Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking News:

latest

গোদরেজ সিকিউরিটি সলিউশন কলকাতায় তাদের প্রথম এক্সপেরিয়েন্টিয়াল স্টোর চালু করেছে

কলকাতা, ২২ সেপ্টেম্বর : গোদরেজ গ্রুপের ফ্ল্যাগশিপ কোম্পানি, গোদরেজ অ্যান্ড বয়েস, ঘোষণা করেছে যে তার ব্যবসা গোদরেজ সিকিউরিটি সলিউশন, কলকাতায় তার প্রথম এক্সক্লুসিভ এক্সপেরিয়েন্সিয়াল স্টোর চালু করেছে৷ ঢাকুরিয়ায় অবস্থিত, দোকান…

 


কলকাতা, ২২ সেপ্টেম্বর : গোদরেজ গ্রুপের ফ্ল্যাগশিপ কোম্পানি, গোদরেজ অ্যান্ড বয়েস, ঘোষণা করেছে যে তার ব্যবসা গোদরেজ সিকিউরিটি সলিউশন, কলকাতায় তার প্রথম এক্সক্লুসিভ এক্সপেরিয়েন্সিয়াল স্টোর চালু করেছে৷ ঢাকুরিয়ায় অবস্থিত, দোকানটি 150 (বর্গফুট) জুড়ে বিস্তৃত। অভিজ্ঞতা কেন্দ্রগুলি হল ব্র্যান্ডের খুচরা কৌশলের অংশ, যার লক্ষ্য হল একটি নিমগ্ন ব্র্যান্ডের অভিজ্ঞতা প্রদান করা যার মধ্যে একজন ব্যক্তির নির্দিষ্ট প্রয়োজন অনুসারে পরামর্শ এবং সমাধান অন্তর্ভুক্ত রয়েছে।


 দোকানটিতে 3 জন পরামর্শদাতা এবং ব্যক্তিদের চাহিদা মেটাতে সর্বশেষ প্রযুক্তি সহ একাধিক পণ্য রয়েছে। এই কেন্দ্রটি কলকাতার ঢাকুরিয়ায় অবস্থিত এবং এটি ভারতীয় বাজারের প্রতি ব্র্যান্ডের প্রতিশ্রুতির অংশ কারণ গ্রাহক-কেন্দ্রিকতা এর কৌশলের কেন্দ্রে রয়েছে। কোম্পানিটি বছরের পর বছর ধরে দেশের নিরাপত্তা সমাধানের বাজারের পথপ্রদর্শক হওয়ায়, এই ইন্টারেক্টিভ স্টোরটি একটি নিবেদিত স্থান যেখানে গোদরেজ সিকিউরিটি সলিউশন পণ্যের সম্পূর্ণ স্পেকট্রাম সম্পূর্ণ জাঁকজমকপূর্ণভাবে প্রদর্শন করা হয়। এর মধ্যে রয়েছে তাদের সব জনপ্রিয়, বেস্টসেলার, বিশেষজ্ঞ পণ্য এবং সর্বশেষ উদ্ভাবন। ভোক্তারা বিভিন্ন ধরণের সমাধান অ্যাক্সেস করতে পারে এবং দোকানে বাড়ি, অফিস এবং শিল্প সম্পর্কিত অসংখ্য অ্যাপ্লিকেশন বিভাগ জুড়ে একটি হ্যান্ডস-অন অভিজ্ঞতা পেতে পারে। গোদরেজ সিকিউরিটি সলিউশনস বিক্রয়োত্তর বিস্তৃত পরিষেবা প্রদান করে। কোম্পানিটি কোম্পানির অসংখ্য পণ্য এবং সমাধান জুড়ে পরামর্শ প্রদানের মাধ্যমে একটি ব্যক্তিগতকৃত অভিজ্ঞতা প্রদানের অনুশীলন করবে।


