Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking News:

latest

শিল্প শহরে শুভেন্দুর পোষ্টার ঘিরে চাঞ্চল্য

শিল্পশহর হলদিয়ায় শুভেন্দু অধিকারীর বিরুদ্ধে সিবিআই তদন্ত চেয়ে পোস্টার। এই পোস্টার দেওয়াকে কেন্দ্র করে চাঞ্চল্য ছড়িয়েছে হলদিয়া শিল্পাঞ্চলে। তবে কে বা কারা এই পোস্টার লাগিয়েছে তা এখনো স্পষ্ট জানা যায়নি। কারণ কোন পক্ষই এখনো…

 


শিল্পশহর হলদিয়ায় শুভেন্দু অধিকারীর বিরুদ্ধে সিবিআই তদন্ত চেয়ে পোস্টার। এই পোস্টার দেওয়াকে কেন্দ্র করে চাঞ্চল্য ছড়িয়েছে হলদিয়া শিল্পাঞ্চলে। তবে কে বা কারা এই পোস্টার লাগিয়েছে তা এখনো স্পষ্ট জানা যায়নি। কারণ কোন পক্ষই এখনো পর্যন্ত পোস্টার লাগানোর ক্ষেত্রে স্বীকারোক্তি দেয়নি।


 তবে বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারীর বিরুদ্ধে সিবিআই তদন্ত চেয়ে হলদিয়া শিল্পশহর এলাকায় পোস্টার রাজনৈতিক মহলে জল্পনা বাড়িয়েছে। বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী জানিয়েছেন এই কাজ ভাইপোর কাজ। ভাইপোর জ্বালা যন্ত্রণা হচ্ছে। তাই আমাকে এবং অমিত শাহ কে টার্গেট করেছে। তৃণমূল কংগ্রেসের তমলুক সাংগঠনিক জেলা সভাপতি প্রাক্তন মন্ত্রী বিধায়ক সৌমেন কুমার মহাপাত্র বলেন তৃণমূলের এখনো দুর্দিন আসেনি যে শুভেন্দু অধিকারীর বিরুদ্ধে চক্রান্ত করতে হবে অভিষেককে। উনার বিরুদ্ধে যদি চক্রান্ত হয় প্রশাসনের কাছে যান না।