Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking News:

latest

বিএসএফ সীমান্তে আটক ৩ বাংলাদেশী নাগরিককে বিজিবিকে হস্তান্তর করেছে

দেবাঞ্জন দাস; ২৫ আগস্ট: গত ২৩ শে আগস্ট বর্ডার সিকিউরিটি ফোর্সের ৬৮ ব্যাটালিয়নের সীমা চৌকি জিতপুরের সতর্ক জওয়ানরা, জোরালো সংবাদের ভিত্তিতে কাজ করে, অবৈধভাবে আন্তর্জাতিক সীমান্ত অতিক্রম করার সময় ৩ বাংলাদেশী মহিলাকে আটক করেছে।…



দেবাঞ্জন দাস; ২৫ আগস্ট: গত ২৩ শে আগস্ট বর্ডার সিকিউরিটি ফোর্সের ৬৮ ব্যাটালিয়নের সীমা চৌকি জিতপুরের সতর্ক জওয়ানরা, জোরালো সংবাদের ভিত্তিতে কাজ করে, অবৈধভাবে আন্তর্জাতিক সীমান্ত অতিক্রম করার সময় ৩ বাংলাদেশী মহিলাকে আটক করেছে। তাদের পরিচয় নাথি হাসিনা বেগম (৪৫), ফাতেমা বেগম (৩০) ও জেরিন ইসলাম, সকলেই বাংলাদেশের বাসিন্দা।


 জিজ্ঞাসাবাদে সবাই জানায়, তারা সবাই দরিদ্র পরিবারের এবং টাকা রোজগারের জন্য ভারতে আসছিল কিন্তু সীমান্ত পার হতেই বিএসএফের হাতে ধরা পড়ে। গ্রেফতার সকল মহিলাকে মানবতা ও সদিচ্ছার বার্তা দেখিয়ে বর্ডার গার্ড বাংলাদেশের কাছে হস্তান্তর করা হয়েছে।


  ওম প্রকাশ শর্মা, ৬৮ ব্যাটালিয়নের কমান্ডিং অফিসার জানিয়েছেন যে ভারত-বাংলাদেশ সীমান্তে অনুপ্রবেশ ঠেকাতে সীমান্ত নিরাপত্তা বাহিনী কঠোর ব্যবস্থা নিচ্ছে যার কারণে কিছু লোক ধরা পড়ছে। ধৃতদের অপরাধের গুরুত্ব বিবেচনা করে এবং উভয় দেশের সীমান্তরক্ষী বাহিনীর পারস্পরিক সহযোগিতা ও সদিচ্ছার কারণে তাদের মধ্যে কয়েকজনকে একে অপরের কাছে হস্তান্তর করা হয়।