Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking News:

latest

সীমান্তে ৬৫ লক্ষ টাকার সোনা সহ এক পাচারকারীকে বিএসএফ ধরেছে

দেবাঞ্জন দাস, ২৪ সেপ্টেম্বর দক্ষিণবঙ্গ সীমান্তের অধীনে সীমান্ত পোস্ট হাকিমপুর, গুপ্ত সংবাদের ভিত্তিতে, ১১২ তম বর্ডার সিকিউরিটি ফোর্সের প্রস্তুত জওয়ানরা ৬ টি সোনার বিস্কুট সহ একজন চোরাচালানকারীকে গ্রেপ্তার করে। জব্দ করা বিস্কুট…


দেবাঞ্জন দাস, ২৪ সেপ্টেম্বর দক্ষিণবঙ্গ সীমান্তের অধীনে সীমান্ত পোস্ট হাকিমপুর, গুপ্ত সংবাদের ভিত্তিতে, ১১২ তম বর্ডার সিকিউরিটি ফোর্সের প্রস্তুত জওয়ানরা ৬ টি সোনার বিস্কুট সহ একজন চোরাচালানকারীকে গ্রেপ্তার করে। জব্দ করা বিস্কুটের ওজন ১.২৬৯ কেজি এবং যার আনুমানিক মূল্য ৬৪,৫৯,৯৭১/- টাকা। কর্তব্যরত জওয়ানরা বাইকে থাকা ব্যক্তিকে থামিয়ে তল্লাশি করলে তার প্যান্টের পকেট থেকে স্বচ্ছ টেপে মোড়ানো ছয়টি সোনার বিস্কুট পাওয়া যায়। জওয়ানরা অবিলম্বে বাজেয়াপ্ত পণ্যগুলির সাথে পাচারকারীকে ধরে ফেলে এবং আরও জিজ্ঞাসাবাদের জন্য সীমান্ত চৌকিতে নিয়ে আসে। ধৃত পাচারকারীর নাম আবদুর রহমান মৌলা (৩৩), জেলা উত্তর ২৪ পরগনা।


 জিজ্ঞাসাবাদে চোরাকারবারি জানায়, সে দীর্ঘদিন ধরে এ ধরনের চোরাচালানের সঙ্গে জড়িত। তিনি আরও জানান, এসব বিস্কুট তিনি স্বরূপদা বাজারের মোজাফফর দফাদারের কাছ থেকে এবং পরবর্তীতে দত্তপাড়া গ্রামের মোশাররফ সরদারের কাছে নিয়ে গেলেও বিএসএফ তাকে ধরে ফেলে।


 ১১২তম বর্ডার সিকিউরিটি ফোর্সের কমান্ডিং অফিসার বলেন, সীমান্তে চোরাচালান বন্ধে বিএসএফ প্রতিনিয়ত চেষ্টা করছে এবং এ কাজে সাফল্যও পেয়েছে। যার কারণে প্রতিনিয়ত ধরা পড়ছে চোরাচালানের মতো অপরাধে জড়িতরা।