Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking News:

latest

ক্রোমা নতুন উৎসবের মরসুমে প্রচারাভিযান ‘ক্রোমা শাগোতো’: আপনার পুজো উদযাপন শুরু করুন

দেবাঞ্জন দাস,২০ সেপ্টেম্বর; কলকাতা: দুর্গা পুজোর শুভ এবং বহুল প্রতীক্ষিত উপলক্ষ্যে, টাটা গ্রুপের ভারতের প্রথম এবং বিশ্বস্ত ওমনি চ্যানেল ইলেকট্রনিক্স খুচরা বিক্রেতা ক্রোমা বহুল প্রতীক্ষিত অফার সহ একটি ডিজিটাল ফিল্ম এবং উত্সব বিক্র…


দেবাঞ্জন দাস,২০ সেপ্টেম্বর; কলকাতা: দুর্গা পুজোর শুভ এবং বহুল প্রতীক্ষিত উপলক্ষ্যে, টাটা গ্রুপের ভারতের প্রথম এবং বিশ্বস্ত ওমনি চ্যানেল ইলেকট্রনিক্স খুচরা বিক্রেতা ক্রোমা বহুল প্রতীক্ষিত অফার সহ একটি ডিজিটাল ফিল্ম এবং উত্সব বিক্রয় সহ দুর্গা পুজো উদযাপনের ঘোষণা করেছে। লোকেরা যখন পুজোর উৎসবের উন্মাদনার জন্য প্রস্তুতি নিচ্ছে, ক্রোমা তার গ্রাহকদের প্রতিদিন বাম্পার পুরস্কার জেতার একটি বিশাল সুযোগ প্রদান করে প্রচুর লোভনীয় অফার সহ উত্তেজনায় যোগ দিতে প্রস্তুত। কলকাতা, আসানসোল, ভুবনেশ্বর, ধানবাদ এবং জামশেদপুরের সমস্ত ক্রোমা স্টোরে এবং croma.com-এ অফারটি 5 অক্টোবর, 2022 পর্যন্ত বৈধ।


 উৎসবের উত্তেজনা এবং আবেগ যোগ করে, ক্রোমা তার হৃদয়-উষ্ণ ডিজিটাল ফিল্ম হ্যাস ট্যাগ CroMaaAsche-এর মাধ্যমে পুজো প্রচারাভিযানকে জীবন্ত করে তুলেছে, প্রতিটি পরিবারে একটি সাধারণ দৃশ্য যার সাথে প্রত্যেকে সংযুক্ত হতে পারে। ক্রোমা দ্বারা ধারণাকৃত এবং প্রযোজিত, এই বিশেষ উপলক্ষ্যে বাড়িতে আনন্দ নিয়ে আসে, ফিল্মটি প্যান্ডেল হপিংয়ে যাওয়ার জন্য প্রস্তুত একটি পরিবারের গল্প দেখায়। এটি শুরু হয় একজন দাদীকে তার মোবাইলের ছোট স্ক্রিনে কিছু দেখার চেষ্টা করতে দেখা যায় যখন তার নাতিকে বারবার তার কাছে গেম খেলার জন্য ফোন চাইতে দেখা যায়। ঠাকুমা ফোন ধরিয়ে দেন, ছোট পর্দায় একটু বিরক্ত হন এবং পরিবারের সাথে পোশাক পরার জন্য তাড়াহুড়ো করতে শুরু করেন, না হলে প্যান্ডেল কাটতে দেরি হয়ে যাবে।


 আমরা পরিবারকে বিভিন্ন গ্রুমিং গ্যাজেট ব্যবহার করতে দেখি যা আমাদের জীবনকে সহজ এবং সুন্দর করে তোলে, যেমন একটি হেয়ার স্ট্রেইটনার, দাড়ি ট্রিমার, একটি নতুন আয়রন, এর মাধ্যমে ক্রোমা আমাদের দৈনন্দিন জীবনের একটি অংশকে সুন্দরভাবে ক্যাপচার করেছে। এটির একটি মানসিক সংযোগও রয়েছে, যখন আমরা পরিবারকে তাদের ঠাকুমাকে বিদায় জানাতে প্রত্যক্ষ করি কারণ তিনি স্বাস্থ্য সমস্যার কারণে সঙ্গ দিতে পারেন না। কয়েক মিনিট পরে তিনি আনন্দিতভাবে অবাক হন যখন লাল টি-শার্ট কর্মীদের একটি দল বাড়িতে একটি টিভি নিয়ে আসে যাতে সে পুজো উদযাপন দেখতে এবং উপভোগ করতে পারে। ক্রোমা শেষ থেকে শেষ কেনাকাটার অভিজ্ঞতা প্রদান করে পরিবারের উদ্বেগ কমিয়ে দেয়।


