Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking News:

latest

অনূর্ধ্ব ১৩ ছেলে এবং মেয়েদের ১০ তম সাব-জুনিয়র বাস্কেটবল স্টেট চ্যাম্পিয়নশিপ আয়োজন করতে চলেছে আলিপুর স্পোর্টস ক্লাব

দেবাঞ্জন দাস, কলকাতা, ৮ই আগস্ট : ১০ তম সাব-জুনিয়র বাস্কেটবল স্টেট টুর্নামেন্ট চ্যাম্পিয়নশিপের (অনুর্ধ্ব ১৩, ছেলে ও মেয়েদের জন্য) ঘোষণা করে আলিপুর স্পোর্টস ক্লাব ৮ আগস্ট সোমবার  প্রেস ক্লাবে এক সংবাদিক সম্মেলন আয়োজন করে ।  সা…


 

 দেবাঞ্জন দাস, কলকাতা, ৮ই আগস্ট : ১০ তম সাব-জুনিয়র বাস্কেটবল স্টেট টুর্নামেন্ট চ্যাম্পিয়নশিপের (অনুর্ধ্ব ১৩, ছেলে ও মেয়েদের জন্য) ঘোষণা করে আলিপুর স্পোর্টস ক্লাব ৮ আগস্ট সোমবার  প্রেস ক্লাবে এক সংবাদিক সম্মেলন আয়োজন করে ।  

সাংবাদিক সম্মেলনে উপস্থিত ছিলেন, 

আলভিতো ডি'কুনহা (প্রাক্তন ভারতীয় ফুটবল খেলোয়াড়), ডক্টর সান্তনু সিনহা (দাদাসাহেব ফালকে পুরস্কার বিজয়ী চলচ্চিত্র নির্মাতা) এবং মিঃ মনীশ শর্মা (ভাইস প্রেসিডেন্ট, আলিপুর স্পোর্টস ক্লাব), রাজশেখর রায়, সুদীপ্ত দাস, রাম চ্যাটার্জি প্রমুখ । 


আলিপুর স্পোর্টস ক্লাবের পক্ষ থেকে অনূর্ধ্ব ১৩ দলের ছেলেদের ক্যাপ্টেন অস্তিতভ শর্মা এবং মেয়েদের ক্যাপ্টেন শানভি চৌধুরী উপস্থিত ছিল। 


বাস্কেটবল টুর্নামেন্টটি মাঝেরহাট ইস্টার্ন রেলওয়ে স্পোর্টস কমপ্লেক্স এবং ওয়েস্ট বেঙ্গল বাস্কেটবল অ্যাসোসিয়েশনের মাঠে আগামী ১০ ​​আগস্ট থেকে  ১৫ আগস্ট পর্যন্ত চলবে। 


প্রতিযোগিতায় সারা রাজ্য থেকে অনূর্ধ্ব ১৩ ছেলে ও মেয়েদের মিলিয়ে ৫০টির মতন বাস্কেটবল দল আসতে চলেছে এমনটাই জানান আয়োজকরা। 


অংশগ্রহণকারী জেলাগুলির মধ্যে রয়েছে হাওড়া, হুগলি, বর্ধমান, বীরভূম সহ কলকাতা থেকে বহু স্বীকৃত বাস্কেটবল দল। 


এই অনুষ্ঠানে বক্তৃতা করতে গিয়ে, আলিপুর স্পোর্টস ক্লাবের সহ-সভাপতি মনীশ শর্মা বলেন, "আমরা রাজ্য জুড়ে নতুন সম্ভাবনার বিকাশের অভিপ্রায়ে প্রাথমিকভাবে এই আয়োজন করার সিদ্ধান্ত নিয়েছি। টুর্নামেন্টের জন্য অপেক্ষা করছি!"