Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking News:

latest

সংকল্প ফাউন্ডেশনের উদ্যোগে রক্তদান শিবির

নিজস্ব সংবাদদাতা, মেদিনীপুর : মঙ্গলবার স্বেচ্ছাসেবী সংগঠন সংকল্প ফাউন্ডেশনে প্রতিষ্ঠা দিবস উপলক্ষে তৃতীয় বর্ষ রক্তদান শিবির অনুষ্ঠিত হলো মেদিনীপুর শহরের রবীন্দ্র নিলয়ে। এদিনের অনুষ্ঠানের সূচনা হয় রবীন্দ্রনাথের মূর্তিতে মাল্য …

নিজস্ব সংবাদদাতা, মেদিনীপুর : মঙ্গলবার স্বেচ্ছাসেবী সংগঠন সংকল্প ফাউন্ডেশনে প্রতিষ্ঠা দিবস উপলক্ষে তৃতীয় বর্ষ রক্তদান শিবির অনুষ্ঠিত হলো মেদিনীপুর শহরের রবীন্দ্র নিলয়ে। এদিনের অনুষ্ঠানের সূচনা হয় রবীন্দ্রনাথের মূর্তিতে মাল্য দানের মধ্য দিয়ে।প্রদীপ প্রজ্জলন করে অনুষ্ঠানের সূচনা করেন মেদিনীপুর পৌরসভার পৌরপ্রধান সৌমেন খান। 


এদিন এই উপলক্ষ্যে একটি স্মরণিকা প্রকাশ করা হয় স্মরণিকাটি প্রকাশ করেন চিকিৎসক ডাঃসন্ধ্যা মন্ডল ধাড়া ও ডাঃ কাঞ্চন ধাড়া। প্রধান অতিথি ছিলেন উপস্থিত ছিলেন পশ্চিমবঙ্গ সরকারের ভারপ্রাপ্ত মন্ত্রী শ্রীকান্ত মাহাতো।

এছাড়া অতিথি হিসেবে উপস্থিত ছিলেন খড়গপুর পুলিশ ট্রেনিং স্কুলের চিফ ল ইন্সট্রাক্টর কবিতা দাস, রবীন্দ্র গবেষক বিবেকানন্দ চক্রবর্তী, অধ্যাপক কৌশিক শংকর বোস, ডাক্তার কাঞ্চন ধাড়া, ডাক্তার অনুপম নায়েক, বিশিষ্ট সমাজসেবী চন্দন বোস, মদন মাইতি, পার্থ মন্ডল, ডাক্তার সন্ধ্যা মন্ডল ধাড়া ও ডাক্তার সমরেন্দ্রনাথ ত্রিপাঠি প্রমুখ। এছাড়াও উপস্থিত ছিলেন ফাউন্ডেশনের প্রধান উপদেষ্টা গোপাল সাহা ও সভাপতি রামকৃষ্ণ রায়। পুরুষ ও মহিলা মিলে রক্তদান করেন মোট ৩৫ জন রক্তদাতা।

বেশিরভাগই রক্তদাতা ছিল প্রথম বারে রক্তদাতা।প্রথম রক্তদান করেন বয়জ্যেষ্ঠ অধ্যাপক কৌশিসংকর বোস। সমস্ত অতিথিরা ফাউন্ডেশন এর এই উদ্যোগকে সাধুবাদ জানিয়েছেন।রক্তদাতার স্বাগত ভাষণ দেন সম্পাদিকা পারমিতা সাউ এবং পুরো অনুষ্ঠানটি পরিচালনা করেন ডঃ শান্তনু পান্ডা ও রত্না দে।