Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking News:

latest

ABP আনন্দের শারদ আনন্দ

দেবাঞ্জন দাস, কলকাতা, ২৭ সেপ্টেম্বর : এবিপি আনন্দ, বাংলার শীর্ষস্থানীয় নিউজ চ্যানেল তার তিনটি আইকনিক বৈশিষ্ট্য নিয়ে ফিরে এসেছে - এবিপি আনন্দ শারদ আনন্দ, এবিপি আনন্দ পাড়ায় পাড়ায় সেরার লড়াই , এবং এবিপি আনন্দ সুরক্ষা পুরস্কা…


দেবাঞ্জন দাস, কলকাতা, ২৭ সেপ্টেম্বর : এবিপি আনন্দ, বাংলার শীর্ষস্থানীয় নিউজ চ্যানেল তার তিনটি আইকনিক বৈশিষ্ট্য নিয়ে ফিরে এসেছে - এবিপি আনন্দ শারদ আনন্দ, এবিপি আনন্দ পাড়ায় পাড়ায় সেরার লড়াই , এবং এবিপি আনন্দ সুরক্ষা পুরস্কার, এবার কিছু রোমাঞ্চকর নতুন বিষয়বস্তু সহ, এবং একটি দূর্গা পূজা উৎসব উপলক্ষে অংশীদারদের বেশ কয়েকটি।

 এই বছরের জন্য শারদ আনন্দ প্রোগ্রামিং ইতিমধ্যেই শুরু হয়েছে এবং নতুন এবং বিদ্যমান উভয় ধরনের প্রোগ্রামিংয়ের একটি বৈচিত্র্যপূর্ণ নির্বাচন প্রদানের প্রতিশ্রুতি দিয়েছে। প্রোগ্রামিংয়ের প্রথম অংশটি হল উত্তর বনাম দক্ষিণ যা বেঙ্গল টেলিভিশনের সবচেয়ে আইকনিক ত্রয়ীকে একত্রিত করে - টোটা রায় চৌধুরী যিনি সত্যজিৎ রায়ের আইকনিক চরিত্র ফেলুদা চরিত্রে অভিনয় করেছিলেন, টিভি তারকা অনির্বাণ চক্রবর্তী, যিনি ওটিটি-তে লাল মোহন বাবু এবং একেনবাবুর চরিত্রে অভিনয় করেছিলেন এবং সবচেয়ে ব্যস্ত। টিনসেল টাউনের অভিনেতা অম্বরীশ ভট্টাচার্য। তারা একসাথে এই বছর ABP আনন্দের জন্য দুর্গা পূজা অন্বেষণ করবে।

 প্রোগ্রামিং-এর দ্বিতীয় বিভাগ - আকাশ পোঠে পূজা একটি অনন্য ধারণা যা গত বছর এবিপি আনন্দ শুরু করেছিল। প্রোগ্রামিংয়ের অংশ হিসাবে, এবিপি আনন্দ দুর্গাপূজার সময় ছয় দিন ধরে ড্রোন ক্যামেরা ব্যবহার করে কলকাতার বিখ্যাত প্যান্ডেলগুলি কভার এবং সম্প্রচার করবে। দর্শকদের জন্য এটি একটি বায়বীয় বার্ডস আই ভিউ সম্প্রচার হবে।

 এর তৃতীয় সেগমেন্টে - পূজা দেখান ঘোরে বসে, এবিপি আনন্দ ঐতিহ্যবাহী এবং থিমযুক্ত উভয়ই কলকাতার বৃহত্তম পূজা প্যান্ডেলগুলির মধ্যে আটটি সম্প্রচার করবে। আরও, তার তারোকার চোখে তারকা পূজা বিভাগের মাধ্যমে, শীর্ষ 10 চলচ্চিত্র অভিনেতা পূজা প্যান্ডেলগুলি পরিদর্শন করবেন এবং থিম, ধারণা এবং প্রস্তুতি ভাগ করে নেবেন।

 প্রোগ্রামিংয়ে শারদ আনন্দ সম্মান 2022ও রয়েছে, যা দুর্গা পূজা পুরস্কার অনুষ্ঠানের একটি বিভাগ, যা সেরা প্যান্ডেল, সেরা থিম, সেরা আলো, সেরা প্রতিমা, সেরা ধারণা, সেরা পূজা কমিটি এবং সহ বিভিন্ন বিভাগে পূজা প্যান্ডেলকে সম্মানিত করবে অন্যান্যদের মধ্যে সেরা ঐতিহ্যবাহী পূজা। এই ধরনের পঞ্চাশটি বিভাগ এবং শহরের আশেপাশের ত্রিশটি দুর্গাপূজাকে জুরি সম্মান পুরস্কারে ভূষিত করা হবে। প্রোগ্রামিং জেলের সেরা পূজা 2022 সম্প্রচার করবে যা শারদ আনন্দ সম্মানের জেলা সংস্করণ। সামগ্রিকভাবে, 200 টিরও বেশি পূজা প্যান্ডেলকে বিভিন্ন বিভাগে শারদ আনন্দ সম্মান প্রদান করা হবে।

