Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking News:

latest

স্বাধীনতা দিবস উপলক্ষে কল্যাণ জুয়েলার্স গ্রাহকদের দিচ্ছে অফার

দেবাঞ্জন দাস : ১২ আগস্ট : ভারতের সবচেয়ে বিশ্বস্ত এবং নেতৃস্থানীয় জুয়েলারি ব্র্যান্ডগুলির মধ্যে একটি, কল্যাণ জুয়েলার্স 'আজাদি কা অমৃত মহোৎসব' প্রচারে যোগদান করে তার বিশেষ স্বাধীনতা দিবস অফার চালু করেছে। অনন্য শৈলীতে ভ…



দেবাঞ্জন দাস : ১২ আগস্ট : ভারতের সবচেয়ে বিশ্বস্ত এবং নেতৃস্থানীয় জুয়েলারি ব্র্যান্ডগুলির মধ্যে একটি, কল্যাণ জুয়েলার্স 'আজাদি কা অমৃত মহোৎসব' প্রচারে যোগদান করে তার বিশেষ স্বাধীনতা দিবস অফার চালু করেছে। অনন্য শৈলীতে ভারতের স্বাধীনতার 75 তম বছর উদযাপন করে, জুয়েলারি ব্র্যান্ড সারা দেশে পৃষ্ঠপোষকদের জন্য বাম্পার ডিসকাউন্ট অফার ঘোষণা করেছে, যার ফলে গ্রাহকরা তাদের গহনা কেনার জন্য তাত্ক্ষণিক সুবিধা নিতে পারবেন৷


 জুয়েলারি ব্র্যান্ডটি এর আগে ‘কল্যাণ স্পেশাল গোল্ড রেট’ চালু করেছিল এইভাবে ভারতের সমস্ত কোম্পানির শোরুম জুড়ে সোনার দামকে মানসম্মত করে, যখন সোনার দাম বাজারে সর্বনিম্ন হয় তা নিশ্চিত করে। I-Day অফারের অংশ হিসাবে, কল্যাণ স্পেশাল বোর্ড রেট ছাড়াও, গ্রাহকরা প্রতি গ্রাম সোনার উপর 75/- টাকার অতিরিক্ত ডিসকাউন্ট দাবি করতে পারবেন।


 কেনাকাটাকে আরও আনন্দ যোগ করে, কল্যাণ জুয়েলার্সও নির্বাচিত গহনা কেনাকাটার মজুরির উপর 75% ছাড় দেবে। গ্রাহকরা ভারত জুড়ে কল্যাণ জুয়েলার্সের শোরুমগুলিতে অফারগুলির উত্তেজনাপূর্ণ পরিসর পেতে পারেন। 11ই আগস্ট থেকে 15ই আগস্ট 2022 পর্যন্ত অফারটি বৈধ।


 এই ঘোষণার বিষয়ে কথা বলতে গিয়ে, কল্যাণ জুয়েলার্সের এক্সিকিউটিভ ডাইরেক্টর রমেশ কল্যাণরামন বলেন, “আন্তর্জাতিক উপস্থিতি সহ একটি ভারতীয় ব্র্যান্ড হিসেবে, আমরা সর্বদাই গর্বিতভাবে আমাদের ভারতীয়ত্ব দাবি করার চেষ্টা করেছি, কারিগরি এবং কারুশিল্প প্রদর্শন এবং প্রচার করার সময় যা অনন্যভাবে হিন্দুস্তানি। এমনকি আমরা দেশের ভিতরে এবং বাইরে বেড়ে উঠছি, আমাদের নকশার পাশাপাশি আমাদের নীতি ও মূল্যবোধগুলি সর্বদা সত্য-ভারতীয় রয়ে গেছে। এই বছর, ভারতের স্বাধীনতার 75 তম বছর হিসাবে, কল্যাণ জুয়েলার্স গর্বিতভাবে 'আজাদি কা অমৃত মহোৎসব' উদযাপনে যোগদান করে এবং এই উপলক্ষকে চিহ্নিত করার জন্য সমস্ত বাজার জুড়ে আমাদের গ্রাহকদের কাছে একটি বিশেষ কিছু উপস্থাপন করে।"


 কল্যাণ জুয়েলার্সে খুচরা বিক্রি করা গয়নাগুলি BIS- হলমার্কযুক্ত, এবং একাধিক বিশুদ্ধতা পরীক্ষার মধ্য দিয়ে যায়। গ্রাহকরা কল্যাণ জুয়েলার্স 4-স্তরের নিশ্চয়তা শংসাপত্রও পাবেন, যা বিশুদ্ধতা, অলঙ্কারের বিনামূল্যে আজীবন রক্ষণাবেক্ষণ, বিশদ পণ্যের তথ্য এবং স্বচ্ছ বিনিময় এবং কেনা-ব্যাক নীতির গ্যারান্টি দেয়। সার্টিফিকেশন হল ব্র্যান্ডের প্রতিশ্রুতির একটি অংশ যা তার অনুগতদের সবচেয়ে ভাল অফার করে।


 কল্যাণ জুয়েলার্সের শোরুমগুলি জনপ্রিয় হাউস ব্র্যান্ড যেমন তেজস্বী (পোলকি জুয়েলারি), মুদ্রা (হস্তে তৈরি অ্যান্টিক জুয়েলারি), নিমা (মন্দিরের গহনা) এবং গ্লো (নাচের হীরা) মজুত করে। শোরুমের অন্যান্য বিভাগগুলির মধ্যে রয়েছে জিয়া (সলিটায়ার-সদৃশ হীরার গহনা), আনোখি (বিহীন হীরা), অন্তরা (বিয়ের হীরা), হেরা (প্রতিদিন পরা হীরা) এবং রঙ (মূল্যবান পাথরের গহনা)।


 ব্র্যান্ড, এর সংগ্রহ এবং অফার সম্পর্কে আরও তথ্যের জন্য, https://www.kalyanjewellers.net/দেখুন


 * T&C