Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking News:

latest

Mahindra Finance & India Post Payments Bank গ্রাহকদের ক্রেডিট অ্যাক্সেস বাড়ানোর জন্য হাত মিলিয়েছে৷

১৮ অক্টোবর : Mahindra & Mahindra Financial Services Limited, (MMFSL), মাহিন্দ্রা গ্রুপের অংশ, এবং ভারতের অন্যতম প্রধান নন-ব্যাঙ্কিং ফাইন্যান্স কোম্পানি, আজকে আরও ঋণ বাড়াতে ইন্ডিয়া পোস্ট পেমেন্টস ব্যাঙ্ক (IPPB)-এর সাথে একটি …

 


১৮ অক্টোবর : Mahindra & Mahindra Financial Services Limited, (MMFSL), মাহিন্দ্রা গ্রুপের অংশ, এবং ভারতের অন্যতম প্রধান নন-ব্যাঙ্কিং ফাইন্যান্স কোম্পানি, আজকে আরও ঋণ বাড়াতে ইন্ডিয়া পোস্ট পেমেন্টস ব্যাঙ্ক (IPPB)-এর সাথে একটি কৌশলগত অংশীদারিত্ব ঘোষণা করেছে। একটি বৃহত্তর গ্রাহক বেস অ্যাক্সেস। এই জোটের একটি অংশ হিসাবে, ইন্ডিয়া পোস্ট পেমেন্টস ব্যাঙ্ক (IPPB) যাত্রীবাহী যানবাহন, থ্রি-হুইলার, ট্রাক্টর এবং বাণিজ্যিক যানবাহন ঋণ বিভাগের জন্য MMFSL-কে লিড রেফারেল পরিষেবা প্রদান করবে এবং পোস্ট অফিসগুলিতে বিদ্যমান MMFSL গ্রাহকদের নগদ EMI জমা করার সুবিধা প্রদান করবে।


 পাইলট হিসাবে, এই স্কিমটি প্রথমে মহারাষ্ট্র এবং মধ্যপ্রদেশ রাজ্যের IPPB শাখাগুলিতে লাইভ হবে। আগামী 4-6 মাসের মধ্যে এটি অন্যান্য রাজ্যে ছড়িয়ে পড়বে বলে আশা করা হচ্ছে। এর মাধ্যমে IPPB পেমেন্ট ব্যাঙ্ক লাইসেন্সিং কাঠামোর মধ্যে তার আর্থিক পণ্য পোর্টফোলিও প্রসারিত করতে সক্ষম হবে। সমস্ত সম্ভাব্য গ্রাহকদের ঝামেলা-মুক্ত অভিজ্ঞতা নিশ্চিত করতে সম্পূর্ণ ধাপে ধাপে নির্দেশিকা IPPB নেটওয়ার্কে পাওয়া যাবে। ক্যাশ ম্যানেজমেন্ট পরিষেবা চালু করার সাথে, Mahindra Finance গ্রাহকরা EMI পেমেন্ট জমা করতে পোস্ট অফিসে যেতে পারেন।


 মাহিন্দ্রা ফাইন্যান্সের ভাইস চেয়ারম্যান ও ম্যানেজিং ডিরেক্টর রমেশ আইয়ার বলেন, “মাহিন্দ্রা ফাইন্যান্সে আমাদের লক্ষ্য হল ক্রেডিট পাওয়ার সহজ কিন্তু নির্ভরযোগ্য অ্যাক্সেস সক্ষম করা। আমরা IPPB-এর সাথে সহযোগিতা করতে পেরে খুশি যা আমাদের IPPB-এর নেটওয়ার্কের বিশাল সেট অ্যাক্সেস করতে সক্ষম করবে। টাই-আপ গ্রাহকদের আর্থিক নিরাপত্তা, ক্ষমতায়ন এবং ঋণ পরিশোধের সহজে সক্ষম করবে”।


 অংশীদারিত্বের বিষয়ে কথা বলতে গিয়ে, জে ভেঙ্কটরামু, MD এবং CEO, IPPB, “ক্রেডিট সহজলভ্যতা অন্তর্ভুক্তিমূলক প্রবৃদ্ধি অর্জনের জন্য একটি গুরুত্বপূর্ণ পূর্বশর্ত। প্রতিষ্ঠার পর থেকে, আইপিপিবি পোস্ট অফিসের অতুলনীয় নেটওয়ার্ক এবং প্রযুক্তি-চালিত ব্যাঙ্কিং সমাধানগুলির সুবিধার মাধ্যমে নিম্ন-আয়ের এবং আন্ডারব্যাঙ্কড সেগমেন্টগুলির মধ্যে আর্থিক অন্তর্ভুক্তি প্রচারের জন্য প্রতিশ্রুতিবদ্ধ। MMFSL-এর সাথে অংশীদারিত্ব হল IPPB-এর যাত্রায় একটি মাইলফলক যা আমাদের গ্রাহকদের ব্যাপক গ্রাহককেন্দ্রিক, সুবিধাজনক এবং ডিজিটাল সমাধান প্রদানের উপর আমাদের ফোকাসের সাথে সামঞ্জস্য রেখে বিভিন্ন প্রয়োজন মেটানোর জন্য আমাদের গ্রাহকদের ক্রেডিট পণ্য পাওয়ার জন্য বৃহত্তম প্ল্যাটফর্মগুলির মধ্যে একটি হয়ে উঠতে পারে”।