 যদিও ভোক্তাদের আচরণে উল্লেখযোগ্য পরিবর্তন হয়েছে, তবুও ভোক্তারা বিনিয়োগ করার আগে পণ্যের অভিজ্ঞতা নিতে পছন্দ করেন। এই এক্সক্লুসিভ ইন্টারেক্টিভ স্টোরটি তাদের গোদরেজ সিকিউরিটি সলিউশনের অত্যাধুনিক অফারগুলির কারুকাজ অনুভব করতে সক্ষম করবে।


 এক্সপেরিয়েনশিয়াল স্টোর লঞ্চের বিষয়ে মন্তব্য করতে গিয়ে, গোদরেজ সিকিউরিটি সলিউশনের বিজনেস হেড মিস্টার পুষ্কর গোখলে বলেন, “কলকাতা একটি প্রাণবন্ত মেট্রো এবং পূর্বাঞ্চলে আমাদের সবচেয়ে গুরুত্বপূর্ণ বাজার হিসেবে রয়ে গেছে। এর বাসিন্দারা ক্রমবর্ধমান অপরাধের হারের কারণে শারীরিক এবং সেইসাথে নেটওয়ার্ক হোম নিরাপত্তার উপর ফোকাস করার গুরুত্ব জানে। গোদরেজ সিকিউরিটি সলিউশনের লক্ষ্য আমাদের গ্রাহক এবং খুচরা বিক্রেতাদের আমাদের পণ্যগুলিকে শারীরিকভাবে অনুভব করার সুযোগ দেওয়ার মাধ্যমে একটি অতুলনীয় অভিজ্ঞতা প্রদান করা। আমরা সারা দেশে গোদরেজ সিকিউরিটি সলিউশন সম্প্রসারণে বিনিয়োগ অব্যাহত রাখব, কারণ অফলাইন বাজার আমাদের বাজারে যাওয়ার কৌশলের জন্য একটি গুরুত্বপূর্ণ চ্যানেল হিসেবে আবির্ভূত হয়েছে। ভোক্তাদের ক্ষুধা স্বাভাবিক অবস্থায় ফিরে আসার প্রেক্ষিতে, আমরা আশাবাদী যে এই স্টোরটি আমাদের আয়ের বালতিতে ইতিবাচকভাবে অবদান রাখবে।"


 গোদরেজ সিকিউরিটি সলিউশনস 'ডিকোডিং সেফ অ্যান্ড সাউন্ড: ইন দ্য ইন্ডিয়ান কনটেক্সট' দ্বারা পরিচালিত সাম্প্রতিক সমীক্ষা অনুসারে, যা তিনটি মূল প্রেক্ষাপটের উপর ভিত্তি করে তৈরি: স্বাস্থ্য সুস্থতা, সম্পত্তি সুরক্ষা এবং প্রযুক্তি সুরক্ষা; এটি পর্যবেক্ষণ করা হয়েছিল যে মহামারীটি সহজ হওয়ার সাথে সাথে এবং লোকেরা তাদের বাড়ি থেকে সরে যাওয়ার সাথে সাথে, এটি জেনে চমকপ্রদ ছিল যে কলকাতা উত্তরদাতাদের মধ্যে মাত্র 18% তাদের সম্পত্তি এবং সম্পত্তির সাথে নিরাপদ এবং সাউন্ড যুক্ত করেছে। স্বাস্থ্যের সুস্থতার উপর ফোকাস পুনরায় জোর দেওয়া হয়েছিল যখন কলকাতার 28% উত্তরদাতারা বলেছিলেন যে তারা বাড়ির সুরক্ষা সমাধানগুলি দেখার সময়ও যোগাযোগহীন বিকল্পগুলি বেছে নেওয়ার সম্ভাবনা বেশি। গোদরেজ সিকিউরিটি সলিউশনস গত দুই বছরে কন্ট্যাক্টলেস সিকিউরিটি সলিউশনের একটি পরিসর চালু করেছে। বিভাগটি বিক্রয়ে 20% Y-o-Y বৃদ্ধি পেয়েছে। সমীক্ষায় আরও প্রকাশ করা হয়েছে যে পুরুষরা মহিলাদের তুলনায় যোগাযোগহীন সমাধান বেছে নেওয়ার জন্য বেশি পছন্দ করেন।