Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking News:

latest

ফুলারটন ইন্ডিয়া দীপক পাটকরকে গৃহশক্তির সিইও নিযুক্ত করেছে

দেবাঞ্জন দাস, ৯ সেপ্টেম্বর – ফুলারটন ইন্ডিয়া ক্রেডিট কোম্পানি লিমিটেড ('ফুলারটন ইন্ডিয়া', 'এফআইসিসিএল'), দেশের অন্যতম নেতৃস্থানীয় NBFC, তার চিফ রিস্ক অফিসার, দীপক পাটকারকে প্রধান নির্বাহী কর্মকর্তা, ফুলারটন ইন…


দেবাঞ্জন দাস, ৯ সেপ্টেম্বর – ফুলারটন ইন্ডিয়া ক্রেডিট কোম্পানি লিমিটেড ('ফুলারটন ইন্ডিয়া', 'এফআইসিসিএল'), দেশের অন্যতম নেতৃস্থানীয় NBFC, তার চিফ রিস্ক অফিসার, দীপক পাটকারকে প্রধান নির্বাহী কর্মকর্তা, ফুলারটন ইন্ডিয়া হোম ফাইন্যান্স কোং লিমিটেড পদে উন্নীত করেছে ('গৃহশক্তি', 'FIHFC')। ধনঞ্জয় তিওয়ারি এখন FICCL-এর চিফ রিস্ক অফিসার হিসেবে দীপক পাটকরের কাছ থেকে দায়িত্ব নিয়েছেন।


 FICCL-এর চিফ রিস্ক অফিসার হিসাবে তার শেষ ভূমিকায়, দীপক বিচক্ষণ ঝুঁকির ব্যবস্থা সহ ব্যবসায় সক্ষমতার একটি শক্তিশালী ভারসাম্যপূর্ণ সংস্কৃতি প্রতিষ্ঠা করেন, যা বিশ্লেষণের দ্বারা দৃঢ়ভাবে সমর্থন করে। তিনি ব্যবসায়িক উন্নয়ন, এন্টারপ্রাইজ রিস্ক ম্যানেজমেন্ট, ক্রেডিট পলিসি ডিজাইন, কালেকশন, অপারেশনাল এবং ফ্রড রিস্ক ম্যানেজমেন্ট, অ্যানালিটিক্স, ইন্টারনাল অডিট এবং সেলস এর ব্যাপক অভিজ্ঞতা নিয়ে আসেন। 2007 সাল থেকে তিনি ফুলারটন ইন্ডিয়া দলের প্রাথমিক সদস্যদের একজন ছিলেন।


 নোবুয়ুকি কাওয়াবাতা, পরিচালনা পর্ষদের চেয়ারম্যান, বলেছেন, “আমরা ফুলারটন ইন্ডিয়াতে একাধিক উদ্যোগ নিচ্ছি যা নেতৃত্বের দলকে শক্তিশালীকরণ সহ বৃদ্ধি এবং রূপান্তরে সহায়তা করে৷ আমি বিশ্বাস করি যে দীপক পাটকারের নিয়োগ আমাদের কৌশলগত লক্ষ্য অর্জনে আরও গতি যোগ করবে এবং ভারতের হাউজিং ফাইন্যান্স মার্কেটের প্রতি আমাদের প্রতিশ্রুতি প্রদর্শন করবে।"


 গৃহশক্তির সিইও হিসেবে দীপক পাটকারের নিয়োগের বিষয়ে কথা বলতে গিয়ে শান্তনু মিত্র, গৃহশক্তির চেয়ারম্যান ও নন-এক্সিকিউটিভ ডিরেক্টর বলেছেন, “দীপক তার আগের অ্যাসাইনমেন্টে কোম্পানির বিভিন্ন বিভাগে রূপান্তরমূলক পরিবর্তন আনার ক্ষেত্রে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেছেন। তিনি BFSI সেক্টরে 20 বছরেরও বেশি অভিজ্ঞতার সাথে গৃহশক্তিতে উল্লেখযোগ্য মূল্য এনেছেন। আমরা নিশ্চিত যে তার প্রভাবশালী নেতৃত্ব কোম্পানিকে আরও উচ্চতায় নিয়ে যাবে এবং আমাদের গ্রাহকদের জন্য সাশ্রয়ী মূল্যের হাউজিং ফাইন্যান্সের উপর ক্রমাগত ফোকাস সহ আমাদের বাজার কভারেজ প্রসারিত করবে।”


 নিয়োগের বিষয়ে কথা বলতে গিয়ে, গৃহশক্তির সিইও হিসাবে দীপক পাটকার বলেছেন, “ফুলারটন ইন্ডিয়াতে এমন একটি আশ্চর্যজনক যাত্রার জন্য আমি কৃতজ্ঞ এবং বোর্ডের দ্বারা আমার প্রতি আস্থা দেখানোর জন্য কৃতজ্ঞ। গৃহশক্তি বৃদ্ধির সুযোগ আমাকে অত্যন্ত উত্তেজিত করে এবং আমরা আশা করি এটিকে হাউজিং ফাইন্যান্স স্পেসের অন্যতম শীর্ষ খেলোয়াড় হিসেবে দেখতে পাব। সাশ্রয়ী মূল্যের আবাসন বিভাগে গ্রাহকদের সর্বোত্তম উপায়ে পরিষেবা দেওয়া আমাদের প্রাথমিক লক্ষ্য হতে থাকবে।”


 গৃহশক্তি শাখা নেটওয়ার্ক, কর্মচারী শক্তি এবং বিতরণ সহ সমস্ত মূল পরামিতি জুড়ে গত 4 ত্রৈমাসিকে শক্তিশালী বৃদ্ধি দেখিয়েছে। এর বিতরণ FY'21-এ Rs.588 কোটি থেকে FY'22-এ Rs.1287 কোটিতে বেড়েছে, যা বছরে 130% বৃদ্ধি পেয়েছে। কোম্পানী তার ভৌগলিক পদচিহ্ন সম্প্রসারণ, সোর্সিং মডেলের বৈচিত্র্যকরণ এবং এর ক্রিয়াকলাপগুলিকে ডিজিটাইজ করার উপর ফোকাস করে চলেছে।