Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking News:

latest

ভারতে জীবিকার তাগিদে আসা বাংলাদেশী যুবক সীমান্তে আটক; বিজিবির কাছে হস্তান্তর

দেবাঞ্জন দাস; ১২ জুলাই: ১২ জুলাই বর্ডার সিকিউরিটি ফোর্সের ৬৮ ব্যাটালিয়নের সীমা চৌকি জিতপুরের সতর্ক জওয়ানরা জোরালো সংবাদের ভিত্তিতে, অবৈধভাবে ভারতীয় সীমান্তে প্রবেশ করার সময় এক যুবককে আটক করেছে। যার পরিচয় মোঃ সোহিল শেখ (৩২)…



দেবাঞ্জন দাস; ১২ জুলাই: ১২ জুলাই বর্ডার সিকিউরিটি ফোর্সের ৬৮ ব্যাটালিয়নের সীমা চৌকি জিতপুরের সতর্ক জওয়ানরা জোরালো সংবাদের ভিত্তিতে, অবৈধভাবে ভারতীয় সীমান্তে প্রবেশ করার সময় এক যুবককে আটক করেছে। যার পরিচয় মোঃ সোহিল শেখ (৩২), পিতা- মনজেল শেখ, গ্রাম- সিঁড়িফল, জেলা যশোর, বাংলাদেশ।


 জিজ্ঞাসাবাদে যুবক জানায় যে সে তার স্ত্রীর সাথে ভারতে জীবন যাপন করার জন্য আসছিল। সেই সময় বিএসএফ তাকে ধরে ফেলে এবং তার স্ত্রী বাংলাদেশে পালিয়ে যায়।

 

 মানবতা ও সদিচ্ছার ইঙ্গিত হিসেবে গ্রেফতারকৃত ব্যক্তিকে পুঙ্খানুপুঙ্খভাবে তদন্ত করে বর্ডার গার্ড বাংলাদেশের কাছে হস্তান্তর করা হয়েছে।


 ৬৮ ব্যাটালিয়নের কমান্ডিং অফিসার যোগিন্দর আগরওয়াল বলেন যে ভারত-বাংলাদেশ সীমান্তে অনুপ্রবেশ ঠেকাতে সীমান্ত নিরাপত্তা বাহিনী কঠোর ব্যবস্থা নিচ্ছে, যার কারণে কিছু লোক ক্রমাগত ধরা পড়ছে। বিএসএফ অপরাধের গুরুতরতা বিবেচনা করে এবং অতীতে কোনো অপরাধে কোনো তৎপরতা না থাকলে গ্রেফতারকৃতদের বিজিবি, বাংলাদেশের কাছে হস্তান্তর করা হয়।