

latest

ভি মার্টের নতুন ষ্টোর কলকাতায়; ফ্যাশন আইটেম শুরু মাত্র ৯৯ টাকায়; থাকছে গিফট ভাউচার

দেবাঞ্জন দাস, ২০ জুলাই: শুধু বাঙালি নয় আপামোর জনতার অন্যতম শ্রেষ্ঠ উৎসব দুর্গাপুজো। দুর্গাপূজো হবে! কিন্তু কেনাকাটি হবে না? সেটা কি কখনো ভাবা যায়। বেশিদিন বাকি নেই আর পুজোর অনেকেই নিজেদের কেনাকাটি ইতিমধ্যেই শুরু করে দিয়েছেন। জ…



দেবাঞ্জন দাস, ২০ জুলাই: শুধু বাঙালি নয় আপামোর জনতার অন্যতম শ্রেষ্ঠ উৎসব দুর্গাপুজো। দুর্গাপূজো হবে! কিন্তু কেনাকাটি হবে না? সেটা কি কখনো ভাবা যায়। বেশিদিন বাকি নেই আর পুজোর অনেকেই নিজেদের কেনাকাটি ইতিমধ্যেই শুরু করে দিয়েছেন। জামা থেকে জুতো; বিভিন্ন ফ্যাশনের সরঞ্জাম কিনতে শুরু করেছেন বহু মানুষ। 

কলকাতা বাসির জন্য ভারতের অন্যতম রিটেল ফ্যাশন বিক্রেতা ভি মার্ট সুখবর নিয়ে এসেছে। ধর্মতলার জহরলাল নেহেরু রোড এর উপর মেট্রোপলিটন বিল্ডিং প্রায় সাড়ে ৩৫ হাজার বর্গফুট জুড়ে তাদের বৃহত্তম স্টোর খুলেছে। 


গত ১৯ শে জুলাই এই স্টোরটির ছিল উদ্বোধন। উদ্বোধন অনুষ্ঠানে ভি মার্টের সিওও বিনীত জৈন বলেন, ভারতীয় ক্ষুদ্র শিল্প বিশেষ করে সংগঠিত বিভাগে দ্বিগুণ বার্ষিক বৃদ্ধির সাথে সাথে সবচেয়ে গতিশীল এবং দ্রুতগতিশীল খাত হিসেবে আবির্ভূত হয়েছে। আজ আমরা কলকাতায় আমাদের বৃহত্তম ফ্যাশন স্টোর চালু করে একটা নতুন মাইলফলক অর্জন করেছি। কলকাতার মানুষের ফ্যাশন সম্পর্কে একটা সঠিক ধারণা রয়েছে। এই স্টোরটি উদ্বোধনের সাথে সাথে শহরের একটা বড় জনসংখ্যার চাহিদা পূরণ করতে পারব বলে আমাদের আশা' ।


দ্বিতল এই স্টোরটিতে আছে পুরুষ-মহিলা, শিশুসহ বাড়ির সমস্ত ব্যবহার করা জিনিস, লাইফস্টাইল এবং অন্যান্য লাগেজের বৃহত্তম ভান্ডার। আছে এক্সক্লুসিভ শাড়ির বিভাগও।

সবচেয়ে বড় কথা এখানে ফ্যাশন এক্সেসরিজ শুরু শুধুমাত্র ৯৯ টাকায়। 

এছাড়াও স্টোরিতে আছে কুড়ি হাজার রকমের জামা কাপড়। 


সংস্থার দাবি, কলকাতা শহরের এই নতুন স্টোরটিতে ক্রেতাদের কথা মাথায় রেখে ভিমার্ট কোম্পানি উদ্বোধনী অফার হিসেবে ২০০০ টাকার কেনাকাটার উপর ২০০০ টাকার গিফট ভাউচার রেখেছে। 


উল্লেখ্য সারা বাংলায় কলকাতাকে নিয়ে মোট ১৮ টি স্টোর এবং সারা দেশে কলকাতাকে নিয়ে ৪০০টি স্টোর রয়েছে ভি মার্টের ।