Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking News:

latest

মেদিনীপুর শহরের আগুনভাঙা দুর্গোৎসবে রক্তদান, বস্ত্রবিতরণ

আগুন ভাঙ্গা মাঠ সার্বজনীন দুর্গোৎসব কমিটির উদ্যোগে প্রতি বছরের ন্যায় এ বছরও রক্তদান শিবিরের হল। এবারের পুজো এ সপ্তম বর্ষে পদার্পণ করল। 

আজ ৩০ শে সেপ্টেম্বর ২০২২ এই রক্তদান শিবিরের উদ্বোধন করলেন ঝাড়গ্রাম সেবায়াতন বিএড কলেজের অধ্…



আগুন ভাঙ্গা মাঠ সার্বজনীন দুর্গোৎসব কমিটির উদ্যোগে প্রতি বছরের ন্যায় এ বছরও রক্তদান শিবিরের হল। এবারের পুজো এ সপ্তম বর্ষে পদার্পণ করল। 



আজ ৩০ শে সেপ্টেম্বর ২০২২ এই রক্তদান শিবিরের উদ্বোধন করলেন ঝাড়গ্রাম সেবায়াতন বিএড কলেজের অধ্যক্ষ মাননীয় আশীষ গুপ্ত মহাশয়। উপস্থিত ছিলেন সম্মানীয় প্রধান অতিথি বিশিষ্ট সমাজসেবী মুকুল সামন্ত মহাশয়। এছাড়া আরও অন্যান্য গুণীজন। উদ্যোক্তারা জানান, "প্রায় ৩০ জন রক্ত দাতা রক্ত দিলেন। আমরা তাদেরকে কমিটির পক্ষ থেকে আন্তরিক অভিনন্দন জানাই। এছাড়াও আমাদের পূজা কমিটির প্রতিবছর বিভিন্ন সামাজিক কার্যকলাপের সাথে যুক্ত থাকে। যেমন পিছিয়ে পড়া ছাত্র-ছাত্রীদের পুস্তক বিতরণ, এলাকার দুস্থ মানুষের বস্ত্র বিতরণ ও এলাকার বরিষ্ঠ মানুষদের বিভিন্ন সুবিধা অসুবিধে দেখা, প্রজাতন্ত্র দিবস পালন ও শিক্ষক দিবস পালন ইত্যাদি কার্যকলাপ আমরা করে থাকি।"



উল্লেখ্য, এই দুর্গাপূজা কমিটির সম্পাদক শুভাশিস মাইতি মহাশয় বিশেষভাবে এই কার্যকলাপের উদ্যোগ নেন। এছাড়া আজকের এই রক্তদান শিবিরের অন্যতম উদ্যোক্তা অরুণাংশু রায় এইসব কার্যকলাপে সহযোগিতা করেন। তাঁর বক্তব্য, " আমাদের পুজো কমিটির কিছু সদস্যের নাম না বললেই হয় না। যেমন ভূপেন সিং সর্দার মহাশয়,সঞ্জীত দে মহাশয়, তাপস মাকুর মহাশয়। এনারাও সর্বতোভাবে সাহায্য করেন। আমরা মা দুর্গার কাছে প্রার্থনা করি, প্রতি বছর যেন এই ভাবেই সামাজিক কার্যকলাপের মাধ্যমে মানুষের পাশে থাকতে পারি।"