Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking News:

latest

স্কিপার লিমিটেড পূর্ব ও উত্তর-পূর্ব ভারতে তার পলিমার পণ্য পোর্টফোলিওকে বৈচিত্র্যময় করে তোলে; ভারতীয় পরিবারের জন্য "মেরিনা ট্যাঙ্ক" চালু করেছে

দেবাঞ্জন দাস; ১৮ অক্টোবর: স্কিপার লিমিটেড, পলিমার পণ্য শিল্পের জাতীয় পাওয়ার ব্র্যান্ড যা প্রিমিয়াম মানের পলিমার পাইপ এবং ফিটিংয়ে বিশেষজ্ঞ, পশ্চিমবঙ্গ, গুয়াহাটি, বিহার এবং ঝাড়খণ্ড ওড়িশায় 'মেরিনা' নামে আরেকটি বিশ্ব…


দেবাঞ্জন দাস; ১৮ অক্টোবর: স্কিপার লিমিটেড, পলিমার পণ্য শিল্পের জাতীয় পাওয়ার ব্র্যান্ড যা প্রিমিয়াম মানের পলিমার পাইপ এবং ফিটিংয়ে বিশেষজ্ঞ, পশ্চিমবঙ্গ, গুয়াহাটি, বিহার এবং ঝাড়খণ্ড ওড়িশায় 'মেরিনা' নামে আরেকটি বিশ্বমানের পণ্য লাইন চালু করেছে। । ট্যাঙ্কগুলি 2000 লিটার, 1500 লিটার, 1000 লিটার, 750 লিটার এবং 500 লিটারের ক্ষমতায় পাওয়া যায় এবং একাধিক রঙের শেডগুলি বিদ্যমান খুচরা বিতরণ মডেল অনুসরণ করবে।


 মেরিনা ট্যাঙ্কগুলি যুগান্তকারী রোটো মোল্ড প্রযুক্তিতে তৈরি করা হয় এবং বর্ধিত শক্তি এবং স্থায়িত্বের জন্য অতিরিক্ত পাঁজরের সাথে আসে। এমনকি যখন ট্যাঙ্কটি পূর্ণ হয়, কার্যত কোন ফুঁক নেই; তাই ফুটো হওয়ার ঝুঁকি দূর হয়। স্কিপার শেয়ার করেছেন যে মেরিনা স্বাস্থ্যকর এবং অ্যান্টি-ব্যাকটেরিয়াল জল সঞ্চয়ের জন্য ফোম ইনসুলেশন প্রযুক্তির উন্নত 4 এবং 3 স্তর দিয়ে তৈরি করা হয়েছে। সর্বোত্তম কর্মক্ষমতা এবং উচ্চতর ক্রেতা সন্তুষ্টি নিশ্চিত করতে কঠোর মানের পরামিতিগুলি প্রতিটি পর্যায়ে মেনে চলা হয়। এছাড়াও, স্কিপার লিমিটেড অদূর ভবিষ্যতে সারা দেশে মেরিনা চালু করার পরিকল্পনা করছে।


 লঞ্চের সময়, স্কিপার লিমিটেডের ডিরেক্টর দেবেশ বানসাল বলেন, “স্কিপার লিমিটেড-এ, আমরা মাননীয় প্রধানমন্ত্রীর আত্মনির্ভর ভারত স্বপ্ন বাস্তবায়নের জন্য আমাদের উৎপাদন ক্ষমতা বৃদ্ধি এবং আমদানির উপর নির্ভরতা কমাতে প্রতিশ্রুতিবদ্ধ। 2030 সাল নাগাদ, দেশের পানির চাহিদা উপলব্ধ সরবরাহের দ্বিগুণ হবে বলে অনুমান করা হয়েছে, যার ফলে কয়েক মিলিয়ন মানুষের জন্য পানির তীব্র ঘাটতি হবে এবং দেশের জিডিপিতে 6% ক্ষতি হবে, তাই, সম্পদের দক্ষতার সাথে ব্যবহার করা গুরুত্বপূর্ণ। সেখানেই অত্যাধুনিক মেরিনা ট্যাঙ্কগুলি ছবিতে আসে।"


 কোম্পানি পরিষ্কার, পানীয় জলের অপরিসীম মূল্য এবং নিরাপদ, স্বাস্থ্যকর জল সঞ্চয়ের গুরুত্ব বোঝে। ফলস্বরূপ, ট্যাঙ্কগুলি খাদ্য-গ্রেড সামগ্রী দিয়ে তৈরি করা হয়, এটি একটি বায়ুরোধী ঢাকনা সহ UV এবং ব্যাকটেরিয়া-প্রতিরোধী। মেরিনা ট্যাঙ্কগুলি গৃহস্থালীর পাশাপাশি বাণিজ্যিক প্রয়োজন উভয়ের জন্যই উপযুক্ত।


 লঞ্চের বিষয়ে মন্তব্য করতে গিয়ে, জনাব সিদ্ধার্থ বানসাল, ডিরেক্টর, স্কিপার লিমিটেড, বলেছেন, “শুরুতেই, আমি আমাদের সমস্ত সহযোগী এবং গ্রাহকদের প্রতি কৃতজ্ঞতা জানাই স্কিপার পাইপসের উপর তাদের আস্থার জন্য। আমাদের লক্ষ্য নং হতে হবে. যেকোনো প্লাম্বিং প্রয়োজনের জন্য 1 পছন্দ, এবং এই লক্ষ্য অর্জনের জন্য, আমরা মেরিনা ট্যাঙ্ক চালু করেছি, যা কোম্পানিটিকে বিল্ডিং উপকরণ শিল্পে একটি বিশিষ্ট খেলোয়াড় হিসেবে প্রতিষ্ঠিত করতে সাহায্য করবে।"


 বনসাল আরও যোগ করেছেন, “নিরন্তর বিকশিত পলিমার শিল্প এবং গ্রাহকের চাহিদার সাথে, আমরা সেরা সরবরাহ করতে এবং ব্যতিক্রমী অংশীদারিত্ব এবং দীর্ঘস্থায়ী অ্যাসোসিয়েশন তৈরিতে বিশ্বাস করি। আমরা আমাদের পণ্যের পোর্টফোলিওকে আরও সম্প্রসারিত করতে এবং দেশের প্রতিটি পরিবারের কাছে পৌঁছানোর বিষয়ে আশাবাদী।”


 জনাব আশিস কুক্রেজা, সেলস হেড, স্কিপার লিমিটেড বলেছেন, “স্কিপারে, আমরা একটি স্থায়ী 'গ্রোথ পারফর্মার' হতে দৃঢ়প্রতিজ্ঞ। আমাদের বিকশিত পণ্য বিভাগের সাথে, আমরা দেশের সমস্ত অংশে বৃহত্তর শ্রোতাদের পূরণ করতে চাই।"


 বিশ্বমানের পণ্য এবং তার অংশীদারদের সর্বোত্তম পরিষেবা প্রদানে অধিনায়কের অধ্যবসায় গত বছরের তুলনায় 47.8% আয় বৃদ্ধি পেয়েছে। পলিমার ডিভিশনটি সর্বকালের সর্বোচ্চ Q4FY22 ত্রৈমাসিক আয়ের সাক্ষী ছিল Rs. 3,200 মিলিয়ন।