Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking News:

latest

RazorpayX, Zaggle কর্মীদের 40 হাজার টাকা পর্যন্ত ট্যাক্স বাঁচাতে সক্ষম করে

দেবাঞ্জন দাস; ৩০ সেপ্টেম্বর : RazorpayX, Razorpay-এর নব্য-ব্যাঙ্কিং শাখা Zaggle, একটি B2B SaaS FinTech কোম্পানির সাথে তার অংশীদারিত্ব ঘোষণা করেছে যাতে ব্যবসাগুলিকে নমনীয় বেনিফিট প্রোগ্রাম চালু করতে সহজে ব্যবহারযোগ্য প্লাগ-এন্ড-…


দেবাঞ্জন দাস; ৩০ সেপ্টেম্বর : RazorpayX, Razorpay-এর নব্য-ব্যাঙ্কিং শাখা Zaggle, একটি B2B SaaS FinTech কোম্পানির সাথে তার অংশীদারিত্ব ঘোষণা করেছে যাতে ব্যবসাগুলিকে নমনীয় বেনিফিট প্রোগ্রাম চালু করতে সহজে ব্যবহারযোগ্য প্লাগ-এন্ড-প্লে সলিউশন প্রদান করা যায়। কর্মচারীর অভিজ্ঞতা আরও উন্নত করা। এই অংশীদারিত্ব ব্যবসাগুলিকে একটি একক ড্যাশবোর্ডে সমস্ত কর্মচারী ট্যাক্স বেনিফিট এবং সুবিধাগুলি পরিচালনা করতে সক্ষম করবে, সম্পূর্ণ প্রক্রিয়াটিকে একটি ঝামেলামুক্ত পদ্ধতিতে স্বয়ংক্রিয় করে। RazorpayX Payroll ইতিমধ্যেই এর ক্ষতিপূরণ কাঠামোর অধীনে নমনীয় সুবিধাগুলি পরিচালনা করার উপায়ে সজ্জিত, এবং এই অংশীদারিত্বের সাথে, এটি এক ছাতার নিচে ব্যবহারকারীদের অতিরিক্ত সুবিধা প্রদান করবে।


 RazorpayX Payroll হল প্রথম এবং একমাত্র প্ল্যাটফর্ম যা সম্পূর্ণরূপে স্বয়ংক্রিয়ভাবে বেতন বিতরণ এবং কমপ্লায়েন্স পেমেন্ট এবং এই অংশীদারিত্বের সাথে, একই পে-রোল সফ্টওয়্যারের মধ্যে সম্মিলিতভাবে সম্মিলিত ফ্লেক্সি বেনিফিট অভিজ্ঞতা প্রবর্তন করা এখন প্রথম। কর্মচারী কর সুবিধাগুলি Zaggle-এর Zinger মাল্টি ওয়ালেট কার্ডের সাথে মিলিত হয় যা একটি কার্ডের মধ্যে সমস্ত সুবিধা যেমন পেট্রোল, খাদ্য, যোগাযোগ এবং আরও অনেক কিছু কভার করে৷ এই ইন্টিগ্রেশনের সবচেয়ে বড় সুবিধাগুলির মধ্যে একটি হল এই কার্ডের মাধ্যমে প্রমাণ যাচাইকরণ এবং যথাযথ পরিশ্রম প্রক্রিয়ার স্বয়ংক্রিয়তা। এই এক ধরনের একীকরণ কর্মীদের আয়কর নির্দেশিকা মেনে চলার সময় 40,000 টাকা পর্যন্ত কর বাঁচাতে সক্ষম করবে৷ উপরন্তু, কার্ডটি 99টি ভিন্ন ওয়ালেটের সাথে কনফিগারযোগ্য, যা ব্যবসার সমাধানগুলি কাস্টমাইজ করার ক্ষেত্রে নমনীয়তা প্রদান করে।


