Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking News:

latest

বাংলা সিনেমা প্রেমীদের বিনোদনের একটি সফল দশক উপলক্ষে ZEE বাংলা সিনেমা নতুন ব্র্যান্ড পরিচয় উন্মোচন করেছে

কলকাতা, ২৭শে সেপ্টেম্বর: ভারতের শীর্ষস্থানীয় বাংলা-সিনেমা চ্যানেল ZEE বাংলা সিনেমা একটি নতুন ব্র্যান্ড পরিচয়ের সাথে তার দশকব্যাপী যাত্রাকে স্মরণ করবে। আসন্ন উত্সব মরসুমের জন্য সময়মতো উন্মোচিত, উদ্দীপক সব-নতুন ব্র্যান্ড পরিচয…


 কলকাতা, ২৭শে সেপ্টেম্বর: ভারতের শীর্ষস্থানীয় বাংলা-সিনেমা চ্যানেল ZEE বাংলা সিনেমা একটি নতুন ব্র্যান্ড পরিচয়ের সাথে তার দশকব্যাপী যাত্রাকে স্মরণ করবে। আসন্ন উত্সব মরসুমের জন্য সময়মতো উন্মোচিত, উদ্দীপক সব-নতুন ব্র্যান্ড পরিচয় হাইলাইট করে যে কীভাবে সিনেমাগুলি সবকিছুকে জাদুকরী করে তোলার ক্ষমতা রাখে! ম্যাজিক পোশনের দৈনিক ডোজ পরিবেশন করা যা দর্শকদের এমন এক জগতে নিয়ে যায় যেখানে সম্ভাবনা সামনের আসনে এবং বাস্তবতা পেছনের আসনে নিয়ে যায়! ZEE বাংলা সিনেমার নতুন ট্যাগলাইন – ‘হক না একতু ম্যাজিক’, এই ব্র্যান্ডের উদ্দেশ্যকে প্রতিধ্বনিত করে।


 অনীক দত্ত পরিচালিত জিতু কামাল এবং সায়নি ঘোষ অভিনীত বছরের ব্লকবাস্টার 'অপরাজিতা - দ্য অপরাজিত'-এর ওয়ার্ল্ড টেলিভিশন প্রিমিয়ারের সময় ZEE বাংলা সিনেমার নতুন পরিচয় প্রকাশিত হয়েছিল।


 আজকের বিবর্তিত দর্শকদের জন্য যারা বিভিন্ন ধারার পরিসর ব্যবহার করে, ZEE বাংলা সিনেমা তারকা-খচিত ব্লকবাস্টার বাংলা সিনেমাগুলির একটি শক্তিশালী লাইন-আপও প্রকাশ করেছে যা উৎসবের মরসুমে চ্যানেলে প্রিমিয়ার হবে। ২৪ সেপ্টেম্বর থেকে শুরু হচ্ছে ‘নটুন সিনেমা প্রতি রবিবার’ প্রতি রবিবার নিয়ে আসবে ‘ওয়ার্ল্ড টেলিভিশন প্রিমিয়ার’। এই ধরনের প্রথম ধরনের প্রোগ্রামিং দেখতে পাবে চ্যানেলটি প্রতি সপ্তাহে ‘ওয়ার্ল্ড টেলিভিশন প্রিমিয়ার’ সম্প্রচারের একটি মাইলফলক অর্জন করবে, মাসে একবার নয়।


 এই ঘোষণার বিষয়ে মন্তব্য করতে গিয়ে, জনাব সম্রাট ঘোষ, চিফ ক্লাস্টার অফিসার – ইস্ট, ZEE এন্টারটেইনমেন্ট এন্টারটেইনমেন্ট লিমিটেড (ZEEL) বলেছেন, “বাংলা সিনেমা সবসময় ভারতীয় চলচ্চিত্রের ইতিহাসে একটি বিশেষ স্থান ধরে রেখেছে। 1920 এর দশকের শুরু থেকে, বাংলা সিনেমা বিশ্বব্যাপী প্রশংসা এবং জনপ্রিয়তা অর্জন করেছে। সত্যজিৎ রায়, মৃণাল সেন থেকে শুরু করে আমাদের সমসাময়িক চলচ্চিত্র নির্মাতারা, বাংলা সিনেমা সবসময়ই একটি সৃজনশীল শক্তির ঘর। ZEE বাংলা সিনেমা দর্শকদের বিনোদনের সফল 10 বছর পূর্ণ করার উপলক্ষ্যে সিনেমা এবং জাদুর প্রতি এই ভালোবাসা উদযাপন করা আমাদের জন্য সম্মানের। বাংলা চলচ্চিত্র-বিনোদন বিভাগে একটি শীর্ষস্থানীয় এবং সর্বাধিক প্রিয় চ্যানেল হিসাবে, আমরা একটি বিশেষ বিষয়বস্তু কিউরেশনের মাধ্যমে দর্শকদের বিভিন্ন পছন্দগুলি পূরণ করি। 'নটুন সিনেমা প্রতি রবিবার' আমাদের মার্কেট শেয়ারকে শক্তিশালী করবে কারণ আমরা আগ্রাসীভাবে আমাদের মুভি লাইব্রেরি প্রসারিত করব এবং আমাদের দর্শকদের জন্য সেরা সিনেমার বিষয়বস্তু নিয়ে আসব।”


