Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking News:

latest

অশোক লেল্যান্ড BADA DOST i1 এবং i2 লঞ্চের মাধ্যমে তার LCV পরিসর প্রসারিত করেছে

দেবাঞ্জন দাস; ২৯ আগস্ট: অশোক লেল্যান্ড, হিন্দুজা গ্রুপের ফ্ল্যাগশিপ কোম্পানি এবং ভারতের অন্যতম শীর্ষস্থানীয় বাণিজ্যিক যানবাহন প্রস্তুতকারক তার BADA DOST পরিসরে যোগ করেছে এবং চালু করেছে - BADA DOST i1 এবং BADA DOST i2।  কোম্পান…


দেবাঞ্জন দাস; ২৯ আগস্ট: অশোক লেল্যান্ড, হিন্দুজা গ্রুপের ফ্ল্যাগশিপ কোম্পানি এবং ভারতের অন্যতম শীর্ষস্থানীয় বাণিজ্যিক যানবাহন প্রস্তুতকারক তার BADA DOST পরিসরে যোগ করেছে এবং চালু করেছে - BADA DOST i1 এবং BADA DOST i2।  

কোম্পানিটি বাণিজ্যিক গাড়িতে শিল্পের প্রথম বৈশিষ্ট্য সহ BADA DOST লিমিটেড সংস্করণও চালু করেছে।

 BADA DOST i1 এবং i2 যথাক্রমে 1250kg এবং 1425 kg পেলোড অফার করে। এগুলিকে i1 এর জন্য 1750 মিমি প্রস্থের প্রশস্ততম ডেক এবং i1 এর জন্য 2596 মিমি (8.5 ফুট) এবং i2 এর জন্য 2745 মিমি (9 ফুট) দীর্ঘতম ডেক অফার করার জন্য ডিজাইন করা হয়েছে, যা বিভাগে সর্বোচ্চ। উচ্চতর শক্তি, মাইলেজ, পেলোড, লোড বডি দৈর্ঘ্য এবং লোডিং স্পেস সহ, যানবাহনগুলি গ্রাহকদের প্রতি ট্রিপে আরও বেশি মুনাফা অর্জনে সহায়তা করে।

  BADA DOST i1 এবং i2 বুদ্ধিমত্তার সাথে ডিজাইন করা হয়েছে যাতে একটি কম টার্নিং ব্যাসার্ধ থাকে যাতে আন্তঃ ও আন্তঃনগর অ্যাপ্লিকেশনের জন্য ভাল উপযোগীতা এবং বিভিন্ন ভূখণ্ডে অভিযোজনযোগ্যতা সহজ হয়।


 অশোক লেল্যান্ড BADA DOST লিমিটেড এডিশনও চালু করেছে, যেটি হবে প্রথম বাণিজ্যিক যানবাহন যা সেন্ট্রাল লকিং ফিচার প্রদান করবে, গাড়িতে চাবিবিহীন প্রবেশের পাশাপাশি অ্যান্টি-থেফ্ট ফিচার – অফার যা সাধারণত যাত্রীবাহী যানবাহনে দেখা যায়। ফোকাস চালকদের জন্য স্বাচ্ছন্দ্য সর্বাধিক এবং গ্রাহক অভিজ্ঞতা উন্নত বৈশিষ্ট্য প্রদান করা হয়.

 ধীরাজ হিন্দুজা, এক্সিকিউটিভ চেয়ারম্যান, অশোক লেল্যান্ড বলেছেন, “আজ আমাদের জন্য একটি বিশেষ দিন, কারণ আমরা আমাদের BADA DOST-এর দ্বিতীয় বার্ষিকী উদযাপন করছি৷ এই উপলক্ষ্যে আমরা আমাদের BADA DOST পরিসর প্রসারিত করার এবং BADA DOST i1 এবং BADA DOST i2 চালু করার জন্য আমাদের প্রতিশ্রুতি প্রদান করতে পেরে আনন্দিত।

 LCV হল অশোক লেল্যান্ডের জন্য একটি মূল বৃদ্ধির ক্ষেত্র, এবং বড় দোস্ত রেঞ্জ আমাদের দেশীয় এবং আন্তর্জাতিক বিক্রয় সম্প্রসারণে একটি গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবে এবং বিশ্বব্যাপী শীর্ষ 10 বাণিজ্যিক যানবাহন প্রস্তুতকারক হওয়ার আমাদের দৃষ্টিভঙ্গি অর্জনের জন্য আমাদের যাত্রায় সাহায্য করবে।"


 রজত গুপ্ত, হেড – লাইট কমার্শিয়াল ভেহিকেল, অশোক লেল্যান্ড বলেন, “আমাদের DOST এবং BADA DOST রেঞ্জ সেগমেন্টের সবচেয়ে সফল যানবাহন। এই নতুন পণ্যগুলি উন্মোচন করা আমাদের অপরিমেয় আনন্দ দেয়। BADA DOST একটি ভোক্তা কেন্দ্রিক পণ্য যা একটি উচ্চতর অভিজ্ঞতা নিশ্চিত করে এবং গ্রাহকের আস্থা ও বিশ্বাস অর্জন করেছে। আমাদের 35,000টি যানবাহন সফলভাবে চলছে যা এই পরিসরের শক্তি প্রদর্শন করে। এই নতুন পণ্যগুলি আমাদের অফারগুলিকে প্রসারিত করবে এবং পেলোড ক্ষমতা এবং অ্যাপ্লিকেশনগুলির একটি বিস্তৃত পরিসর কভার করবে, যার ফলে আমাদের LCV পোর্টফোলিও শক্তিশালী হবে। আমাদের লক্ষ্য হল LCV সেগমেন্টে আক্রমনাত্মকভাবে বাজারের শেয়ার অর্জন করা।”


 এই দুটি নতুন গাড়ির বৈশিষ্ট্যও রয়েছে, একটি ARAI প্রত্যয়িত 3-সিটার ওয়াকথ্রু কেবিন যা উচ্চতর আরাম এবং স্থান প্রদান করে। এটি এই সেগমেন্টের সবচেয়ে প্রশস্ত কেবিনের সাথে আসে – এটিকে খুব প্রশস্ত এবং প্রশস্ত করে তোলে। প্রশস্ত আসনের নকশাটিকে একটি বিছানায় রূপান্তর করা যেতে পারে যা গ্রাহক ভ্রমণের মধ্যে আরামে বিশ্রাম নিতে ব্যবহার করতে পারেন। আর্গোনোমিকভাবে অবস্থান করা ড্যাশ মাউন্টেড গিয়ার শিফট লিভার, ডুয়াল টোন ড্যাশবোর্ড এবং ডিজিটাল ইন্সট্রুমেন্ট ক্লাস্টার নান্দনিকতা বৃদ্ধি করে এবং গ্রাহককে একটি প্রিমিয়াম গাড়ির মতো অভিজ্ঞতা প্রদান করে। গাড়িটি এসি দিয়ে সজ্জিত, যা গ্রীষ্মের গ্রীষ্মকালেও ক্লান্ত না হয়ে গ্রাহকদের অতিরিক্ত দূরত্বে গাড়ি চালানোর অনুমতি দেবে।