Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking News:

latest

বিএসএফ জওয়ানরা সীমান্তে ৪টি গরু সহ এক বাংলাদেশি পাচারকারীকে আটক করেছে

দেবাঞ্জন দাস,১১ অক্টোবর: ১০ অক্টোবর দক্ষিণবঙ্গ সীমান্তের ১১৫ ব্যাটালিয়নের সীমা চৌকি বয়রাঘাটের জওয়ানরা বিএসএফ গোয়েন্দা তথ্যের উপর ভিত্তি করে, এক বাংলাদেশী চোরাকারবারীকে ৪ টি গরু নিয়ে গঙ্গা নদী দিয়ে আন্তর্জাতিক সীমান্ত অতি…


দেবাঞ্জন দাস,১১ অক্টোবর: ১০ অক্টোবর দক্ষিণবঙ্গ সীমান্তের ১১৫ ব্যাটালিয়নের সীমা চৌকি বয়রাঘাটের জওয়ানরা বিএসএফ গোয়েন্দা তথ্যের উপর ভিত্তি করে, এক বাংলাদেশী চোরাকারবারীকে ৪ টি গরু নিয়ে গঙ্গা নদী দিয়ে আন্তর্জাতিক সীমান্ত অতিক্রম করার সময় ধরতে সফল হয়। . গ্রেফতারকৃত চোরাকারবারীর পরিচয়- জহিরুল আলী, বাংলাদেশের বাসিন্দা।


 প্রাথমিক জিজ্ঞাসাবাদে ধৃত চোরাকারবারি জানায়, সে ৩ দিন আগে অবৈধভাবে সীমান্ত পাড়ি দিয়ে ভারতে এসেছিল। তাকে বিশ্বনাথ মন্ডল, গ্রাম মালদারপাড়া, মুর্শিদাবাদ ওই ৪ টি গরু দিয়েছিল, যেগুলো নিয়ে সে নদী পার হয়ে বাংলাদেশের দিকে যাচ্ছিল। কিন্তু জওয়ানরা আন্তর্জাতিক সীমান্ত পার হওয়ার আগেই তাকে গবাদি পশুসহ ধরে ফেলে। জিজ্ঞাসাবাদে সে আরও জানায়, সে এসব গরু বাংলাদেশি পাচারকারী লাদিমের কাছে হস্তান্তর করতে যাচ্ছিল এবং এ কাজের জন্য সে ২০ হাজার টাকা পেত।


 আটক পাচারকারীকে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য রঘুনাথগঞ্জ থানায় হস্তান্তর করা হয়েছে।


 ১১৫ ব্যাটালিয়নের কমান্ডিং অফিসার তার জওয়ানদের কৃতিত্বের জন্য আনন্দ প্রকাশ করেছেন, যার ফলে ১ জন চোরাকারবারীকে আটক করা হয়েছে এবং ৪ টি গবাদি পশু উদ্ধার করা হয়েছে। তিনি বলেন যে কর্তব্যরত জওয়ানদের সতর্কতার কারণেই এটি সম্ভব হয়েছে।