Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking News:

latest

মানুষকে তাদের প্রয়োজনের জন্য সঠিক স্বাস্থ্য বীমা কভারেজ বেছে নিতে সাহায্য করার জন্য ManipalCigna Health Insurance ''ManipalCigna Sahi Cover, Discover'' ক্যালকুলেটর চালু করেছে

দেবাঞ্জন দাস, ১৭ আগস্ট : ManipalCigna Health Insurance Company Limited, 'ManipalCigna Sahi Cover, Discover' চালু করেছে , একটি অনন্যভাবে ডিজাইন করা অনলাইন ক্যালকুলেটর যা মানুষকে তাদের প্রয়োজনের জন্য সঠিক স্বাস্থ্য বীমা কভ…

 


দেবাঞ্জন দাস, ১৭ আগস্ট : ManipalCigna Health Insurance Company Limited, 'ManipalCigna Sahi Cover, Discover' চালু করেছে , একটি অনন্যভাবে ডিজাইন করা অনলাইন ক্যালকুলেটর যা মানুষকে তাদের প্রয়োজনের জন্য সঠিক স্বাস্থ্য বীমা কভারেজ বেছে নিতে সাহায্য করার জন্য তৈরি করা হয়েছে। 


ManipalCigna Sahi Cover, Discover হল একটি শিল্প-প্রথম উপযোগী ক্যালকুলেটর যা যেকোনো স্থান থেকে যে কোনো সময় 24x7 অ্যাক্সেস করা যেতে পারে এবং এটি গ্রাহকদের স্বাস্থ্য কভারেজের উপযুক্ত স্তর নির্ধারণে সহায়তা করবে। এটি একটি অত্যন্ত উদ্ভাবনী, অনলাইন এবং সময় সাশ্রয়ী যা ব্যবহারকারীদের নিজেদের এবং তাদের পরিবারের জন্য সেরা স্বাস্থ্য বীমা পরিকল্পনা নির্ধারণ করতে দেয়। এটি তাদের স্বাস্থ্যসেবা অর্থায়নের চাহিদা পূরণ করে কিনা বা তাদের অতিরিক্ত কভারেজের প্রয়োজন কিনা তা দেখতে তাদের বর্তমান স্বাস্থ্য বীমা কভারেজ মূল্যায়ন করা যেতে পারে। গণনা সম্পূর্ণ হয়ে গেলে, ব্যবহারকারী স্বাস্থ্যবীমা পরিকল্পনার সুপারিশও পান যা একজনের কভারেজ এবং প্রয়োজনীয়তার সাথে সামঞ্জস্যপূর্ণ।

লঞ্চ সম্পর্কে বলতে গিয়ে, ManipalCigna হেলথ ইন্স্যুরেন্স কোম্পানি লিমিটেডের হেড অফ মার্কেটিং এবং ইকমার্স স্বপ্না দেশাই বলেন, “আমরা ManipalCigna-এ ভোক্তাদের সাথে একটি অভ্যন্তরীণ গবেষণা চালিয়েছি যা প্রকাশ করেছে যে লোকেরা কখনও কখনও তাদের স্বাস্থ্য বীমার জন্য সঠিক পরিমাণ কভারেজ নির্ধারণ করতে পারে না। তারা তাদের অবস্থান, পারিবারিক ইতিহাস, জীবনধারা, এবং বর্তমান চিকিৎসা চাহিদার মত পরিবর্তনশীল বিষয়গুলিকে ফ্যাক্টর করতে ব্যর্থ হয়। এটাও দেখা গেছে যে লোকেরা প্রায়শই কভারেজের জন্য যে পরিমাণ অর্থ প্রদান করে তার বিশদটি বুঝতে পারে না এবং সঠিক সরঞ্জামগুলিতে জ্ঞান বা অ্যাক্সেসযোগ্যতার অভাব এই ব্যবধানের জন্য দায়ী। ফলস্বরূপ, বেশিরভাগ লোকেরা স্বাস্থ্য বীমা প্ল্যান বেছে নেয় যা কম প্রিমিয়ামের কারণে সুবিধাজনক বলে মনে হয় এবং শেষ পর্যন্ত বীমা করা হয়নি। আমাদের সদ্য চালু হওয়া 'মণিপাল সিগনা সহি কভার, ডিসকভার' গ্রাহকরা এখন সমস্ত প্রাসঙ্গিক বিবরণ দিতে পারেন যা স্বাস্থ্য বীমাকে প্রভাবিত করতে পারে সঠিক স্বাস্থ্য বীমা পরিকল্পনা এবং তাদের এবং তাদের পরিবারের জন্য সঠিক কভারেজের পরিমাণ খুঁজে পেতে।