 অন্যান্য প্রোগ্রামিং এর মধ্যে রয়েছে পূজার আড্ডা, প্রবাসে পূজা, শারদ শ্রদ্ধাঞ্জলি এবং পূজার কেসবুক।

 এই বছরের শারদ আনন্দ প্রোগ্রামিং উপস্থাপনা করেছে SRMB TMT, অশোকা ফুটওয়্যার, প্রভুজি পিওর ফুড, ডিয়ার লটারি, লয়েড এবং কিও কার্পিন হেয়ার অয়েল। এটি সিস্টার নিবেদিতা ইউনিভার্সিটি, মাচো হিন্ট, মেঘবেলা ব্রডব্যান্ড, ফিলিপস এলইডি লাইটস এবং ওয়াইল্ড স্টোন দ্বারা চালিত। পার্টনার স্পন্সরদের মধ্যে রয়েছে প্রিয় গোপাল বিষয়ি, ব্ল্যাক স্টোন আগরবাথি, শালিমার শেফ গুরো মাসালা, সুপ্রিম পাইপস অ্যান্ড ফিটিংস এবং অ্যাডামাস ইউনিভার্সিটি। ডিজিটাল পার্টনার এবিপি লাইভ।

 ABP আনন্দের Paarae Paarae Serar Lodai 2022, এটির দ্বিতীয় সম্পত্তি, একটি 11-পর্বের নন-ফিকশন মজার রিয়েলিটি গেম শো যা 12টি দুর্গা পূজা কমিটির মধ্যে খেলা হয়। এই বছরের থিম হল উত্তর কলকাতা বনাম দক্ষিণ কলকাতা, যা দুর্গাপূজা উদযাপনের জন্য একটি আধুনিক এবং একটি ঐতিহ্যগত পদ্ধতির মধ্যে খেলার প্রতিযোগিতাকে চিত্রিত করে৷

 সম্পত্তি M.P.J জুয়েলার্স দ্বারা উপস্থাপন করা হয় , গোপন প্রলোভন, এবং RICE শিক্ষা। সেগমেন্টটি নয়টি স্যানিটারি ন্যাপকিনস, রোলিক আইসক্রিম এবং কিও কার্পিন হেয়ার অয়েল দ্বারা চালিত। এটি ক্রম্পটন মিক্সার্স, কসমো বাজার এবং সানসিল্ক দ্বারা অংশীদার। এর বিনিয়োগ অংশীদার এবং বিশেষ অংশীদারের মধ্যে রয়েছে যথাক্রমে স্টক্স গুরুকুল এবং মনমোহন জাদু মালাম। ডিজিটাল পার্টনার - এবিপি লাইভ

 এই বছরটি ABP আনন্দের তৃতীয় সম্পত্তি ABP আনন্দ সুরক্ষা পুরস্কার 2022-এর পঞ্চম বর্ষকে চিহ্নিত করে৷ পুরস্কারের উদ্দেশ্য হল সামাজিক নিরাপত্তা, নিরাপত্তা এবং অন্যান্য পদক্ষেপগুলিকে সমর্থন করা যা পৃথক পূজা কমিটিগুলি তাদের নিজ নিজ পূজার পরিকল্পনা করার সময় প্রয়োগ করে৷ বিশেষজ্ঞদের একটি দল 100টি পূজা কমিটিকে মূল্যায়ন করবে যেমন অগ্নি নিরাপত্তা পদ্ধতি বজায় রাখা, প্রয়োজনীয় কাঠামোগত উপাদান ব্যবহার করা, পরিবেশ বান্ধব হওয়া, ভিড় পরিচালনা করা, স্যানিটাইজার অ্যাক্সেস করা, পাবলিক হাইজিন রাখা এবং আরও অনেক কিছুর উপর ভিত্তি করে এবং তাদের অভিনন্দন জানাবে কিছু সেট পরামিতি।

 এবিপি আনন্দের সুরক্ষা পুরস্কারটি ওয়াইল্ড স্টোন, শালিমার নারকেল তেল দ্বারা উপস্থাপিত হয়েছে। এটি সাহা টেক্সটাইল, বসাক গিনি মিউজিয়াম, স্টক্স গুরুকুল এবং এমপি বিড়লা সিমেন্ট দ্বারা চালিত। RICE এডুকেশন এবং টাটা টি স্পন্সরদের অংশীদার এবং Quick Heal হল এর সুরক্ষা অংশীদার৷ সম্পত্তিটি ইন্ডিয়ান ইনস্টিটিউট অফ লিভার অ্যান্ড ডাইজেস্টিভ সায়েন্সেস দ্বারা সমর্থিত। এর বিশেষ অংশীদার মনমোহন জাদু মালাম এবং ডিজিটাল পার্টনার এবিপি লাইভ।