Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking News:

latest

বিএসএফ চোরাচালানের চেষ্টা নস্যাৎ করে সীমান্তে বিপুল পরিমাণ ফেনসিডিল জব্দ করেছে

দেবাঞ্জন দাস, ১৪ অক্টোবর: ১২ অক্টোবর দক্ষিণবঙ্গ সীমান্তের, ৭০ ব্যাটালিয়নের অধীনস্থ সীমান্ত চৌকি মাহাদীপুরের জওয়ানরা জোরালো সংবাদের ভিত্তিতে কাজ করে, সীমান্তে ৩২৯ বোতল ফেনসিডিল জব্দ করেছে। বাজেয়াপ্ত ফেনসিডিলের আনুমানিক মূল্য …


দেবাঞ্জন দাস, ১৪ অক্টোবর: ১২ অক্টোবর দক্ষিণবঙ্গ সীমান্তের, ৭০ ব্যাটালিয়নের অধীনস্থ সীমান্ত চৌকি মাহাদীপুরের জওয়ানরা জোরালো সংবাদের ভিত্তিতে কাজ করে, সীমান্তে ৩২৯ বোতল ফেনসিডিল জব্দ করেছে। বাজেয়াপ্ত ফেনসিডিলের আনুমানিক মূল্য ৬৫,৫৬৯/- টাকা।


 জওয়ানরা সঠিক তথ্যের ভিত্তিতে কাজ করে এলাকাটি অবরোধ করে এবং চোরাকারবারিদের ঘেরাও করতে শুরু করে। জওয়ানদের তাদের দিকে আসতে দেখে চোরাকারবারীরা ঘন ঝোপঝাড় ও অন্ধকারের সুযোগ নিয়ে পালিয়ে যায়। ওই এলাকায় ব্যাপক তল্লাশি চালিয়ে ২টি ব্যাগ উদ্ধার করা হয় যার মধ্যে মোট ৩২৯ বোতল ফেনসিডিল পাওয়া যায়।


 বাজেয়াপ্ত সামগ্রী পরবর্তী আইনি ব্যবস্থা নেওয়ার জন্য কাস্টম অফিস মালদায় হস্তান্তর করা হয়েছে।


 ৭০ ব্যাটালিয়নের কমান্ডিং অফিসার বলেন যে ভারত-বাংলাদেশ সীমান্তে চোরাচালান ঠেকাতে সীমান্ত নিরাপত্তা বাহিনী কঠোর ব্যবস্থা নিচ্ছে। যার কারণে চোরাচালানের সঙ্গে জড়িতরা অনেক অসুবিধায় পড়ছে এবং কেউ কেউ ধরাও পড়ছে। ওই কর্মকর্তা কঠোর ভাষায় বলেন, সীমান্ত নিরাপত্তা বাহিনী কোনো অবস্থাতেই চোরাচালান হতে দেবে না।