 চ্যানেলের পরিবর্তিত ব্র্যান্ড পরিচয় সম্পর্কে কথা বলতে গিয়ে, জনাব জালালুদ্দিন মন্ডল - ZEE বাংলা সিনেমার প্রধান চ্যানেল অফিসার এবং প্রধান বিপণন - ইস্ট বলেছেন, “যেহেতু ZEE বাংলা সিনেমা বাংলা সিনেমার প্রতি আবেগের এক দশক পূর্ণ করেছে, আমরা সেলিব্রেট করার এবং আমাদের ভালবাসার উপর ভিত্তি করে গড়ে তোলার সিদ্ধান্ত নিয়েছি। সিনেমার জন্য আমাদের দর্শকদের একেবারে নতুন অভিজ্ঞতা দিয়ে। নতুন ব্র্যান্ড আইডেন্টিটি আমাদের দর্শকদের আনন্দ দেওয়ার জন্য বেশ কয়েকটি নতুন উদ্যোগের সাথে রয়েছে। দর্শকদের চাহিদা এবং তাদের পছন্দের ঘরানার ভিত্তিতে তৈরি করা ফিল্ম সমন্বিত প্রতিটি স্লট সহ একটি নতুন স্লট কৌশল মাত্র শুরু। শেষ সপ্তাহান্তের অভিজ্ঞতার জন্য কেকের উপর আইসিং হল সবচেয়ে আলোচিত এবং সর্বশেষ উইকএন্ড টেলিভিশন প্রিমিয়ার। আমরা নতুন দশকে প্রবেশ করার সাথে সাথে সাহিত্য, সঙ্গীত এবং সংস্কৃতির প্রতি বাঙালি প্রেমীদের জন্য বিশেষ সঙ্গীত এবং চলচ্চিত্র ইভেন্টের সাথে আমরা মুভি++ অভিজ্ঞতা তৈরি করব।”


 নতুন ব্র্যান্ড আইডেন্টিটি সম্পর্কে কথা বলতে গিয়ে, মিস্টার কার্তিক মহাদেব, চিফ মার্কেটিং অফিসার, কনটেন্ট এসবিইউ – ZEE এন্টারটেইনমেন্ট এন্টারটেইনমেন্ট লিমিটেড (ZEEL) বলেন, “জি বাংলা সিনেমা সবসময়ই সিনেমার শক্তিকে একটি অনুপ্রেরণাদায়ক এবং বাঁধাই করার মাধ্যম হিসেবে চ্যাম্পিয়ন করেছে যা অবিস্মরণীয় মুহূর্ত তৈরি করে। টেলিভিশনের চারপাশে যাদু। আমাদের নতুন ব্র্যান্ডের পরিচয় হল প্রতিটি বাংলা চলচ্চিত্র প্রেমীর সাথে এই অন্তর্নিহিত বন্ধনটি উদযাপন করার উপায়। আমরা এক দশক পূর্ণ করার সাথে সাথে আমরা প্রতিশ্রুতি দিচ্ছি যে আমাদের দর্শকদের জীবনের প্রতিটি মুহুর্তে বাংলা সিনেমার জাদুকে জীবন্ত করে রাখব যা আমাদের নতুন ব্র্যান্ড চিন্তা ‘হক না একতু ম্যাজিক!’-তে প্রকাশ করা হয়েছে। নতুন ব্র্যান্ড আইডেন্টিটির ডিজাইনটি ‘গোল্ডেন সার্কেল অফ স্পেশাল’-কে প্রকাশ করে যা প্রতিদিনের জাদুর মুহূর্তগুলিকে একটি প্রাণবন্ত রঙের খেলার মাধ্যমে জীবন্ত করে তোলে যা বিভাগ এবং অঞ্চলের জন্য গুরুত্বপূর্ণ। রিফ্রেশড ডিজাইনের নান্দনিকতা শুধুমাত্র ভিজ্যুয়াল আবেদনই বাড়াবে না, বরং একটি নিমগ্ন অভিজ্ঞতা তৈরি করে স্বজ্ঞাত বিষয়বস্তু আবিষ্কারের সুবিধা দেবে”।