Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking News:

latest

চাকরি প্রার্থীদের জন্য সুখবর: কলকাতায় কেবিন ক্রু নিয়োগ করছে এয়ারএশিয়া ইন্ডিয়া

দেবাঞ্জন দাস,২২শে জুলাই : এয়ারএশিয়া ইন্ডিয়া কলকাতায় কেবিন ক্রুর জন্য নিয়োগ করতে চলছে ।  আবেদন করতে হবে : airasia.co.in/jointhecrew 
24শে জুলাই 2022 রবিবার নোভোটেল কলকাতা - হোটেল অ্যান্ড রেসিডেন্সে নিয়োগ ড্রাইভ অনুষ্ঠিত হব…

 


দেবাঞ্জন দাস,২২শে জুলাই : এয়ারএশিয়া ইন্ডিয়া কলকাতায় কেবিন ক্রুর জন্য নিয়োগ করতে চলছে ।  

আবেদন করতে হবে : airasia.co.in/jointhecrew 


24শে জুলাই 2022 রবিবার নোভোটেল কলকাতা - হোটেল অ্যান্ড রেসিডেন্সে নিয়োগ ড্রাইভ অনুষ্ঠিত হবে। নিয়োগ ড্রাইভটি একটি স্বীকৃত বোর্ড বা বিশ্ববিদ্যালয় উচ্চ মাধ্যমিক সার্টিফিকেট (HSC) বা প্রাক-ইউনিভার্সিটি কোর্স (PUC) সার্টিফিকেশন (10+2) প্রার্থীদের জন্য । প্রার্থীকে ইংরেজি এবং হিন্দি ভাষায় কথা বলা এবং লেখার দক্ষতা থাকতে হবে এবং একটি বৈধ-ভারতীয় পাসপোর্ট থাকতে হবে । মহিলা প্রার্থীদেরও নির্ধারিত উচ্চতা এবং বডি মাস ইনডেক্স (BMI) মানদণ্ড পূরণ করতে হবে। 


রেজিস্ট্রেশন এবং প্রথম রাউন্ডের তারিখ এবং স্থান: নোভোটেল কলকাতা - হোটেল এবং রেসিডেন্স, 24 জুলাই, রবিবার

(অনলাইন রেজিস্ট্রেশন 5:00 pm, 23শে জুলাই, শনিবারের মধ্যে বন্ধ হয়ে যায়) 


চূড়ান্ত রাউন্ডের তারিখ: 25শে জুলাই 2022

: নভোটেল কলকাতা - হোটেল অ্যান্ড রেসিডেন্স, সিএফ 11 অ্যাকশন এরিয়া 1সি নিউ টাউন, রাজারহাট, কলকাতা, পশ্চিমবঙ্গ 700156 


রেজিস্ট্রেশন লিঙ্ক: airasia.co.in/jointhecrew 


2022 সালে, এয়ারলাইনটি গ্রাহক পরিষেবা নিশ্চিত করার জন্য সেরা মেধাবীদের নিয়োগ এবং প্রস্তুত করার কৌশল অনুসারে দিল্লি, বেঙ্গালুরু, পুনে, দেরাদুন এবং লখনউতে কেবিন ক্রুদের জন্য নিয়োগ অভিযান পরিচালনা করে। 

যে সমস্ত প্রার্থীরা নির্বাচিত হবেন তাদেরকে সঠিকভাবে কেবিন নিরাপত্তা এবং পরিষেবা সরবরাহ করার জন্য ১০০দিনের ট্রেনিং দেওয়া হবে। এবং তার সাথে স্বাস্থ্য পরীক্ষা এবং ব্যাকগ্রাউন্ড চেক করা হবে। 

   কিউরেটেড কারিকুলাম দক্ষতা এবং কার্যকরী প্রশিক্ষণের উপর জোর দেওয়া হবে , যার মধ্যে রয়েছে- 


গ্রুমিং, গ্রাহক কেন্দ্রীকতা এবং যোগাযোগ,এভিয়েশন সিকিউরিটি,বিপজ্জনক পণ্য হ্যান্ডলিং,ভয়েস এবং উচ্চারণ প্রশিক্ষণ,নিরাপত্তা এবং জরুরী হ্যান্ডলিং পদ্ধতি,ডোর অপারেশন, ইভাকুয়েশন স্লাইড, ডিচিং এবং ফায়ার ড্রিলের জন্য ব্যবহারিক ড্রিল,প্রাথমিক চিকিৎসা,সেবা প্রদান 


কঠোর প্রশিক্ষণ প্রার্থীদের পেশাদার ক্রু সদস্য হওয়ার জন্য একটি ভূমিকা পালন করবে এবং তা জীবনধারায় পরিণত করে যা বিশ্বজুড়ে অনুপ্রেরণাদায়ক এবং আকর্ষণীয় ক্রু এবং তাদের পরিবারের জন্য বিস্তৃত ভ্রমণ এবং উড়ন্ত ভাতা সহ। 


দিল্লিতে ড্রিল সেশনের সাথে বেঙ্গালুরুতে এয়ারলাইনের অত্যাধুনিক রেড উইংস ট্রেনিং সেন্টারে প্রশিক্ষণ পরিচালিত হয়। প্রোগ্রামের শেষে, ব্যক্তিদের আনুষ্ঠানিকভাবে একটি গ্র্যাজুয়েশন অনুষ্ঠানে তাদের উইংস প্রদান করা হয়। 


AirAsia India কেবিন ক্রু সদস্য হওয়া একটি পরিষেবার ভূমিকার বাইরেও প্রসারিত - airlineratings.com থেকে একটি দুর্ঘটনা বিহীন রিপোর্ট সহ এয়ারলাইনটির সর্বোচ্চ নিরাপত্তা রেটিং রয়েছে 7/7 এবং পুরস্কারপ্রাপ্ত উন্নত মানের খাদ্য এবং পরিষেবা অফার করে৷ AirAsia India কেবিন ক্রু বিভাগ একটি উজ্জ্বল ব্যক্তিত্বের সাথে আত্মবিশ্বাসী ব্যক্তিদের সন্ধান করে যারা সমাধান ভিত্তিক এবং সহানুভূতিশীল হওয়ার সাথে সাথে বিমান পরিষেবা, নিরাপত্তা এবং সুরক্ষা পদ্ধতিগুলি পরিচালনা করার মতো গুরুত্বপূর্ণ দায়িত্ব নিতে পারে। AirAsia India-এর অতিথি-মুখী রাষ্ট্রদূত হিসাবে, কেবিন ক্রুরা সংস্থার মূল্যবোধ বজায় রাখবেন এবং অতিথিদের অনুকরণীয় পরিষেবা প্রদান করবেন বলে আশা করা হচ্ছে।