Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking News:

latest

আসছে ডিজিটাল ইমপ্যাক্ট অ্যাওয়ার্ডস ২০২২; বিজয়ী পুজো উদ্যোক্তরা পাবেন আর্থিক পুরষ্কার

দেবাঞ্জন দাস, কলকাতা, ৩০ আগস্ট : স্টার মার্চ এবং ক্যানডিড কমিউনিকেশন যৌথ উদ্যোগে আয়োজিত করতে চলেছে শারদীয়া ডিজিটাল ইম্প্যাক্ট অ্যাওয়ার্ডস ২০২২। মঙ্গলবার ৩০ আগস্ট এক সাংবাদিক সম্মেলনের মাধ্যমে এই শারদ সম্মানের কথা ঘোষণা করা হলো…



দেবাঞ্জন দাস, কলকাতা, ৩০ আগস্ট : 

স্টার মার্চ এবং ক্যানডিড কমিউনিকেশন যৌথ উদ্যোগে আয়োজিত করতে চলেছে শারদীয়া ডিজিটাল ইম্প্যাক্ট অ্যাওয়ার্ডস ২০২২। মঙ্গলবার ৩০ আগস্ট এক সাংবাদিক সম্মেলনের মাধ্যমে এই শারদ সম্মানের কথা ঘোষণা করা হলো। গতানুগতিক যেভাবে শারদ সম্মান করা হয় অর্থাৎ সৃষ্ট প্রতিমা, শ্রেষ্ঠ আলোকসজ্জা, শ্রেষ্ঠ মণ্ডপ ইত্যাদি নিয়ে। তার রীতি থেকে একটু বেরিয়ে এসে তারা অনুষ্ঠিত করতে চলেছে এই উদ্যোগ। 

২০১৬ সাল থেকে এই শারদ সম্মান আয়োজিত হয়ে চলেছে। মাঝে ভাটা পড়লেও এই বছর আবারও একবার আয়োজিত হতে চলেছে ডিজিটাল এমপেক্ট অ্যাওয়ার্ডস। 


এখানে, ডিজিটালভাবে সক্রিয় পূজা কমিটি/সংগঠনগুলিকে প্রাথমিকভাবে দুটি বিভাগে পুরস্কৃত করা হবে , দ্য বেস্ট ডিজিটাল ইমপ্যাক্ট অ্যাওয়ার্ড এবং জুরি চয়েস অ্যাওয়ার্ড। এতে অংশ নিতে পূজা কমিটিগুলোকে গুগল ফর্মের মাধ্যমে নিবন্ধন করতে হবে। রেজিস্ট্রেশন শুরু হবে ১লা সেপ্টেম্বর থেকে৷ অংশগ্রহণকারী কমিটিগুলিকে তাদের সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলগুলির লিঙ্কগুলিও প্রদান করতে হবে, যা সম্মানিত জুরি সদস্যদের দ্বারা বিশ্লেষণ করা হবে৷ কমিটিগুলি তাদের ব্যস্ততা, বিষয়বস্তু, সৃজনশীলতা, লাইক, শেয়ার ইত্যাদির পরিপ্রেক্ষিতে তাদের ডিজিটাল উপস্থিতির ভিত্তিতে সংক্ষিপ্ত তালিকাভুক্ত করা হবে।

প্রথম, দ্বিতীয় এবং তৃতীয় আধিকারিক আর্থিক পুরস্কার। 


ক্যান্ডিড কমিউনিকেশনের অপারেশন ডিরেক্টর স্বাতী চক্রবর্তী বলেছেন, "শারদীয়া ডিজিটাল ইমপ্যাক্ট অ্যাওয়ার্ডস-এর উদ্দেশ্য হল ডিজিটালি সাউন্ড পূজা কমিটিগুলিকে স্বীকৃতি দেওয়া। এটি হল ডিজিটাল বিশ্বের আধুনিকতার সাথে দুর্গাপূজার জাতিগততাকে একীভূত করা। শারদীয়া ডিজিটাল ইমপ্যাক্ট অ্যাওয়ার্ডস 2022 এর থেকে আরও বড় হতে চলেছে। এবছর আমাদের পাশে স্টার মঞ্চ আছে ।" 


স্টার মঞ্চের সিইও রণদীপ ভট্টাচার্য বলেছেন, "সঙ্গীত সবসময়ই আমাদের বাঙালিদের অবিচ্ছেদ্য অংশ। তাই, একটি কারাওকে অ্যাপের সিইও হিসেবে, এই উদ্যোগের অংশ হতে পেরে আমি অত্যন্ত আনন্দিত বোধ করছি। তাই, আমরা এখানে সেরা থিম সং 2022 কে পুরস্কৃত করতে এবং এটি আমাদের অ্যাপে চালানো হবে।" 


(রেজিস্ট্রেশন লিঙ্ক - https://forms.gle/3UNm5XTCVG5pgm6s5) 


মঙ্গলবার এক সাংবাদিক সম্মেলনের অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন বিধায়ক মদন মিত্র, অভিনেত্রী প্রিয়াঙ্কা সরকার, মিউজিক কম্পোজার জয় সরকার , এবং স্টার মঞ্চের সিইও রণদীপ ভট্টাচার্য।