 RazorpayX-এর ভাইস প্রেসিডেন্ট ও হেড শশাঙ্ক মেহতা বলেন, “RazorpayX সব সময়ই ফাউন্ডারদের পণ্যের কেন্দ্রবিন্দুতে রেখেছে এবং তাই তাদের সময় ও অর্থ বাঁচাতে আর্থিক প্রক্রিয়ার সরলীকরণের জন্য চেষ্টা করে। যদিও RazorpayX Payroll অন্তর্নির্মিত সম্মতি সহ সম্পূর্ণ স্বয়ংক্রিয় 3-ক্লিক বেতন বিতরণ সমাধান অফার করে, আমরা এখন Zaggle-এর সাথে আমাদের অংশীদারিত্বের মাধ্যমে কর্মচারীদের অভিজ্ঞতাকে উন্নীত করে এটিকে আরও উঁচুতে নিয়ে যাচ্ছি। বর্তমানে, ভারতের কোনো পে-রোল সফ্টওয়্যার একীভূতকরণ এবং অফার নেই যা সম্পূর্ণ স্বয়ংক্রিয় এবং ঝামেলা-মুক্ত। এই অংশীদারিত্বের অধীনে, আমরা সুবিধার 7 গুণ দ্রুত প্রক্রিয়াকরণের পাশাপাশি প্রয়োজনীয় কাগজপত্রের 96% হ্রাস নিশ্চিত করি। এটির মাধ্যমে, ব্যবসা এবং কর্মচারীরা 100% দৃশ্যমানতা এবং ব্যয় এবং সঞ্চয়ের উপর নিয়ন্ত্রণের সাথে তাদের ট্যাক্স উপাদানের সবচেয়ে বেশি ব্যবহার করতে পারে এবং কর্মীদের উত্পাদনশীলতাকে 50% এর বেশি একটি ম্যানুয়াল প্রক্রিয়া থেকে মুক্ত করতে পারে যা অন্যথায় কয়েক ঘন্টা সময় নেয়।"


 রাজ এন, প্রতিষ্ঠাতা ও চেয়ারম্যান, Zaggle বলেছেন, “ডিজিটাইজেশনের দ্রুত বৃদ্ধির সাথে, Zaggle গত কয়েক বছরে একটি ব্যতিক্রমী বৃদ্ধির সাক্ষী হয়েছে৷ কোম্পানির বৃদ্ধি হল বাজার সম্পর্কে আমাদের গভীর বোঝাপড়া, উদ্ভাবনী পণ্য এবং RazorpayX এর সাথে এই অংশীদারিত্ব তারই প্রমাণ। আমরা আমাদের অফার আপগ্রেড করার জন্য ব্যবহারকারীর অভিজ্ঞতা, ব্যক্তিগতকরণ এবং স্বজ্ঞাত ডিজাইনের উপর জোর দিয়েছি। আমরা আত্মবিশ্বাসী যে RazorpayX গ্রাহকরা এখন সর্বোত্তম-শ্রেণির সমাধানগুলিতে অ্যাক্সেস পাবেন যা শুধুমাত্র প্রতিষ্ঠানের ব্যয়কে ডিজিটাইজ করবে না, কর্মচারীদের কর বাঁচাতেও সক্ষম করবে।”


 জনাব অবিনাশ গোডখিন্দি, MD এবং CEO, Zaggle, বলেছেন, “আমরা RazorpayX-এর সাথে আমাদের অংশীদারিত্ব ঘোষণা করতে পেরে আনন্দিত৷ এই অংশীদারিত্বের মাধ্যমে, সংস্থাগুলি এখন Zaggle-এর নমনীয় কর্মচারী বেনিফিট প্ল্যানগুলির মাধ্যমে কর্মচারীদের কর বাঁচাতে সাহায্য করতে পারে। তারা এখন কেবলমাত্র একটি কার্ডের মাধ্যমে তাদের কর্মচারী ট্যাক্স বেনিফিট প্রোগ্রাম ডিজিটাইজ করতে পারে যা ফুড কুপন, ফুড কার্ড, ফুয়েল কার্ড, ট্রাভেল ভাউচার এবং গিফট কার্ড প্রতিস্থাপন করতে পারে। এই অংশীদারিত্বের মাধ্যমে, সংস্থাগুলির সামগ্রিক দক্ষতা বাড়ানোর লক্ষ্যে দুটি দল একসাথে ঘনিষ্ঠভাবে কাজ করবে।"


 RazorpayX বর্তমানে 30,000 টিরও বেশি ব্যবসায় পরিষেবা দেয় এবং গত বছরে ভারতে সমস্ত UPI নিবন্ধিত ব্যবহারকারীদের 20%-এর বেশি UPI লেনদেন প্রক্রিয়া করেছে৷ নিও-ব্যাংকিং প্ল্যাটফর্মটি তার পেআউট ব্যবসায় 200% এর বেশি বৃদ্ধি পেয়েছে। RazorpayX Payouts ব্যবসাগুলিকে API-সক্ষম ব্যাঙ্কিংয়ের মাধ্যমে গ্রাহক, বিক্রেতা, সরবরাহকারী এবং অংশীদারদের মধ্যে স্কেলে অর্থ স্থানান্তর করতে সহায়তা করে। প্ল্যাটফর্মটি $30+ বিলিয়নের বার্ষিক অর্থ আন্দোলনের সাথে অর্থ প্রদান করেছে। Payouts ছাড়াও, RazorpayX তার অন্যান্য পণ্য যেমন ভেন্ডর পেমেন্টস, ট্যাক্স পেমেন্টস, পে-রোল, পেআউট লিংক এবং কর্পোরেট ক্রেডিট কার্ড জুড়ে একই রকম বৃদ্ধি প্রত্যক্ষ করেছে।