Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking News:

latest

ICICIdirect F&O ব্যবসায়ীদের জন্য ফ্ল্যাশ ট্রেড চালু করেছে

দেবাঞ্জন দাস,২৮ সেপ্টেম্বর : ভারতীয় পুঁজিবাজারে বিপুল সংখ্যক তরুণ বিনিয়োগকারী এবং ব্যবসায়ীদের প্রবেশ লক্ষ্য করা যাচ্ছে। এই তরুণ ব্যবসায়ীদের অনেকের ট্রেডিং এবং বিনিয়োগের সাথে সম্পর্কিত ঝুঁকিগুলি পরিচালনা করার জন্য নির্দেশিক…


 দেবাঞ্জন দাস,২৮ সেপ্টেম্বর : ভারতীয় পুঁজিবাজারে বিপুল সংখ্যক তরুণ বিনিয়োগকারী এবং ব্যবসায়ীদের প্রবেশ লক্ষ্য করা যাচ্ছে। এই তরুণ ব্যবসায়ীদের অনেকের ট্রেডিং এবং বিনিয়োগের সাথে সম্পর্কিত ঝুঁকিগুলি পরিচালনা করার জন্য নির্দেশিকা, হাত ধরে রাখা এবং সরঞ্জামগুলির প্রয়োজন।


 এই বিনিয়োগকারী এবং ব্যবসায়ীদের আগ্রহ এবং বৃহত্তর ট্রেডিং এবং বিনিয়োগ সম্প্রদায়ের কথা মাথায় রেখে, ICICIdirect, বিনিয়োগ, বীমা এবং ঋণ পণ্যের জন্য একটি অ্যাপ এবং অনলাইন প্ল্যাটফর্ম এটি ফ্ল্যাশ ট্রেডের আকারে একটি অনন্য প্রস্তাব চালু করেছে। একটি ঝুঁকি সম্বলিত এবং দৃশ্যত সমৃদ্ধ Futures & Options (F&O) ট্রেডিং মডিউল।


 'ফ্ল্যাশ ট্রেড', এটি ট্রেডিং বিকল্পগুলির জন্য একটি নিরাপদ ইকোসিস্টেম অফার করে এমন এক ধরনের টুল যা ট্রেডারদের তাদের সম্পূর্ণ ট্রেডকে চার্টে সরলীকৃতভাবে কল্পনা করতে সাহায্য করে এবং তাদের 'আপ' এবং 'ডাউন'-এর সাথে এক ক্লিকে ট্রেড করতে দেয়। অ্যাকশন বোতাম। ব্যবসায়ীরা সময়-ভিত্তিক প্রস্থান নিয়ম সেট করতে পারেন যাতে লোকসান কম হয় এবং লাভ হয়।


 ফ্ল্যাশ ট্রেডের লক্ষ্য হল একটি স্ক্রিনে অর্ডার, পজিশন, লাভ ও লস, চার্টের মতো সমস্ত বৈশিষ্ট্য প্রদান করে একটি একক স্ক্রীন ট্রেডিং অভিজ্ঞতা প্রদান করা। পণ্যটি ব্যবহারকারীদের স্ক্রিনের সম্পূর্ণ ট্রেড সেট আপ কাস্টমাইজ করতে সক্ষম করে এবং 'টাইম ভিত্তিক এক্সিট ফিচার' অফার করে যা নিশ্চিত করে যে ট্রেডগুলি তাদের নির্ধারিত সময়ে স্কোয়ার বন্ধ করা হয়, শৃঙ্খলা বজায় রাখে।


 লঞ্চের বিষয়ে মন্তব্য করতে গিয়ে, জনাব বিশাল গুলেছা, হেড – রিটেইল ইক্যুইটি, আইসিআইসিআই সিকিউরিটিজ বলেন, “প্রতিদিন প্রচুর সংখ্যক নতুন আসা বাজারে আসায়, আমরা এই ধরনের বিনিয়োগকারীদের জন্য নির্দেশিকা এবং ঝুঁকিপূর্ণ পরিবেশ প্রদানের ক্রমবর্ধমান প্রয়োজনীয়তা দেখতে পাচ্ছি। এর দিকে, আমরা সামগ্রিক অভিজ্ঞতাকে সহজ ও সমৃদ্ধ করার জন্য আইটি, অ্যানালিটিক্স, ইউজার ইন্টারফেস (ইউআই) এবং ইউজার এক্সপেরিয়েন্স (ইউএক্স) এবং গ্রাহক আচরণের যাত্রায় উল্লেখযোগ্যভাবে বিনিয়োগ করছি। ফ্ল্যাশ ট্রেড এই উদ্যোগের ফলাফল এবং ভবিষ্যতে এই ধরনের আরও উদ্ভাবনী পণ্য চালু করার পরিকল্পনা করা হচ্ছে।”


 “ফ্ল্যাশ ট্রেড ব্যবহারকারী বান্ধব এবং ঝুঁকি, লাভজনকতা এবং ড্রডাউনের ক্ষেত্রে বাণিজ্যকে দৃশ্যমান করে তোলে। পুরো ট্রেডিং অভিজ্ঞতাকে সরলীকৃত করা হয়েছে এবং পরিপক্ক ব্যবসায়ীদের সুবিধা নেওয়ার জন্য অগ্রিম বিশ্লেষণের সরঞ্জামগুলিও উপলব্ধ করা হয়েছে,” তিনি আরও যোগ করেছেন।


 ফ্ল্যাশ ট্রেড পণ্য ব্যবসায়ীদেরকে সম্পূর্ণ সরলীকৃত পদ্ধতিতে F&O ট্রেডিং করতে সক্ষম করে, এমনকি সর্বোচ্চ উন্মুক্ত সুদের স্ট্রাইক নির্বাচন, এট দ্য মানি, এবং বেশিরভাগ ট্রেড করা চুক্তির সাথে। এই বৈশিষ্ট্যগুলি গ্রাহকদের তাদের ব্যবসাগুলি দক্ষতার সাথে পরিচালনা করার একটি মসৃণ এবং স্বজ্ঞাত উপায় প্রদান করে।