Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking News:

latest

Vi অ্যাপে তার গ্রাহকদের জন্য মাল্টিপ্লেয়ার এবং প্রতিযোগিতামূলক গেমিংয়ের একটি নতুন বিশ্ব খুলে দিয়েছে

দেবাঞ্জন দাস; ৩সেপ্টেম্বর : ক্রমাগত বিকশিত গ্রাহকদের পছন্দের সাথে সঙ্গতি রেখে, Vi, শীর্ষস্থানীয় টেলিকম প্লেয়ার Vi App-এ Vi Games-এর ছত্রছায়ায় মাল্টিপ্লেয়ার এবং প্রতিযোগিতামূলক গেমিং সামগ্রী চালু করেছে। Maxamtech Digital Ven…


দেবাঞ্জন দাস; ৩সেপ্টেম্বর : ক্রমাগত বিকশিত গ্রাহকদের পছন্দের সাথে সঙ্গতি রেখে, Vi, শীর্ষস্থানীয় টেলিকম প্লেয়ার Vi App-এ Vi Games-এর ছত্রছায়ায় মাল্টিপ্লেয়ার এবং প্রতিযোগিতামূলক গেমিং সামগ্রী চালু করেছে। Maxamtech Digital Ventures-এর সাথে অংশীদারিত্বে চালু করা, Vi Games এখন 40+ জনপ্রিয়, প্রতিযোগিতামূলক এবং অত্যন্ত দক্ষ মাল্টিপ্লেয়ার গেম যেমন এক্সপ্রেস লুডো, কুইজ মাস্টার, সলিটায়ার কিং, গোল্ডেন গোল এবং ক্রিকেট লিগ অফার করে। 


Vi গেমসে মাল্টিপ্লেয়ার গেমিংয়ের জন্য অংশগ্রহণের সুযোগ প্রসারিত করে, Vi নন-ভি ব্যবহারকারীদের কাছেও পরিষেবাটি প্রসারিত করেছে। একজন Vi ব্যবহারকারী যে কাউকে আমন্ত্রণ জানাতে পারেন, তারা Vi বা নন-Vi ব্যবহারকারী যাই হোক না কেন, তাদের সাথে খেলার জন্য। 


Vi Games এবং তার গেমিং পার্টনার Maxamtech Digital Ventures তিনটি অনন্য মোডে মাল্টিপ্লেয়ার এবং প্রতিযোগিতামূলক গেম চালু করেছে।

1. টুর্নামেন্ট মোড: গেমাররা লিডার বোর্ডে সেরাদের সাথে একযোগে যেতে পারে

2.যুদ্ধ মোড: ব্যবহারকারীরা অনলাইনে যে কারো সাথে প্রতিযোগিতামূলক গেম খেলতে পারে

3.ফ্রেন্ডস মোড: গেমাররা চ্যালেঞ্জ করতে পারে বা বন্ধু এবং পরিবারকে খেলার জন্য আমন্ত্রণ জানাতে পারে। 


ব্যবহারকারীরা পুরষ্কার কয়েন অর্জন করতে পারে এবং হয় আরও গেম খেলতে, বড় টুর্নামেন্টে অংশগ্রহণ করতে বা আকর্ষণীয় উপহার পেতে কয়েনগুলি রিডিম করতে পারে। 


এই উদ্যোগের বিষয়ে মন্তব্য করতে গিয়ে, ভোডাফোন আইডিয়ার চিফ মার্কেটিং অফিসার অবনীশ খোসলা বলেছেন, “গেমিং হল বিনোদন বিভাগের সবচেয়ে বড় অংশগুলির মধ্যে একটি এবং আশা করা হচ্ছে যে আগামী কয়েকদিনে ব্যবহারকারীদের দ্বারা ব্যয় করা সময় এবং অর্থের মধ্যে এটি আরও বেশি অংশ অর্জন করবে। বছর মোবাইল গেমিং হল আমাদের গ্রাহকদের সাথে সম্পৃক্ততা চালানোর জন্য একটি মূল এজেন্ডা। আমরা কয়েক মাস আগে Vi Games লঞ্চ করেছি এবং এখন সামাজিক বা মাল্টিপ্লেয়ার গেমিং-এ আমাদের অফারটি প্রসারিত করছি যা নৈমিত্তিক এবং গুরুতর গেমার উভয়ের জন্যই একটি পছন্দের গন্তব্য হিসাবে Vi প্রতিষ্ঠার আমাদের লক্ষ্যের দিকে একটি স্বাভাবিক অগ্রগতি।" 


“আমাদের বৃদ্ধির কৌশলটি গভীর-সমন্বিত অংশীদারিত্বের উপর ভিত্তি করে আমাদের ব্যবহারকারীদের জন্য বিভিন্ন ধরণের বিষয়বস্তুর বিস্তৃত পছন্দ আনতে। আমরা আত্মবিশ্বাসী যে এই নতুন অংশীদারিত্ব শুধুমাত্র আমাদের ভোক্তাদের গেমিং অভিজ্ঞতাই উন্নত করবে না বরং আমাদের ডিজিটাল রোডম্যাপেও এগিয়ে নিয়ে যাবে।” 


Vi অ্যাপে ভি গেমস, 1200+ অ্যান্ড্রয়েড এবং HTML5 ভিত্তিক মোবাইল গেমগুলির সাথে 10টি জনপ্রিয় ঘরানার যেমন - অ্যাকশন, অ্যাডভেঞ্চার, আর্কেড, নৈমিত্তিক, শিক্ষা, মজা, ধাঁধা, রেসিং, স্পোর্টস এবং কৌশল জুড়ে একটি নিমজ্জিত গেমিং অভিজ্ঞতা প্রদান করে।