Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking News:

latest

টিভিএস মোটর লঞ্চ করল নতুন ২০২২ TVS Apache RTR 160 এবং 180

দেবাঞ্জন দাস; ৯ সেপ্টেম্বর: বিশ্বখ্যাত দু চাকা ও তিন চাকার গাড়ি নির্মাতা টিভিএস মোটর কোম্পানি তাদের ৪০ বছরের রেসিংয়ের পরিচিতি এবং ৪.৮ মিলিয়ন অ্যাপাচে ক্রেতার উপর ভর করে আজ লঞ্চ করল নতুন 2022 TVS Apache RTR 180 ও TVS Apache RTR 16…


দেবাঞ্জন দাস; ৯ সেপ্টেম্বর: বিশ্বখ্যাত দু চাকা ও তিন চাকার গাড়ি নির্মাতা টিভিএস মোটর কোম্পানি তাদের ৪০ বছরের রেসিংয়ের পরিচিতি এবং ৪.৮ মিলিয়ন অ্যাপাচে ক্রেতার উপর ভর করে আজ লঞ্চ করল নতুন 2022 TVS Apache RTR 180 ও TVS Apache RTR 160 মোটরসাইকেল। এবার নতুন আকর্ষণীয় স্টাইলিং ও ফিচার আপডেটের মোড়কে এই মোটরসাইকেলগুলো বাইক চড়ার অভূতপূর্ব অনুমতি দেবে। শক্তি বাড়ানো এবং TVS Apache RTR 160-তে ২ কেজি আর TVS Apache RTR 180-তে ১ কেজি ওজন কমানোর ফলে দুটো মোটরসাইকেলেই পাওয়ার-টু-ওয়েট রেশিও বেড়েছে, যা এক অসাধারণ বাইক চড়ার অভিজ্ঞতা জোগাবে।

২০০৫ সালে লঞ্চ হওয়ার পর থেকেই TVS Apache Series সর্বদা প্রযুক্তি ও উদ্ভাবনের সামনের সারিতে থেকেছে এবং এই পারফরম্যান্স সেগমেন্টে এখনো মানদণ্ড স্থির হয় এই বাইক দেখেই। TVS Apache নামাঙ্কিত মোটরসাইকেলগুলো ক্রেতাদের একাধিক ফিচার দিয়েছে যা সেগমেন্টে প্রথম এবং শ্রেণিতে সেরা। যেমন ফুয়েল ইনজেকশন, ABS, ডুয়াল চ্যানেল ABS, স্লিপার ক্লাচ বা সবচেয়ে সাম্প্রতিক SmartXonnectTM, রাইড মোড, এলইডি হেডল্যাম্প।

লঞ্চ উপলক্ষে শ্রী বিমল সাম্বলি, হেড বিজনেস – প্রিমিয়াম, টিভিএস মোটর কোম্পানি, বলেন “TVS Apache সিরিজ তৈরি করা হয়েছে টিভিএসের রেসিং উত্তরাধিকারের উপর নির্ভর করে, যাতে এমন উন্নততর প্রোডাক্ট বাজারে আনা যায় যা আমাদের ক্রেতা ও রেসিংয়ে উৎসাহী মানুষের ভাল লাগে। TVS Apache RTR 160 and TVS Apache RTR 180-র ২০২২ সম্ভার নিয়ে আসা সারা পৃথিবীর অ্যাপাচে গোষ্ঠীকে সত্যিকারের রেসিংয়ের অভিজ্ঞতা জুগিয়ে আনন্দ দেওয়ার প্রতি আমাদের দায়বদ্ধতার প্রমাণ। এই মোটরসাইকেলগুলো পারফরম্যান্স বাইকিংয়ে শ্রেণির সেরা রেস প্রযুক্তি দেওয়ার উত্তরাধিকার বজায় রাখবে এবং আমাদের প্রিমিয়াম হয়ে ওঠার যাত্রাকে আরও জোরদার করবে।”

“দি অল নিউ রেসার্স চয়েস” হিসাবে ডিজাইন করা নতুন ২০২২ TVS Apache RTR 160 ও 2022 TVS Apache RTR 180 আপডেট করা হয়েছে চমকপ্রদ স্টাইল এলিমেন্ট এবং নতুন আকর্ষণীয় গ্রাফিক্স দিয়ে, যা এই মোটরসাইকেলের রেসিং ডিএনএ-তে আছে। এই মোটরসাইকেল দুটোতে একেবারে নতুন এলইডি হেডল্যাম্পের মত সেগমেন্টের অগ্রগণ্য ফিচারও আছে, যা আলোকে উন্নততর রেঞ্জ ও পেনিট্রেশন দেয়। এছাড়া নতুন এলইডি টেলল্যাম্পও রয়েছে।

আরোহীদের সুবিধা আরও বাড়াতে ২০২২ TVS Apache RTR 160 ও TVS Apache RTR 180-তে থাকছে ব্লুটুথ-সক্ষম এবং SmartXonnectTM প্রযুক্তিসম্পন্ন ভয়েস অ্যাসিস্টসহ সম্পূর্ণ ডিজিটাল ইনস্ট্রুমেন্ট ক্লাস্টার। এতে বাইকে চড়ার অভিজ্ঞতা আরও উন্নত হবে। এই সেগমেন্টে প্রথমবার এই মোটরসাইকেলগুলোতে থাকবে তিনটে রাইড মোড – রেন, আরবান ও স্পোর্ট। অর্থাৎ তিনরকম পরিস্থিতিতে তিনরকমভাবে এই মোটরসাইকেল চলবে।

এই মোটরসাইকেলগুলোতে আরও থাকবে একটা এক্স-রিং চেন, ১২০ মিমি পিছনের টায়ার, গিয়ার পজিশন ইন্ডিকেটর এবং নতুন এক UI/UX সমেত টিভিএস কানেক্ট অ্যাপ।


২০২২ TVS Apache RTR 180 সিরিজ পাওয়া যাচ্ছে ২টো চোখধাঁধানো রঙে – কালো আর সাদা, আর ২০২২ TVS Apache RTR 160 সিরিজ পাওয়া যাচ্ছে ৫টা রঙে – কালো, সাদা, লাল, নীল এবং টি-গ্রে।