Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking News:

latest

বাজাজ আলিয়াঞ্জ লাইফ ইন্স্যুরেন্স VEER চালু করেছে – দেশের সাহসী ব্যক্তিদের তাদের জীবনের লক্ষ্য পূরণে সাহায্য করার জন্য একটি নতুন উদ্যোগ

দেবাঞ্জন দাস ; ১৬ সেপ্টেম্বর : Bajaj Allianz Life Insurance, ভারতের অন্যতম প্রধান ব্যক্তিগত জীবন বীমাকারী, VEER চালু করেছে – প্রতিরক্ষা এবং কেন্দ্রীয় সশস্ত্র পুলিশ বাহিনীর (CAPF) জন্য একটি নিবেদিত উদ্যোগ, যা তাদের পরিবারকে আর্থ…


দেবাঞ্জন দাস ; ১৬ সেপ্টেম্বর : Bajaj Allianz Life Insurance, ভারতের অন্যতম প্রধান ব্যক্তিগত জীবন বীমাকারী, VEER চালু করেছে – প্রতিরক্ষা এবং কেন্দ্রীয় সশস্ত্র পুলিশ বাহিনীর (CAPF) জন্য একটি নিবেদিত উদ্যোগ, যা তাদের পরিবারকে আর্থিকভাবে সুরক্ষিত করতে সক্ষম করবে। এই নতুন ব্যবসায়িক চ্যানেলের অংশ হিসাবে, কোম্পানি তাদের দীর্ঘমেয়াদী জীবনের লক্ষ্যগুলি পূরণ করতে সক্ষম করার জন্য দেশের সাহসী মানুষের জন্য উদ্ভাবনী জীবন বীমা সমাধান এবং একচেটিয়া পরিষেবা সরবরাহ করবে।


 এই উদ্যোগের বিষয়ে মন্তব্য করতে গিয়ে, বাজাজ অ্যালিয়ানজ লাইফ ইন্স্যুরেন্সের চিফ BALIC ডাইরেক্ট অফিসার অমিত জয়সওয়াল বলেন, “প্রতিরক্ষা বাহিনী দেশের মেরুদন্ড গঠন করে কারণ তারা প্রতিকূল পরিস্থিতিতেও নাগরিকদের রক্ষা করার জন্য তাদের জীবনের ঝুঁকি নিয়ে থাকে। VEER হল তাদের নিঃস্বার্থ পরিষেবার জন্য শুধুমাত্র ধন্যবাদ না দিয়ে জীবন বীমা সম্পর্কে সচেতনতা তৈরি করা এবং তাদের জীবনের লক্ষ্য অর্জনে সহায়তা করার জন্য আমাদের প্রচেষ্টা। মূল্যবান জীবন বীমা পণ্যের পাশাপাশি, আমরা তাদের একচেটিয়া পরিষেবাও অফার করব যা তাদের পরিবারের জন্য একটি আর্থিক নিরাপত্তা জাল তৈরি করতে সহায়তা করবে।”


 কোম্পানি প্রতিরক্ষা এবং CAPF-এর জন্য VEER-এর মাধ্যমে Bajaj Allianz Life Assured Wealth Goal – Wealth Creation-এর অফার দেবে। এটি একটি নন-লিঙ্কড, অ-অংশগ্রহণকারী, ব্যক্তিগত, জীবন বীমা সঞ্চয় পরিকল্পনা, যা একজনের জীবনের লক্ষ্যগুলি যেমন শিশুদের উচ্চ শিক্ষা বা বিয়ে, বিদেশী ছুটি, বাড়ি তৈরি ইত্যাদির জন্য নিশ্চিত আয়ের প্রস্তাব দেয়।


 উপরন্তু, VEER উদ্যোগের অংশ হিসাবে, বাজাজ অ্যালিয়ানজ লাইফ ইন্স্যুরেন্স অবসরপ্রাপ্ত সশস্ত্র পরিষেবা কর্মীদের এবং বীর নারিদের (যুদ্ধ বিধবা) কোম্পানির অফিস জুড়ে তাদের কর্মজীবনের সুযোগ প্রদানের মাধ্যমে ক্ষমতায়নের লক্ষ্য রাখে।