Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking News:

latest

রক্তদানের মাধ্যমে ফুটবলপ্রেমী দিবস পালন করলো তাম্রলিপ্ত পৌরসভার ১৫ নম্বর ওয়ার্ড তৃণমূল কংগ্রেস

১৬ অগাস্ট, ১৯৮০সাল ভারতীয় ফুটবলের ইতিহাসে এক কালো দিন। সে দিন কলকাতা ডার্বি  দেখতে গিয়ে অকালে ঝরে গিয়েছিল ১৬টি তাজা প্রাণ। ইডেন গার্ডেন্সের পাঁচ নম্বর গেটের সামনে গেলেই দেখতে পাবেন এই স্মৃতিফলক। এখানে জ্বলজ্বল করছে ১৬জনের নাম। বা…


১৬ অগাস্ট, ১৯৮০সাল ভারতীয় ফুটবলের ইতিহাসে এক কালো দিন। সে দিন কলকাতা ডার্বি  দেখতে গিয়ে অকালে ঝরে গিয়েছিল ১৬টি তাজা প্রাণ। ইডেন গার্ডেন্সের পাঁচ নম্বর গেটের সামনে গেলেই দেখতে পাবেন এই স্মৃতিফলক। এখানে জ্বলজ্বল করছে ১৬জনের নাম। বাংলার ফুটবলের এ এক শোকের দিন।  সেই থেকে ১৬ অগাস্ট দিনটি প্রত্যেক বছর পালন করা হয় ফুটবলপ্রেমী দিবস হিসেবে। বিভিন্ন জায়গার পাশাপাশি তাম্রলিপ্ত পৌরসভার ১৫ নম্বর ওয়ার্ড তৃণমূল কংগ্রেস কমিটির উদ্যোগে  ১৫অগাষ্ট স্বাধীনতা দিবস উদযাপনের পাশাপাশি ১৬ই অগাষ্ট ফুটবলপ্রেমী দিবস উপলক্ষ্যে রক্তদান শিবিরের আয়োজন করে তমলুকের টাউন শঙ্কআড়া এলাকায়। প্রায় ৮০ জন রক্তদাতা এই দিন রক্তদান করেন।


এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন তাম্রলিপ্ত পৌরসভার চেয়ারম্যান দীপেন্দ্র নারায়ণ রায়। স্থানীয় কাউন্সিলর সুব্রত রায় সহ একাধিক কাউন্সিলর এবং তৃণমূল কংগ্রেসের নেতৃত্বরা।