Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking News:

latest

মেট্রো রেলওয়েতে চিকিৎসক দিবস পালন করা হয়েছে; বেলগাছিয়া একটি স্বাস্থ্য কেন্দ্রে পরিণত হয়েছে

দেবাঞ্জন দাস ; ১ জুলাই : মেট্রো রেলওয়ে আজ 1 জুলাই বেলগাছিয়া মেট্রো স্টেশনে ডাক্তার দিবস পালন করেছে। থিজম ডায়াগনস্টিকসের সহযোগিতায় এই অনুষ্ঠানের আয়োজন করা হয়েছিল।  প্রদীপ জ্বালিয়ে অনুষ্ঠানের উদ্বোধন করা হয়। অনুষ্ঠানে মেট্র…



দেবাঞ্জন দাস ; ১ জুলাই : মেট্রো রেলওয়ে আজ 1 জুলাই বেলগাছিয়া মেট্রো স্টেশনে ডাক্তার দিবস পালন করেছে। থিজম ডায়াগনস্টিকসের সহযোগিতায় এই অনুষ্ঠানের আয়োজন করা হয়েছিল।  প্রদীপ জ্বালিয়ে অনুষ্ঠানের উদ্বোধন করা হয়। অনুষ্ঠানে মেট্রো রেলওয়ের ঊর্ধ্বতন কর্মকর্তা ও থিজম গ্রুপের কর্মকর্তারা উপস্থিত ছিলেন। 


সাত্যকি নাথ, প্রিন্সিপাল চিফ অপারেশন ম্যানেজার, মেট্রো রেলওয়ে, তার ভাষণে, নিয়মিত স্বাস্থ্য পরীক্ষার গুরুত্বের উপর জোর দিয়েছিলেন। তিনি আশা প্রকাশ করেছেন যে  বেলগাছিয়া মেট্রো স্টেশনে যে স্বাস্থ্য কিয়স্কটি উদ্বোধন করা হয়েছে তা নিয়মিত যাত্রীদের সাহায্য করবে।  স্টেশন চত্বরে তাদের রক্ত ও অন্যান্য পরীক্ষা করতে পারবেন।  তিনি মানসম্মত ও অর্থনৈতিক চিকিৎসা সেবা প্রদানে মেসার্স থিজম ডায়াগনস্টিকসের প্রচেষ্টার প্রশংসা করেন।


এই কর্মসূচি চলাকালীন বেলগাছিয়া মেট্রো স্টেশনকে স্বাস্থ্য স্টেশন হিসাবে ঘোষণা করা হয়।  দিবসটি উপলক্ষে তিনটি বিনামূল্যে স্বাস্থ্য শিবিরের আয়োজন করা হয়।  এই শিবিরগুলিতে, অর্থোপেডিক, জেনারেল ফিজিশিয়ান এবং ডেন্টিস্টরা মেট্রো যাত্রীদের বিভিন্ন স্বাস্থ্য প্যারামিটার পরীক্ষা করার জন্য উপস্থিত ছিলেন। 


নতুন উদ্বোধন করা স্বাস্থ্য কিয়স্কে, গুরুত্বপূর্ণ রক্ত পরীক্ষা এবং ইসিজি সহ NABL স্বীকৃত ল্যাব থেকে বিভিন্ন প্যাথলজিকাল পরীক্ষা করা হবে।  এখানে রক্ত পরীক্ষা করতে ইচ্ছুক মেট্রো যাত্রীদের বেশিক্ষণ অপেক্ষা করতে হবে না এবং দ্রুততম সময়ে তাদের ফোনে রিপোর্ট পাঠানো হবে।  জরুরি অবস্থায় অন্যান্য প্রাথমিক চিকিৎসা সুবিধাও দেওয়া হবে।  এটি মেট্রো যাত্রীদের তাদের সময় বাঁচাতে সাহায্য করবে কারণ তারা বেলগাছিয়া স্টেশনেই তাদের পরীক্ষা করতে পারে।