Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking News:

latest

রাজ্য পাওয়ার লিফিটিং চ্যাম্পিয়ানশিপে মেদিনীপুরের সাফল্য

নিজস্ব সংবাদদাতা, মেদিনীপুর... সম্প্রতি হাওড়া জেলার আন্দুলের ঝোরহাট এফ সি এ মিনি ইন্ডোর স্টেডিয়ামে সাব-জুনিয়ার, জুনিয়র, সিনিয়র এবং মাস্টার (পুরুষ ও মহিলা) ৪৭ তম পশ্চিমবঙ্গ রাজ্য পাওয়ার লিফটিং প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। এই প…

 


 নিজস্ব সংবাদদাতা, মেদিনীপুর... সম্প্রতি হাওড়া জেলার আন্দুলের ঝোরহাট এফ সি এ মিনি ইন্ডোর স্টেডিয়ামে সাব-জুনিয়ার, জুনিয়র, সিনিয়র এবং মাস্টার (পুরুষ ও মহিলা) ৪৭ তম পশ্চিমবঙ্গ রাজ্য পাওয়ার লিফটিং প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। এই প্রতিযোগিতার উদ্বোধন করেন এভারেস্ট জয়ী পর্বতারোহী পিয়ালী বসাক। এই প্রতিযোগিতায় মেদিনীপুর জেলা পাওয়ার লিফটিং অ্যাসোসিয়েশন এর পক্ষ থেকে শক্তি সংঘ ব্যায়ামাগারের ১০ জন প্রতিযোগী এই প্রতিযোগিতায় অংশগ্রহণ করেন এর মধ্যে ৫২ কেজি বিভাগে মাস্টার প্রতিযোগু তরুণ দাস প্রথম স্থান অধিকার করেন। 


সাব জুনিয়ারে ৭৪ কেজি বিভাগের সুমন দাস দ্বিতীয় স্থান অধিকার করেন। ৯৩ কেজি বিভাগে মাস্টার প্রতিযোগী পিন্টু সাউ দ্বিতীয় স্থান অধিকার করেন ও সাব জুনিয়ারে সায়ন দাস দ্বিতীয় স্থান অধিকার করেন। ১২০ কেজি বিভাগ জুনিয়রে অনীশ সাউ প্রথম স্থান অধিকার করেন। এরা সকলে শক্তি সংঘ ব‍্যায়ামাগারের সদস্য ।এই খবর জানিয়েছেন শক্তি সংঘ ব্যামাগারের ও মেদিনীপুর জেলা পাওয়ার লিফটিং অ্যাসোসিয়েশনের সম্পাদক পিন্টু সাউ।