Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking News:

latest

ACC ভারতের স্বাধীনতার 75 বছর স্মরণে BuildingIndia ক্যাম্পেইন চালু করেছে

দেবাঞ্জন দাস; ১৭ই আগস্ট : 8 দশকেরও বেশি সময় ধরে পৃথক, মুম্বাইয়ের মেরিন ড্রাইভ এবং হায়দ্রাবাদের দুর্গাম চেরুভু সেতু চালু হওয়ার তারিখগুলি, আজকে দেশের আইকনিক এবং চিত্র-নিখুঁত ল্যান্ডমার্কগুলির মধ্যে স্থান পেয়েছে, একটি কারণ দুটি…



দেবাঞ্জন দাস; ১৭ই আগস্ট : 8 দশকেরও বেশি সময় ধরে পৃথক, মুম্বাইয়ের মেরিন ড্রাইভ এবং হায়দ্রাবাদের দুর্গাম চেরুভু সেতু চালু হওয়ার তারিখগুলি, আজকে দেশের আইকনিক এবং চিত্র-নিখুঁত ল্যান্ডমার্কগুলির মধ্যে স্থান পেয়েছে, একটি কারণ দুটিকে এক করে - ACC , ভারতের ১ম সিমেন্ট নির্মাতা যার শিরায় জাতি গঠন এবং স্থায়িত্ব এবং উদ্ভাবন এর কেন্দ্রীয় নীতি। 


Acc যে কয়টি নির্মাণে জড়িত ছিল তার মধ্যে এই দুটি ল্যান্ডমার্ক স্ট্রাকচার রয়েছে। 1936 সালে শুরু হয়েছিল, ACC ভারতের পরিকাঠামোকে পরিবেশন করেছে এবং এর পণ্যগুলি ভারতের সবচেয়ে দৃশ্যমান এবং বিশিষ্ট ল্যান্ডমার্কগুলির একটি বিশাল সংখ্যক মেরুদণ্ড এবং ভারতের 75 বছরের স্বাধীনতা দিবস উদযাপন উপলক্ষে, কোম্পানি একটি প্রচারাভিযান চালু করেছে, হ্যাস ট্যাগ BuildingIndia নাগরিকদের জন্য সেই আইকনিক স্থাপত্যের বিস্ময়গুলিকে পুনরুজ্জীবিত করার জন্য যা ACC-এর পণ্যগুলির সাথে তৈরি করা হয়েছে । 1936 সালের প্রথম দিকে তৈরি করা বিস্ময়গুলি আজকের অনেক বিস্ময় থেকে। জাতি গঠনে এসিসির অবদান উদযাপন উপলক্ষে কোম্পানিটি বাইট আকারের শর্ট ফিল্মগুলির একটি সিরিজ প্রকাশ করেছে। 


যেমন একটি মহান জাতি স্থায়ী উত্তরাধিকার তৈরি করে, তেমনি ACC কিছু আইকনিক ল্যান্ডমার্ককে উদযাপন করে যা জাতি তৈরি করেছে এবং সময়ের পরীক্ষায় দাঁড়িয়েছে- ল্যান্ডমার্ক যা গর্বের সাথে ACC-এর উদ্ভাবনী পণ্য, দক্ষতা এবং নির্দেশনা দিয়ে নির্মিত হয়েছে। এর মধ্যে রয়েছে ফ্লাইওভার, ব্রিজ, ড্যাম, এক্সপ্রেসওয়ে এবং আরও অনেক কিছু। 


শ্রীধর বালাকৃষ্ণান, এমডি এবং সিইও, এসিসি লিমিটেড, বলেছেন: “এসিসির কয়েক দশকের পুরনো সংস্কৃতি সরাসরি জাতি গঠনের সাথে জড়িত এবং এমন কাঠামো স্থাপন করছে যা ভারতের অগ্রগতিকে সংজ্ঞায়িত এবং সক্ষম করে। একজন দায়িত্বশীল কর্পোরেট হিসেবে, আমরা দীর্ঘস্থায়ী ভবিষ্যতের জন্য হ্যাস ট্যাগ BuildingIndia চালিয়ে যাব, আমাদের হৃদয়ে আবেগ এবং আমাদের শিরায় উদ্ভাবন নিয়ে।" 


কোম্পানি, রেডি-মিক্স কংক্রিট এবং সবুজ সিমেন্টের ভারতের অন্যতম প্রধান নির্মাতা, আইকনিক ল্যান্ডমার্কের কেন্দ্রস্থলে রয়েছে - সেটা ভাকরা নাঙ্গল বাঁধ যা 1960 সালে নির্মিত হয়েছিল, মুম্বাই-পুনে এক্সপ্রেসওয়ে। এইভাবে 80 বছরেরও বেশি সময় ধরে, ACC শুধুমাত্র সিমেন্টের সমার্থক নয়, এটি একটি অগ্রগামী সংস্থা হিসাবেও এর খ্যাতি প্রতিষ্ঠা করেছে যা ধারাবাহিকভাবে গবেষণা এবং উদ্ভাবনী পণ্য বিকাশে নতুন মানদণ্ড স্থাপন করে।