Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking News:

latest

চাঁদার জুলুম,মারধর,বাড়ি ভাঙচুর, অসহায় অবস্থায় কাঁদতে শুরু করলেন পূর্ব মেদিনীপুরের কোলাঘাট থানার পুলিশকর্মী

চাঁদার জুলুম,মারধর,বাড়ি ভাঙচুর, অসহায় অবস্থায় কাঁদতে শুরু করলেন পূর্ব মেদিনীপুরের কোলাঘাট থানার পুলিশকর্মী।
এলাকার দুষ্কৃতিদের দাবি মত চাঁদা এবং মদ কেনার টাকা না দেওয়ার ফলে দুষ্কৃতীরা দাদাগিরি মারধর লুটপাট চালায় এক পুলিশ কর্ম…

 


চাঁদার জুলুম,মারধর,বাড়ি ভাঙচুর, অসহায় অবস্থায় কাঁদতে শুরু করলেন পূর্ব মেদিনীপুরের কোলাঘাট থানার পুলিশকর্মী।


এলাকার দুষ্কৃতিদের দাবি মত চাঁদা এবং মদ কেনার টাকা না দেওয়ার ফলে দুষ্কৃতীরা দাদাগিরি মারধর লুটপাট চালায় এক পুলিশ কর্মীর বাড়িতে। চাঁদা দিতে অস্বীকার করলে পুলিশ কর্মীকে বেধড়ক মারধর ও বাড়ি ভাঙচুর চালায় দুষ্কৃতীরা এমনটাই অভিযোগ। ঘটনায় ব্যাপক উত্তেজনা ছড়িয়েছে এলাকায়।


খেজুরি বিধানসভা এলাকার খেজুরি 2 নম্বর ব্লকের নিজকসবা গ্রামের বাসিন্দা পেশায় পুলিশ কর্মী, বর্তমান তিনি কোলাঘাট থানায় কর্তব্যরত।

দীর্ঘ কয়েক দিন ধরে পুলিশ কর্মী প্রাণকৃষ্ণ বাবুর বাড়িতে তার স্ত্রীকে এলাকার কিছু দুষ্কৃতী তারা সবসময় বিভিন্ন সময় টাকা চাওয়া এবং মদ কেনার টাকা, পুজোর চাঁদা সহ একাধিকবার জুলুমের অভিযোগ উঠেছে।

সূত্রপাত গতকাল রাতে প্রাণকৃষ্ণ মন্ডল পুলিশ কর্মী তিনি বাড়ি ফিরলে জামা কাপড় চেঞ্জ করে বাড়ির কিছু দূরে গিয়ে তার স্ত্রীর সাথে দাঁড়িয়ে কথা বলছিলেন সেই সময় এলাকার কিছু দুষ্কৃতী প্রাণকৃষ্ণ বাবুকে বিভিন্নভাবে হুমকি দিতে থাকেন, প্রাণকৃষ্ণ বাবু তাদের কাছে গিয়ে কারন টা জানতে চাইলে দীর্ঘক্ষণ বচসা হয় ওই দুষ্কৃতীদের সঙ্গে।

প্রাণমকৃষ্ণ ও তার স্ত্রী বাড়ি ফিরে এলেও দুষ্কৃতীরা পেছন পেছন ধাওয়া করে বাড়ি পর্যন্ত পৌঁছায়, প্রাণকৃষ্ণ বাবু জানতে চান তোমরা কি কারণে আমার বাড়িতে এসেছো? এরপরই হুমকির মুখে পড়তে হয়। তারপর বাঁশ ও লাঠি নিয়ে পুলিশকর্মীকে বেধড়ক মারধর চালায়। ঘটনা স্থলে তিনি জ্ঞান হারান, স্ত্রীর চিৎকারেও কেউ আসেনি সহযোগিতা করতে।

জ্ঞান ফিরতেই বাড়ির লোকজনেরা তাকে নিয়ে যায় প্রাথমিক স্বাস্থ্য কেন্দ্রে। পুলিশ কর্মীর অভিযোগ এলাকার কিছু দুষ্কৃতী তারা তাকে যখন তখন বিভিন্নভাবে টাকা পয়সা চেয়ে হুমকি দিত তিনি কোনভাবে এসব দিতে অস্বীকার করলে হামলা চালায়। অভিযোগ পেয়ে খেজুরি তালপাটি কোস্টাল থানার পুলিশ দুষ্কৃতীদের ধরার জন্য তল্লাশি শুরু করেছে।