Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking News:

latest

স্কিপার লিমিটেড ইঞ্জিনিয়ারিং 225 কোটি টাকার নতুন অর্ডার পেয়েছে

দেবাঞ্জন দাস, কলকাতা, ৬ সেপ্টেম্বর : স্কিপার লিমিটেড (BSE: 538562) এবং NSE (প্রতীক: SKIPPER), পাওয়ার ট্রান্সমিশন এবং ডিস্ট্রিবিউশন স্ট্রাকচারের জন্য বিশ্বের অন্যতম প্রধান নির্মাতা এবং টেলিকম এবং রেলওয়ে কাঠামোর একটি বিশিষ্ট নির্…


দেবাঞ্জন দাস, কলকাতা, ৬ সেপ্টেম্বর : স্কিপার লিমিটেড (BSE: 538562) এবং NSE (প্রতীক: SKIPPER), পাওয়ার ট্রান্সমিশন এবং ডিস্ট্রিবিউশন স্ট্রাকচারের জন্য বিশ্বের অন্যতম প্রধান নির্মাতা এবং টেলিকম এবং রেলওয়ে কাঠামোর একটি বিশিষ্ট নির্মাতা ঘোষণা করতে পেরে গর্বিত যে এটি রয়েছে টেলিকম সহ বেশ কয়েকটি দেশীয় এবং আন্তর্জাতিক T&D প্রকল্পের জন্য 225 কোটি টাকার নতুন অর্ডার পেয়েছে ।


 কোম্পানির ইঞ্জিনিয়ারিং ব্যবসা ল্যাটিন আমেরিকা, মধ্যপ্রাচ্য এবং দক্ষিণ এশিয়ার বাজারে বিভিন্ন T&D প্রকল্পের জন্য 125 কোটি টাকার রপ্তানি অর্ডার পেয়েছে। পাওয়ার গ্রিড কর্পোরেশন অফ ইন্ডিয়া লিমিটেড (PGCIL), দেশীয় এসইবি এবং টেলিকম কোম্পানিগুলির কাছ থেকে 100 কোটি টাকার নতুন অর্ডার।


 কোম্পানির বিডিং পাইপলাইনটি এখন পর্যন্ত সর্বোচ্চ 9,500 কোটি টাকার স্তরে রয়েছে এবং চলতি অর্থবছরে আন্তর্জাতিক অর্ডারের পরিমাণে উল্লেখযোগ্য বৃদ্ধির আশা করছে। ম্যানেজমেন্ট আশা করে যে আগামী 2 বছরে আন্তর্জাতিক ব্যবসায়িক শেয়ার অর্ডার বইতে 75% বৃদ্ধি পাবে।


  শরণ বানসাল, ডিরেক্টর স্কিপার লিমিটেড বলেন, “আমাদের টেন্ডার পাইপলাইন শক্তিশালী রয়ে গেছে, কোম্পানি সক্রিয়ভাবে আন্তর্জাতিক ফ্রন্টে 4,500 কোটি টাকা এবং অভ্যন্তরীণ ফ্রন্টে প্রায় 5,000 কোটি টাকার প্রকল্পগুলি চালিয়ে যাচ্ছে, যা বর্তমানে বিভিন্ন পর্যায়ে রয়েছে বিডিং বা আলোচনার। দাখিলের অধীনে বেশিরভাগ বিডের জন্য, আমাদের সুযোগ হল সরবরাহ এবং আমরা বেশ কিছু EPC প্লেয়ারের সাথে চুক্তি করেছি যারা এই ধরনের প্রকল্পগুলির জন্য বিড করছে, আমরা আশা করি যে আগামী ত্রৈমাসিকের মধ্যে তাদের একটি উল্লেখযোগ্য অংশ অর্ডার বইতে রূপান্তরিত হবে।


 তিনি আরও যোগ করেছেন “আগামীর দিকে, বাজারটি উত্তেজনাপূর্ণ এবং সুযোগের সাথে পরিপক্ক দেখাচ্ছে। আমরা এই সুযোগগুলি ক্যাপচার করতে এবং ক্রমাগত বৃদ্ধি এবং মান তৈরি করতে ভাল অবস্থানে আছি। পলিমার মার্কেট সেগমেন্টে একটি শক্তিশালী ইঞ্জিনিয়ারিং অর্ডার বুক এবং রিবাউন্ড আমাদের কাঙ্খিত প্রবৃদ্ধি অর্জনের জন্য ভাল দৃশ্যমানতা এবং আত্মবিশ্বাস দেয় এবং আপনার প্রত্যাশা পূরণ করতে পারে”