Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking News:

latest

AirAsia ইন্ডিয়া লখনউ থেকে মুম্বাই এবং কলকাতায় প্রতিদিন সরাসরি ফ্লাইট শুরু করতে চলেছে

দেবাঞ্জন দাস; ২৯ আগস্ট : 1লা সেপ্টেম্বর থেকে, AirAsia ইন্ডিয়া লখনউ থেকে মুম্বাই এবং কলকাতা পর্যন্ত প্রতিদিনের সরাসরি ফ্লাইট শুরু করবে। বেঙ্গালুরু, গোয়া এবং দিল্লিতে প্রতিদিনের সরাসরি ফ্লাইটের মাধ্যমে লখনউ-এর সাথে সংযোগকারী এয…


দেবাঞ্জন দাস; ২৯ আগস্ট : 1লা সেপ্টেম্বর থেকে, AirAsia ইন্ডিয়া লখনউ থেকে মুম্বাই এবং কলকাতা পর্যন্ত প্রতিদিনের সরাসরি ফ্লাইট শুরু করবে। বেঙ্গালুরু, গোয়া এবং দিল্লিতে প্রতিদিনের সরাসরি ফ্লাইটের মাধ্যমে লখনউ-এর সাথে সংযোগকারী এয়ারলাইনটির বিদ্যমান ক্রিয়াকলাপগুলিকে যোগ করে যা 5ই আগস্ট শুরু হয়েছিল, এয়ারএশিয়া ইন্ডিয়া লখনউ থেকে মুম্বাই এবং কলকাতা পর্যন্ত সরাসরি ফ্লাইট পরিচালনা করবে। ফ্লাইটগুলি লখনউকে সুবিধাজনক ওয়ান-স্টপ ভ্রমণপথের মাধ্যমে তার নেটওয়ার্কের অন্যান্য বিমানবন্দর যেমন ভুবনেশ্বর, পুনে এবং গুয়াহাটির সাথে সংযুক্ত করে।


 এয়ারএশিয়া ইন্ডিয়া ভারত জুড়ে লক্ষ্ণৌর স্বাদ গ্রহণ করে তার প্রিমিয়াম ইন-ফ্লাইট ডাইনিং মেনু, ‘গৌরমাইর’-এ আঞ্চলিক বিশেষত্ব ‘গালাউটি কাবাব উইথ উল্টে তাওয়া কা পরাঠা’ও চালু করেছে। বৈচিত্র্যের উষ্ণতা উদযাপন করে, Gourmair ভারতীয় আকাশে সেরা পরিসরে গরম খাবারের অফার করে, যার মধ্যে রয়েছে মাস্টারশেফ স্পেশাল, আঞ্চলিক পছন্দ, জৈন, ভেগান এবং স্বাস্থ্যকর বিকল্পগুলির পাশাপাশি মৌসুমী ফল, স্যান্ডউইচ, রোলস এবং উদ্ভাবনী মিষ্টি।


 ঘোষণার বিষয়ে বলতে গিয়ে, এয়ারএশিয়া ইন্ডিয়ার চিফ কমার্শিয়াল অফিসার অঙ্কুর গর্গ বলেছেন, “আমরা লখনউ থেকে আমাদের দুটি হাব - মুম্বাই এবং কলকাতায় প্রতিদিনের ফ্লাইটের সাথে লখনউতে পৃষ্ঠপোষকদের জন্য আমাদের পরিষেবা এবং নেটওয়ার্ক প্রসারিত করতে পেরে আনন্দিত৷ আমরা সম্প্রতি লক্ষ্ণৌকে আমাদের নেটওয়ার্কে যুক্ত করেছি এবং দেশের বিভিন্ন স্থানে আমাদের অতিথিদের জন্য সুবিধাজনক ফ্লাইট প্রদানের জন্য শহরে কার্যক্রম শুরু করেছি। আমাদের ‘জারা মুসকুরাইয়ে, জারা এয়ারএশিয়া আজমাইয়ে’ প্রচারাভিযানের জন্য আমরা একটি হৃদয়গ্রাহী প্রতিক্রিয়া পেয়েছি যা আমাদের লখনউ অপারেশনগুলিকে প্রবর্তন করে, যা লখনউতে আমাদের উপস্থিতি বাড়ানোর প্রতি আমাদের প্রতিশ্রুতিকে শক্তিশালী করে। বেঙ্গালুরু, দিল্লি, কলকাতা, মুম্বাই এবং গোয়ার সাথে 112টি সাপ্তাহিক সরাসরি ফ্লাইটের সাথে লখনউকে সংযুক্ত করে, আমরা আরামদায়ক সব-চামড়ার আসন, আমাদের Gourmair মেনু থেকে বিস্তৃত সুস্বাদু গরম খাবার এবং চমৎকার পরিসরের সাথে আমাদের উচ্চতর পরিষেবাগুলি উপভোগ করার জন্য অতিথিদের স্বাগত জানাতে উন্মুখ। NeuPass আনুগত্য সদস্যতা সুবিধা।"


 DGCA রিপোর্ট অনুসারে টানা চার মাস অন টাইম পারফরম্যান্স চার্টের শীর্ষে থাকার পরে AirAsia India দেশের সবচেয়ে সময়নিষ্ঠ এয়ারলাইন হিসাবে অবিরত রয়েছে এবং Tata Neu এবং AirAsia India ওয়েবসাইট এবং মোবাইল অ্যাপে দুর্দান্ত মান এবং NeuPass সুবিধাগুলি অফার করে৷