Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking News:

latest

ICICI ব্যাঙ্ক 'উৎসব বোনানজা' চালু করেছে, গ্রাহকদের জন্য বিশেষ অফার

২২ সেপ্টেম্বর: ICICI ব্যাঙ্ক 'উৎসব বোনানজা' লঞ্চ করার ঘোষণা করেছে, উৎসবের মরসুমের শুরুতে তার সমস্ত গ্রাহকদের জন্য এনেছে বিভিন্ন ধরনের অফার। গ্রাহকরা 25,000 টাকা পর্যন্ত ছাড় এবং ক্যাশব্যাকের সুবিধা উপভোগ করতে পারেন৷ …


 ২২ সেপ্টেম্বর: ICICI ব্যাঙ্ক 'উৎসব বোনানজা' লঞ্চ করার ঘোষণা করেছে, উৎসবের মরসুমের শুরুতে তার সমস্ত গ্রাহকদের জন্য এনেছে বিভিন্ন ধরনের অফার। গ্রাহকরা 25,000 টাকা পর্যন্ত ছাড় এবং ক্যাশব্যাকের সুবিধা উপভোগ করতে পারেন৷ যা ব্যাঙ্কের ক্রেডিট/ডেবিট কার্ড, ইন্টারনেট ব্যাঙ্কিং, কনজিউমার ফাইন্যান্স এবং কার্ডবিহীন ইএমআই ব্যবহার করে নেওয়া যেতে পারে। এই অফারগুলি ব্যাঙ্কের ডেবিট/ক্রেডিট কার্ডগুলি ব্যবহার করে ইএমআই আকারে গ্রাহকদের জন্য উপলব্ধ।


 ইলেকট্রনিক্স ও গ্যাজেট, গ্লোবাল লাক্সারি ব্র্যান্ড, পোশাক ও গহনা, মুদি, অটোমোবাইল, আসবাবপত্র, ভ্রমণ এবং ডাইনিং-এর মতো ক্যাটাগরিতে গ্রাহকদের উৎসবের চাহিদা মেটাতে ব্যাংক অফারগুলির একটি তোড়া তৈরি করেছে। আকর্ষণীয় অফার অফার করে এমন মার্কি ব্র্যান্ডগুলির তালিকার মধ্যে রয়েছে Flipkart, Amazon, Myntra, Bigbasket, Blinkit, MakeMyTrip, iPhone 14, Samsung, Ajio, Reliance Digital, Croma, LG, Dell, Swiggy, Zomato, PC Jewellers (PCJ) এবং আরও অনেক কিছু । ব্যাংকিং পণ্যের উপর বিশেষ অফার যেমন লোন (হোম লোন, পার্সোনাল লোন, এবং গোল্ড লোন)ও পাওয়া যেতে পারে।


 এবিষয়ে রাকেশ ঝা, এক্সিকিউটিভ ডিরেক্টর, আইসিআইসিআই ব্যাঙ্ক বলেন, “আমরা আমাদের গ্রাহকদের জন্য ‘উৎসবের বোনানজা’ লঞ্চ করার ঘোষণা করতে পেরে আনন্দিত যেটিতে প্রচুর অফার, ডিসকাউন্ট এবং কেনাকাটা এবং খরচের উপর ক্যাশব্যাক অন্তর্ভুক্ত থাকবে। আমরা বিস্তৃত পণ্য এবং পরিষেবা জুড়ে নেতৃস্থানীয় ব্র্যান্ড এবং ই-কমার্স প্ল্যাটফর্মের সাথে সহযোগিতা করেছি। এছাড়াও, আমরা আমাদের ব্যাঙ্কিং সমাধানগুলি জুড়ে উত্সব সুবিধাগুলি চালু করেছি - হোম লোন, ব্যালেন্স ট্রান্সফার, সম্পত্তির বিপরীতে ঋণ, ব্যক্তিগত ঋণ, অটো লোন, টু হুইলার লোন। আমরা আশা করি যে এই অফারগুলি আমাদের গ্রাহকদের জন্য অনেক আনন্দ এবং উত্তেজনা আনতে সক্ষম হবে।”


