Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking News:

latest

টাকার পাহাড় অভিযোগে গ্রেপ্তার পার্থ ঘনিষ্ঠ অর্পিতা মুখোপাধ্যায়

তরুণ চট্টোপাধ্যায়, কলকাতা:তৃণমূলের রাজ্য সম্পাদক কুনাল ঘোষ একাই ব্যাট করে চলেছেন গতকাল থেকেই।অথচ এই কুনাল ঘোষ এক সময় সারদা মামলায় জেল খেটেছেন।মুখ্যমন্ত্রী মমতা বন্দোপাধ্যায়ের বিরুদ্ধে নানা বিষোদগার করেছিলেন। আজ অবলীলায় তিনি সে স…

অর্পিতা মুখোপাধ্যায় 



 তরুণ চট্টোপাধ্যায়, কলকাতা:

তৃণমূলের রাজ্য সম্পাদক কুনাল ঘোষ একাই ব্যাট করে চলেছেন গতকাল থেকেই।অথচ এই কুনাল ঘোষ এক সময় সারদা মামলায় জেল খেটেছেন।মুখ্যমন্ত্রী মমতা বন্দোপাধ্যায়ের বিরুদ্ধে নানা বিষোদগার করেছিলেন। আজ অবলীলায় তিনি সে সব ভুলে ব্যাট করে চলেছেন।অন ক্যামেরা দল কে বাঁচাতে মাঠে নেমেছেন।দলের অনুগত সৈনিক আজ কুনাল ঘোষ।

দল অবশ্য এখনো পার্থ চট্টোপাধ্যায়ের গ্রেপ্তার নিয়ে মুখ খোলেনি।সরকারের তরফ থেকে কোন বক্তব্য আসেনি।

বিরোধী দলের নানা নেতা বলেছেন এত টাকা এলো কোন পথে।পুলিশ কি এই টাকার সন্ধান জানতো না।

বিরোধী দল নেতা শুভেন্দু অধিকারী আগে থেকেই ঘোষনা করেছিলেন এস এস সি দুর্নীতি তে তৃণমূলের ছোট বড় নেতা যুক্ত। কে কত টাকা পাঠিয়েছেন সে কথাও তিনি ঠারে ঠুরে জানান।

21 কোটি 2 লক্ষ্য টাকা ,বিদেশী মুদ্রা, 79 লক্ষ্য টাকার গয়না ও 8 টি জমি বাড়ির দলিল পাওয়া গেছে অর্পিতা মুখোপাধ্যায়ের ফ্লাট থেকে।তাঁকে জিজ্ঞেসাবাদ করে সন্তোষজনক উওর মেলেনি।

এস এস সি তে যোগ্য প্রার্থী রা নিয়োগ পত্র না পেলেও অযোগ্য প্রার্থী রা চাকরি পেয়েছেন একথা মহামান্য কোর্ট আগেই জানান।সেই মোতাবেক অনেকের চাকরি খারিজ হয়েছে।

এক সময় মমতা বন্দোপাধ্যায় জানিয়েছিলেন বন দপ্তরের নিয়োগ ঘিরে দুর্নীতির কথা।তখন বন মন্ত্রী রাজীব বন্দোপাধ্যায় দল ছেড়ে ছিলেন।

সেই রাজীব দলে ফিরে আসার পর আর সে অভিযোগ ঘিরে তদন্ত হয়নি।

নিয়োগ দুর্নীতি তৃনমূল সরকারের এখন কাঁটা।প্রতি মূহুর্তে এই নিয়ে চলছে নানা টানা পোড়েন।

কে এই অর্পিতা। কোথা থেকে এলো এই পাহাড় প্রমান টাকা।

দেশ জুড়ে নিন্দার ঝড়।

মধ্যবিত্তের ঘরে এতো টাকা এলো কোন পথে।

জানতে চাইছেন সাধারন মানুষ। 

অর্পিতা মুখোপাধ্যায়ের সে প্রশ্নের উওর দিতে পারেন নি এখনো পর্যন্ত।