Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking News:

latest

মৌচাক সেবাশ্রমের প্রতিষ্ঠা দিবস উপলক্ষ্যে রক্তদান শিবির

নিজস্ব সংবাদদাতা, পাঁশকুড়া, পূর্ব মেদিনীপুর : পূর্ব মেদিনীপুর জেলার পাঁশকুড়া-১ নং ব্লকের মাইশরার মৌচাক সেবশ্রমের ২০ তম প্রতিষ্ঠা দিবস  উপলক্ষ্যে প্রতি বছরের মতো এবারও অনুষ্ঠিত হলো রক্তদান শিবির। এদিনের শিবিরে ১৩ জন মহিলা সহ মো…



 নিজস্ব সংবাদদাতা, পাঁশকুড়া, পূর্ব মেদিনীপুর : পূর্ব মেদিনীপুর জেলার পাঁশকুড়া-১ নং ব্লকের মাইশরার মৌচাক সেবশ্রমের ২০ তম প্রতিষ্ঠা দিবস  উপলক্ষ্যে প্রতি বছরের মতো এবারও অনুষ্ঠিত হলো রক্তদান শিবির। এদিনের শিবিরে ১৩ জন মহিলা সহ মোট ৮৮ জন রক্তদান করেন। শিবির আয়োজনে সহযোগিতা করেন তমলুক ব্লাড ব্যাংক ও পীতপুর সূপার স্পেশালিটি হাসপাতাল কর্তৃপক্ষ।


মৌচাক সেবাশ্রমের কর্ণাধার সমাজকর্মী শিক্ষক  মৃণাল সুন্দর পাত্র বলেন, সামাজিক ও কথা মাথায় রেখে এবং বর্তমান। তরুণ প্রজন্মকে রক্তদানে উৎসাহিত করতে তাঁরা প্রতিবছর এই শিবির করে থাকেন। পাশাপাশি আশ্রমের উদ্যোগে বছরভর নানা ক্রীড়া ও সাংস্কৃতিক কর্মসূচি অনুষ্ঠিত হয়ে থাকে। উল্লেখ্য দুঃস্থ ও অনাথ শিশু-কিশোররা বিনা ব্যয়ে এখানে থাকতে পারে।

এদিন অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শ্যামসুন্দর পাটনা হাইস্কুলের প্রধান শিক্ষক গোলাম মোস্তফা, শিক্ষক গৌতম বোস,স্থানীয় সিদ্ধিনাথ মহাবিদ্যালয়ের অধ্যাপক-আধ্যিপিকাগণ।