Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking News:

latest

বঙ্গে নিম্নচাপের পূর্বাভাস, চিন্তায় অমৃতবেড়িয়ার ৭/৮ গ্রামের মানুষ, দ্রুত মেরামতি কাজের আশ্বাস বিডিওর

মহিষাদলঃ বঙ্গে দুর্যোগের পর দূর্যোগ। দূর্যোগের কারনে ভেঙ্গে পড়েছে রাজ্যের বিভিন্ন জেলার নদী ও সমুদ্র উপকূল এলাকার রাস্তা। এমনই ছবি ধরা পড়লো মহিষাদল ব্লকের অমৃতবেড়িয়া অঞ্চলের দনিপুরে। পর পর প্রাকৃতিক দূর্যোগের কারনে রূপনারায়ন নদীর…



মহিষাদলঃ বঙ্গে দুর্যোগের পর দূর্যোগ। দূর্যোগের কারনে ভেঙ্গে পড়েছে রাজ্যের বিভিন্ন জেলার নদী ও সমুদ্র উপকূল এলাকার রাস্তা। এমনই ছবি ধরা পড়লো মহিষাদল ব্লকের অমৃতবেড়িয়া অঞ্চলের দনিপুরে। পর পর প্রাকৃতিক দূর্যোগের কারনে রূপনারায়ন নদীর পাড় ভেঙ্গে যায়। যুদ্ধকালীন তৎপরতায় অস্থায়ীভাবে মেরামতি করা হয়। নদীর জল বাড়লে এবং দূর্যোগের খরব শুনলেই এলাকার প্রায় ৭/৮ টি গ্রামের মানুষ ভয়ে দিন কাটাতে থাকে। ভাবতে থাকে এই বুঝি নদীবাঁধ ভেঙ্গে জল লোকালয়ে ঢুকে পড়লো। চিন্তায় চিন্তায় দিন কাটাতে থাকে। এলাকার মানুষ চাইছে স্থায়ী নদীবাঁধ মেরামতি করার। স্থানীয় বিডিও যোগেশ চন্দ্র মন্ডল  জানান, আমরা বিষয়টি সেচ দপ্তরে জানিয়েছি। দ্রুত স্থায়ী কাজ করা হবে।


কবে হবে স্থায়ী নদীবাঁধ মেরামতি কাজ সেদিকেই তাকিয়ে এলাকার হাজার হাজার মানুষ।

বঙ্গোপসাগরের উপর ঘনীভূত নিম্নচাপের কারনে উত্তর ও দক্ষিণ বঙ্গের জেলাগুলি মূলত উপকূল এলাকার জেলাগুলিতে ভারি থেকে মাঝারি বৃষ্টির সাথে ৪৫ কিমি বেগে ঝোড়ো হাওয়া বহিবে।সেই খবর শুনে ভয়ে রয়েছে এলাকার মানুষ। কথায় আছে " নদীর ধারে বাস, চিন্তা বারো মাস" কবে দূর হবে এই প্রবাদ বাক্য সেটাই এখন দেখার।।