Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking News:

latest

দুর্গাপুজো কালেকশন তানেইরায়

দেবাঞ্জন দাস, ১০ সেপ্টেম্বর: এই বছর পুজোর শুভ আগমনের সাথে, Taneira - একটি TATA পণ্য সিল্ক-কটনের গৌরবময় বুনে লাল পার সাদা শাড়ির একটি আধুনিক রূপ উপস্থাপন করে। ঐতিহ্যগত এবং আধুনিক ডিজাইনের মিশ্রণ এবং একটি আসল বিন্যাসের সাথে, শা…



দেবাঞ্জন দাস, ১০ সেপ্টেম্বর: এই বছর পুজোর শুভ আগমনের সাথে, Taneira - একটি TATA পণ্য সিল্ক-কটনের গৌরবময় বুনে লাল পার সাদা শাড়ির একটি আধুনিক রূপ উপস্থাপন করে। ঐতিহ্যগত এবং আধুনিক ডিজাইনের মিশ্রণ এবং একটি আসল বিন্যাসের সাথে, শাড়িগুলি সমৃদ্ধি এবং আধুনিকতার একটি সুন্দর সিম্ফনি প্রকাশ করে।


 লাল রঙের ইঙ্গিতের সাথে সোনা এবং সাদার ক্লাসিক সংমিশ্রণের মাধ্যমে একটি মহিলার বিশুদ্ধতা, শক্তি এবং নারীত্বের আভাসিত সংগ্রহটি উদ্ভাসিত হয় যা সর্বদা এত আকর্ষণীয় এবং আকর্ষণীয়। হ্যান্ড ব্লক প্রিন্ট এবং খাড়ি প্রিন্টে সাজানো, শাড়িগুলি একটি ঐতিহ্যগত স্পর্শকে মূর্ত করে এবং সমসাময়িক আবেদন দেওয়ার জন্য ফুল, বুটা এবং জ্যামিতিক দিয়ে ডিজাইন করা হয়েছে। শাড়িতে 'ডট' ব্যবহার করার সচেতন প্রচেষ্টা ভারতীয় নারীদের দ্বারা সজ্জিত 'বিন্দু' এর সাথে সরাসরি সম্পর্ক তৈরি করে যা হিন্দু সংস্কৃতিতে গভীর সাংস্কৃতিক এবং ঐতিহাসিক তাৎপর্য রয়েছে। 'বিন্দু' বা 'বিন্দু' হল একটি ঐতিহ্যবাহী কপালের অলঙ্করণ যা দেবত্ব ও সমৃদ্ধির উদ্রেক করে এবং দেবী দুর্গাকে তার শক্তিশালী, নির্ভীক এবং সমৃদ্ধ দিকগুলিকে বোঝায়।


 4,999 টাকা থেকে শুরু করে, দুর্গোৎসবের পাঁচ দিনের চেহারাকে স্টাইল করার জন্য সমন্বিত ব্লাউজের সাথে শাড়ির এই সুন্দর সংগ্রহটি আসে। আপনার বাড়িতে আশীর্বাদকে স্বাগত জানাই এই সুন্দর রেঞ্জের সিল্ক-কটন শাড়িগুলির সাথে নিকটতম তনিরা স্টোরে উপলব্ধ। এছাড়াও গ্রাহকরা অনলাইনে www.taneira.com-এ এই সংগ্রহটি ব্রাউজ করতে পারেন।