Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking News:

latest

এই উইকেন্ডের বিশেষ ভুঁড়িভোজের অভিজ্ঞতা নিন তাজ সিটি সেন্টার নিউ টাউনে

; ২৪ আগস্ট: আপনার প্রিয়জনদের সাথে স্মরণীয় মুহূর্তগুলি উদযাপন করুন এবং শামিয়ানায় দুর্দান্ত ব্রাঞ্চের স্বাদ নিন। এর মধ্যে রয়েছে জাপানি, চাইনিজ, তুর্কি মেজে, সিগনেচার ইন্ডিয়ান, নস্টালজিক বাংলা, গ্লোবাল ডেলিকেসিস এবং সুস্ব…



; ২৪ আগস্ট: আপনার প্রিয়জনদের সাথে স্মরণীয় মুহূর্তগুলি উদযাপন করুন এবং শামিয়ানায় দুর্দান্ত ব্রাঞ্চের স্বাদ নিন। এর মধ্যে রয়েছে জাপানি, চাইনিজ, তুর্কি মেজে, সিগনেচার ইন্ডিয়ান, নস্টালজিক বাংলা, গ্লোবাল ডেলিকেসিস এবং সুস্বাদু ডেজার্টের মতো বিদেশী অফারগুলি যা প্রতিটি তালুর সাথে মানানসইভাবে তৈরি করা হয়েছে, সুস্বাদু কন্টিনেন্টাল গ্রিল, পশ্চিমা খাবার এবং পছন্দের নিরামিষ বিকল্পগুলির সাথে পরিপূরক।


 শামিয়ানায় সপ্তাহান্তে বিশেষ ব্রাঞ্চ

 সময়: দুপুরের খাবার - দুপুর ১২:৩০ থেকে ৩:১৫ 

 রেট - ১৮০০টাকা প্লাস ট্যাক্স


 মেনু হাইলাইটস: বানি চাউ, আলু মার্টিনি বার এবং ব্যাম্বু বাস্কেট স্যুপ, ড্যান-ড্যান নুডলস, ডিমসুম, সুশি বার, কার্ভিং স্টেশন, কাস্টমাইজড চাট, ফ্রেশ ক্যাচের সমন্বয়ে গঠিত ইন্টারেক্টিভ বুফেটের মতো বিভিন্ন বৈশ্বিক খাবারের সাথে সেরা রন্ধনসম্পর্কীয় গন্তব্যের অভিজ্ঞতা নিন। দিনের, গ্রিল এবং রোস্ট স্টেশন এবং আরও অনেক কিছু। ফিটনেস সচেতন অতিথিদের জন্য রয়েছে অর্গানিক লেটুস এবং কুইনোয়ার মতো পুষ্টিসমৃদ্ধ কম্বিনেশন সহ একটি সালাদ বার।

 সংরক্ষণের জন্য, অনুগ্রহ করে কল করুন- + 91-91 33-6820 0303

 **শর্ত প্রযোজ্য