ManipalCigna Sahi Cover, Discover সত্যিই একটি অগ্রগামী এবং বিপ্লবী ক্যালকুলেটর যা ব্যবহারকারীদের তাদের বিদ্যমান কভারেজের পাশাপাশি নতুন স্বাস্থ্য বীমা পলিসি সম্পর্কে আরও ভালভাবে বুঝতে সাহায্য করে। 


নিম্নলিখিতগুলি সহ 'মণিপাল সিগনা সহি কভার, ডিসকভার' ক্যালকুলেটরের বিভিন্ন সুবিধা রয়েছে:

আপনার প্রয়োজনীয় স্বাস্থ্য বীমা কভারেজ সম্পর্কে আপনি সবসময় নিশ্চিত নাও হতে পারেন। ManipalCigna Sahi কভার ব্যবহার করে, ডিসকভার ক্যালকুলেটর আপনাকে আপনার প্রয়োজনীয় কভারেজের সঠিক পরিমাণ গণনা করতে সাহায্য করবে।

ক্যালকুলেটর চূড়ান্ত গণনার আগে আপনার বর্তমান জীবনধারা এবং পরিস্থিতির সমস্ত দিক বিবেচনা করে।

আপনার স্বাস্থ্যের অভ্যাস, ব্যায়ামের ফ্রিকোয়েন্সি, ধূমপান/মদ্যপানের অভ্যাস এবং আপনার বয়স থেকে আপনার পারিবারিক ইতিহাস এবং অবস্থান, সঠিক কভারেজের পরিমাণ প্রস্তাব করার আগে সবকিছু বিশ্লেষণ করা হয়।

কভারেজ ব্যবধান পূরণ করার জন্য সুপারিশকৃত স্বাস্থ্যসেবা বীমা পণ্যগুলিতে অ্যাক্সেস পান।

আপনার সম্পূর্ণ কভারেজ স্বাস্থ্য বীমা পরিকল্পনা বা উদাহরণের জন্য কোনো অ্যাড-অন প্রয়োজন কিনা তা সিদ্ধান্ত নিতে সাহায্য করে। সঠিক বীমা পরিকল্পনা বেছে নেওয়ার বিষয়ে আপনি আরও তথ্য এবং আত্মবিশ্বাস পান।

উপযুক্ত স্বাস্থ্যসেবা কভারেজের খরচ সম্পর্কে ধারণা পান।

জীবনের যেকোনো পর্যায়ে এবং সন্ধিক্ষণে আদর্শ কভারেজ সম্পর্কে জানুন এবং সেই অনুযায়ী আপনি সুরক্ষিত আছেন তা নিশ্চিত করুন।

একটি স্বাস্থ্য বীমা কভারেজ ক্যালকুলেটর বিভিন্ন কারণে অত্যন্ত প্রয়োজনীয়। প্রথমত, আমরা প্রায়শই আমাদের প্রয়োজনীয় স্বাস্থ্য কভারেজের প্রকৃত পরিমাণকে অবহেলা করে ফেলি, এমনকি ক্রমবর্ধমান পরিবার এবং পরিবর্তিত চিকিত্সা বা ভবিষ্যতের স্বাস্থ্যসেবা প্রয়োজনগুলির সাথেও। দ্বিতীয়ত, আমাদের প্রয়োজনীয় এই প্রকৃত কভারেজটি অনুমান করার জন্য আমাদের সঠিক সরঞ্জাম নেই। তৃতীয়ত, আমরা সবসময় জানি না কিভাবে কভারেজ শূন্যতা পূরণ করা যায় এবং আমরা সবসময় সুরক্ষিত থাকি তা নিশ্চিত করি। কভারেজ ক্যালকুলেটর আপনার শেষে এই সমস্ত চাপের প্রয়োজনীয়তা পূরণ করে। আপনি আপনার সুবিধা অনুযায়ী যেকোনো জায়গায় এবং যেকোনো সময় কয়েকটি ক্লিকের মাধ্যমে আপনার পছন্দসই স্বাস্থ্য বীমা কভারেজ খুঁজে পেতে পারেন।


  ওয়েবসাইট: https://www.manipalcigna.com/coverage-calculator দেখুন