 আইসিআইসিআই ব্যাঙ্কের গ্রাহকরা ব্যাঙ্কের ডেবিট/ক্রেডিট কার্ড ব্যবহার করে বিভিন্ন বিভাগে আকর্ষণীয় ডিসকাউন্ট পেতে পারেন। তারা তাদের কেনাকাটার অর্থের জন্য কার্ডলেস ইএমআই এবং ‘নো-কস্ট ইএমআই’-এর মতো সুবিধাগুলি ব্যবহার করতে পারে।


 শীর্ষস্থানীয় ব্র্যান্ড এবং ই-কমার্স প্ল্যাটফর্মে অফার: Flipkart, Amazon, Myntra, Tata Cliq এবং Ajio Luxe-এর মতো প্রধান ই-কমার্স প্লেয়ারগুলির সাথে অনলাইন শপিং-এ 10% ছাড়৷


 গ্লোবাল লাক্সারি ব্র্যান্ড: আরমানি এক্সচেঞ্জ, কানালি, ক্লার্কস, ডিজেল, জর্জিও আরমানি, হ্যামলেস, হুগো বস, জিমি চু, কেট স্পেড, পল অ্যান্ড শার্ক, সত্য পল, স্টিভ ম্যাডেন এবং ব্রুকস অ্যান্ড ব্রাদারের মতো বিলাসবহুল ব্র্যান্ডগুলিতে অতিরিক্ত 10% ক্যাশব্যাক। 


 ইলেকট্রনিক্স এবং গ্যাজেটস: এলজি, ক্যারিয়ার, ডেল, ইউরেকা ফোর্বস, হায়ার, সোনি, ভোল্টাস, ওয়ার্লপুল এবং আরও অনেক কিছুর মতো নেতৃস্থানীয় ইলেকট্রনিক্স ব্র্যান্ডগুলিতে 10% পর্যন্ত ক্যাশব্যাক৷ গ্রাহকরা রিলায়েন্স ডিজিটাল, ক্রোমা এবং বিজয় সেলস-এ আকর্ষণীয় ডিসকাউন্টও পেতে পারেন।


 মোবাইল ফোন: অ্যাপলের "আইফোন ফর লাইফ" প্রোগ্রামের সাথে, তাত্ক্ষণিক ইএমআই সহ iPhone 14 প্রতি মাসে 2,497 । MI, OnePlus, Realme, Oppo এবং Vivo থেকে মোবাইলে আকর্ষণীয় ডিসকাউন্ট এবং ক্যাশব্যাক অফার।


 পোশাক এবং গহনা: শপার্স স্টপ, লাইফস্টাইল, আজিও, ফ্লিপকার্টের মতো নেতৃস্থানীয় পোশাকের ব্র্যান্ডগুলিতে অতিরিক্ত 10% ছাড়। এছাড়াও PC Jewellers (PCJ) থেকে ন্যূনতম ₹50,000-এর কেনাকাটায় ₹2,500 এবং ₹1,00,000-এর সর্বনিম্ন কেনাকাটায় ₹5,000 ক্যাশব্যাক পান।


 গ্রোসারি: Big Basket, Swiggy Instamart, Licious, Blinkit, ভাল খাওয়া, এবং lil goodness সহ মুদি কেনার উপর উত্তেজনাপূর্ণ ছাড়।


 ভ্রমণ: মেকমাইট্রিপ, যাত্রা, ক্লিয়ারট্রিপ, ইজমাইট্রিপ এবং পেটিএম ফ্লাইটের মতো নেতৃস্থানীয় ভ্রমণ সাইটগুলিতে আকর্ষণীয় ছাড়


 ডাইনিং: Zomato, Swiggy এবং EazyDiner-এ 20% পর্যন্ত ছাড়।


 বিনোদন: SonyLiv বার্ষিক সাবস্ক্রিপশনে উত্তেজনাপূর্ণ অফার, এবং সিনেমার টিকিটের উপর ডিসকাউন্ট এবং Cinepolis এবং Inox-এ F&B।


 আসবাবপত্র এবং বাড়ির সাজসজ্জা: পেপারফ্রাই, ওয়েস্ট এলম, রিতু কুমারের মতো ব্র্যান্ডগুলিতে 10% ছাড়৷