 ফিল্মটি ক্রোমার মূল ব্র্যান্ডের প্রস্তাবনাকেও তুলে ধরেছে যাতে গ্রাহকদের তাদের চাহিদা এবং আকাঙ্খার জন্য সঠিক পণ্য বেছে নিতে সাহায্য করে উদ্বেগমুক্ত ক্রয়-পরবর্তী অভিজ্ঞতা এবং আজীবন পরিষেবার নিশ্চয়তা। গল্পটি আনন্দের সাথে শেষ হয় যখন পরিবার ঠাকুমাকে ডেকে জিজ্ঞাসা করে যে তিনি এখন বড় পর্দায় পুজো উদযাপন স্পষ্টভাবে দেখতে পাচ্ছেন কিনা।


 আর কি চাই? একটি ভাগ্যবান ড্র প্রতিযোগিতা রয়েছে, যেখানে ক্রেতারা ইয়াস দ্বীপ, আবুধাবি বা কলকাতায় 4 রাতের অবস্থানে আন্তর্জাতিক ছুটি কাটাতে জয়ী হওয়ার সুযোগ পান। অন্যান্য সৌভাগ্যবান বিজয়ীরা প্রতিদিন 10,000 টাকা গিফট ভাউচার, আকর্ষণীয় ইলেকট্রনিক পণ্য এবং আরও অনেক কিছু জেতার সুযোগ পাবেন। এই উৎসবের সময় প্রতিদিন বিজয়ীদের ঘোষণা করা হবে।


 ক্রোমা-ইনফিনিটি রিটেইল লিমিটেডের এমডি ও সিইও অভিজিৎ মিত্র বলেন, “ক্রোমা-তে, আমরা আসন্ন দুর্গা পুজো উৎসব নিয়ে অত্যন্ত উচ্ছ্বসিত এবং দেশের বাকি অংশের সাম্প্রতিক প্রবণতার সাথে সঙ্গতি রেখে দৃঢ় দ্বিগুণ সংখ্যা বৃদ্ধির আশা করছি যা আমরা উপভোগ করেছি। স্বাধীনতা দিবস এবং ওনাম বিক্রি। স্পষ্টতই, আমাদের গ্রাহকরা সারা দেশে আমাদের সমস্ত স্টোরগুলিতে আরও ভাল গ্যাজেটগুলিতে আপগ্রেড করছেন৷ আমরা ব্যতিক্রমী অফার এবং উত্তেজনাপূর্ণ গ্যাজেটগুলি তৈরি করেছি এবং আমরা আমাদের গ্রাহকদের দুর্গা পুজো সেলের একটি আনন্দদায়ক অভিজ্ঞতা দেওয়ার জন্য আমাদের সর্বোচ্চ চেষ্টা করব।"


 এই সময়ের মধ্যে, ক্রোমা সবচেয়ে জনপ্রিয় কোম্পানিগুলির থেকে বিভিন্ন নতুন মডেলের উপর অপ্রতিরোধ্য ডিল অফার করছে। ফোন প্রেমীদের জন্য, হেডফোন এবং ইয়ারফোনেও 10% পর্যন্ত ডিসকাউন্ট সহ মেগা অফার পান। ক্রোমার 55 ইঞ্চি এলইডি টিভিগুলি 33,990 টাকা থেকে শুরু করে একাধিক EMI অফারের সাথে পান, তারপর সম্পূর্ণ স্বয়ংক্রিয় টপ লোড ওয়াশিং মেশিনগুলি শুধুমাত্র 12,990 টাকা থেকে শুরু করে এবং 260L ফ্রস্ট ফ্রি ইনভার্টার রেফ্রিজারেটরগুলি 19,990 টাকা থেকে৷ ল্যাপটপে, গ্রাহকের কাছে 15,780 টাকা পর্যন্ত বিনামূল্যের জিতে নেওয়ার সুযোগ থাকবে। উপরন্তু, ব্যবহারকারীরা 1-বছরের স্ক্রিন সুরক্ষা প্যাকেজে 10% সাশ্রয় করতে পারে।


 Croma.com-এ Croma's Durga Pujo Sale-এর জন্য সেরা ডিল এবং অফারগুলি দেখুন বা দুর্দান্ত দামে ডিলগুলি পেতে নিকটস্থ দোকানে যান!