Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking News:

latest

রাজ্যের বাংলাদেশী শ্রমিকদের বিশেষ চিকিৎসা সুবিধা দেবে হাওড়ার সঞ্জীবন হাসপাতাল

দেবাঞ্জন দাস, ২৪ জুলাই: হাওড়ার সঞ্জীবন হাসপাতাল বাংলাদেশের স্বাধীনতা যুদ্ধের সুবর্ণ জয়ন্তী উপলক্ষে রাজ্যের গার্মেন্টস ও অন্যান্য শিল্পের সাথে জড়িত বাংলাদেশের শ্রমিকদের জন্য চিকিৎসায় বিশেষ ছাড়ের কথা ঘোষণা ঘোষণা করেছে ।…

 



দেবাঞ্জন দাস, ২৪ জুলাই: হাওড়ার সঞ্জীবন হাসপাতাল বাংলাদেশের স্বাধীনতা যুদ্ধের সুবর্ণ জয়ন্তী উপলক্ষে রাজ্যের গার্মেন্টস ও অন্যান্য শিল্পের সাথে জড়িত বাংলাদেশের শ্রমিকদের জন্য চিকিৎসায় বিশেষ ছাড়ের কথা ঘোষণা ঘোষণা করেছে । 


  বাংলাদেশের রোগীদের জন্য একটি নতুন গেস্ট হাউসের উদ্বোধন রবিবার ২৪ জুলাই সাম্মানিক অতিথি মুক্তিযোদ্ধ ও বাংলাদেশের সাবেক সংসদ সদস্য শাজাহান খানের উপস্থিতিতে করা হয়।   


  সঞ্জীবন হাসপাতালের প্রতিষ্ঠাতা ও পরিচালক ডাঃ শুভাশিস মিত্র সারাদিন উপস্থিত ছিলেন এবং তিনি ঘোষণা করেছিলেন যে 52টি বাংলাদেশী শ্রমিক ইউনিয়নের সকল সদস্যরা বিশেষ ছাড়ে চিকিৎসার সুবিধা পাবেন ।  


 ভারতের গার্মেন্টস এবং অন্যান্য শিল্পের সাথে জড়িত বাংলাদেশের শ্রমিকদের স্বাস্থ্য সুবিধা-সম্পর্কিত বিভিন্ন স্কিম তারা কীভাবে সর্বোত্তমভাবে প্রদান করতে পারে সে বিষয়ে উপস্থিত অন্যান্য বিশিষ্টজনের সাথে একটি প্যানেল আলোচনা অনুষ্ঠিত হয়। শাজাহান খান সঞ্জীবন হাসপাতাল এবং সেখানকার চিকিৎসা সুবিধা পরিদর্শন করেন । 


 সঞ্জীবন হাসপাতালের প্রতিষ্ঠাতা ও ডিরেক্টর ডাঃ শুভাশিস মিত্র বলেন, "ভারত ও বাংলাদেশের মধ্যে সর্বদাই একটি সৌহার্দ্যপূর্ণ দ্বিপাক্ষিক সম্পর্ক রয়েছে, তাই আমরা বাংলাদেশের শ্রমিকদের এবং পোশাক শিল্পের সাথে যুক্ত রোগীদের স্বাস্থ্য সুবিধা দেওয়ার জন্য আমাদের সর্বোচ্চ চেষ্টা করছি সর্বনিম্ন খরচে ।"