Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking News:

latest

বিএসএফ আন্তর্জাতিক সীমান্তে ফেনসিডিল পাচারকারী ১ চোরাকারবারীকে আটক করেছে

দেবাঞ্জন দাস; ২৪ আগস্ট: বর্ডার সিকিউরিটি ফোর্সের অধীন দক্ষিণ বেঙ্গল ফ্রন্টিয়ারের জওয়ানরা ১ ভারতীয় চোরাকারবারীকে ধরেছে।
গত ২২আগস্ট বর্ডার চৌকি আরশিকারি, ১১২ ব্যাটালিয়নের জোয়ানরা সীমান্তে একজন ভারতীয় চোরাকারবারীকে ৫০ ফেনসিডিল…



দেবাঞ্জন দাস; ২৪ আগস্ট: বর্ডার সিকিউরিটি ফোর্সের অধীন দক্ষিণ বেঙ্গল ফ্রন্টিয়ারের জওয়ানরা ১ ভারতীয় চোরাকারবারীকে ধরেছে।


গত ২২আগস্ট বর্ডার চৌকি আরশিকারি, ১১২ ব্যাটালিয়নের জোয়ানরা সীমান্তে একজন ভারতীয় চোরাকারবারীকে ৫০ ফেনসিডিল বোতল সহ আটক করেছে, যা সে চোরাচালানের উদ্দেশ্যে ভারত থেকে বাংলাদেশে নিয়ে যাচ্ছিল। তখন জওয়ানরা তাকে অ্যামবুশ লাগিয়ে ধরে ফেলে। ধৃত পাচারকারীর নাম বিকাশ শাহ, উত্তর ২৪ পরগনা।


 অন্য একটি ঘটনায় ২২শে আগস্ট সীমা চৌকি ডোবিলা, ১৫৩ ব্যাটালিয়নের কর্মীরা চোরাকারবারীদের পরিকল্পনা নস্যাৎ করে ১০০ বোতল ফেনসিডিল এবং ২৫ কেজি গাঁজা জব্দ করেছে। জব্দকৃত ফেনসিডিলের আনুমানিক মূল্য ৩০,৭০০/- টাকা।


 গ্রেফতার চোরাকারবারী ও বাজেয়াপ্ত মালামাল পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য যথাক্রমে স্বরূপনগর থানা ও কাস্টম অফিস তেঁতুলিয়া থানায় হস্তান্তর করা হয়েছে।


 দক্ষিণবঙ্গ সীমান্তের মুখপাত্র বলেছেন যে সীমান্ত নিরাপত্তা বাহিনী ভারত-বাংলাদেশ সীমান্তে চোরাচালান রোধে কঠোর ব্যবস্থা নিচ্ছে। যার কারণে চোরাচালানের মতো কর্মকাণ্ডে জড়িত ব্যক্তিরা এখন অনেক অসুবিধায় পড়ছে এবং তাদের অনেকেই ধরা পড়ছে, যাদের আইন অনুযায়ী শাস্তিও হচ্ছে।