Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking News:

latest

মিড ডে মিলের দূর্নীতির অভিযোগ, শোকজ প্রধান শিক্ষক

নন্দকুমারঃ  নন্দকুমার ব্লকের কল্যাণপুর গ্রামপঞ্চায়েত এলাকার কড়ক শচীন্দ্র স্মৃতি  হাই স্কুলে মিড ডে মিলের দূর্নীতির অভিযোগে প্রধান শিক্ষককে শোকজ নোটিশ নন্দকুমার ব্লকের বিডিও শানু বক্সির। তিনি জানান,  স্কুলের মিড ডে মিলের খাওয়ার পর…

 


নন্দকুমারঃ  নন্দকুমার ব্লকের কল্যাণপুর গ্রামপঞ্চায়েত এলাকার কড়ক শচীন্দ্র স্মৃতি  হাই স্কুলে মিড ডে মিলের দূর্নীতির অভিযোগে প্রধান শিক্ষককে শোকজ নোটিশ নন্দকুমার ব্লকের বিডিও শানু বক্সির। তিনি জানান,  স্কুলের মিড ডে মিলের খাওয়ার পরিদর্শনে গিয়েছিলাম।

  গিয়ে দেখি ৫০/৬০ জন পড়ুয়া মিড ডে মিল খেয়েছে, যেখানে পড়ুয়ার সংখ্যা অনেক বেশি দেখানো হয়েছে। খতিয়ে দেখে জানতে পারলাম গত কয়েক মাস ধরে এই ভাবে বেশি পড়ুয়ার সংখ্যা দেখানো হয়েছে। তাই শোকজ নোটিশ পাঠানো হয়েছে। স্কুল শিক্ষা দপ্তরকে জানানো হয়েছে বিষয়টি। এ বিষয়ে প্রধান শিক্ষককে শোকোজ করা হলে। শুক্রবার স্কুলের ছাত্র-ছাত্রী অভিভাবক অভিভাবকেরা প্রধান শিক্ষককে বিক্ষোভ করে এবং স্কুলের ক্লার্ক মূল অভিযুক্ত তার বিরুদ্ধে দ্বারা সোচ্চার হন।

বিক্ষোভের আকার এতটাই নেয় যে দুটি বাইকে আগুন ধরিয়ে দেয় স্কুল ছাত্র ছাত্রী এবং অভিভাবকরা। ব্যাপক উত্তেজনা ছড়িয়ে পড়ে স্কুল চত্বরে।